| ঢাকা, রবিবার, ১৯ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

জয়ের পথে কুমিল্লা ৫৬ বল থেকে প্রয়োজন মাত্র.......

খেলাধুলা ডেস্ক . স্পোর্টস আওয়ার ২৪
২০১৭ নভেম্বর ২৮ ২০:৪৭:৪১
জয়ের পথে কুমিল্লা ৫৬ বল থেকে প্রয়োজন মাত্র.......

তারপর শোয়েব মালিকের করা দ্বিতীয় ওভারের প্রথম বলে ৮ রান করা নাজমুল হোসেন সাজঘরে ফিরলে বিপর্যয়ে পড়ে খুলনা। টাইটান্স অধিনায়ক মাহমুদুল্লাহ ও তরুণ আফিফ হোসেন বিপর্যয় সামাল দেয়ার চেষ্টা করেন।

তবে, দলীয় ২৮ রানে শোয়েব মালিককে উঠিয়ে মারতে গিয়ে ৮ রান করা আফিফ হোসেন তামিম ইকবালের তালু বন্দি হন। নিকোলাস পূরাণ কোনো রান না করেই শোয়েব মালিকের বলে লিটন দাসের স্ট্যাম্পিংয়ের ফাঁদে পড়ে আউট হয়েছেন।

পূরাণের ফিরে যাওয়ার পর মাহমুদুল্লাহর সঙ্গে উইকেটে যোগ দেন আরিফুল হক। তবে দলীয় ৪০ রানে ১৪ রান করা মাহমুদুল্লাহ মোহাম্মদ সাইফউদ্দিনের বলে হাসান আলীর হাতে ক্যাচ দিয়ে সাজঘরে ফিরেছেন।

খুলনার দলীয় ৫০ পূরণ হয় ৯ ওভারে। তারপর ১৩ রান করা ব্রাথওয়েটকে জস বাটলারের ক্যাচ বানিয়ে আউট করেছেন আল-আমিন হোসেন। দলীয় ৭৪ রানে জোফরা আর্চারকে লিটনের ক্যাচ বানিয়ে নিজের দ্বিতীয় শিকার তুলে নিয়েছে আল-আমিন।

আর্চারের ব্যাট থেকে এসেছে ৫ রান। আরিফুল হক ২৪ রান করে বাটলারের হাতে ক্যাচ দিয়ে আল-আমিনের বলে আউট হয়েছেন। শেষদিকে ১৬ রান করা কাইল অ্যাবোটকে জস বাটলারের ক্যাচ বানিয়ে আউট করেছেন ডুয়াইন ব্রাভো।

হাসান আলীর করা শেষ ওভারের দ্বিতীয় বলে ১৬ রান করা শফিউল বোল্ড হলে মাত্র ১১১ রানেই গুটিয়ে যায় খুলনা টাইটান্স। ফলে তামিমদের সামনে জয়ের জন্য লক্ষ্য দাঁড়ায় ১১২ রান। জবাবে ব্যাটিংয়ে নেমে দারুণ শুরু করেন কুমিল্লার দুই ওপেনার তামিম ইকবাল । লিটন দাস আউট হলেও তামিমের সাথে জুটি বেধেছেন ইমরুল কায়েস। এই রিপোর্ট লেখা পর্যন্ত কুমিল্লার সংগ্রহ ১১.১ ওভারে ১ উইকেট হারিয়ে ৮৮ রান। জয়ের জন্য ৫৬ বল থেকে কুমিল্লার প্রয়োজন মাত্র ২৩ রান

এ বিভাগের অন্যান্য সংবাদ

ক্রিকেট

শঙ্কার মুখে এবার বাংলাদেশ–যুক্তরাষ্ট্র সিরিজ

শঙ্কার মুখে এবার বাংলাদেশ–যুক্তরাষ্ট্র সিরিজ

যুক্তরাষ্ট্রের মাটিতে প্রথমবারের মতো সিরিজ খেলতে গেছে বাংলাদেশ। আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতির জন্য এই সিরিজটিকে ...

হাইভোল্টেজ ম্যাচে শেষ বলে নির্ধারণ হল ফলাফল

হাইভোল্টেজ ম্যাচে শেষ বলে নির্ধারণ হল ফলাফল

আইপিএলে নিজেদের শেষ ম্যাচে আজ মুখোমুখি হয়েছে চেন্নাই এবং ব্যাঙ্গালুরো। প্লে অফের জন্য এই ম্যাচ ...

ফুটবল

কোপার আগে ব্রাজিল শিবিরে নেমে এলো বড় দুঃসংবাদ

কোপার আগে ব্রাজিল শিবিরে নেমে এলো বড় দুঃসংবাদ

কোপা আমেরিকা টুর্নামেন্ট শুরু হবে ২০ জুন। মহাদেশীয় শ্রেষ্ঠত্বের মরসুম থেকে আমরা মাত্র এক মাসেরও ...

এবছর আর্জেন্টিনার না, টুর্নামেন্টে যোগ দিচ্ছে জাপান

এবছর আর্জেন্টিনার না, টুর্নামেন্টে যোগ দিচ্ছে জাপান

বঙ্গবন্ধু কাবাডি কাপের চতুর্থ আসর শুরু হচ্ছে আগামী ২৬ মে। গতবারের আলোচিত দেশ এবারে আর্জেন্টিনা ...



রে