| ঢাকা, রবিবার, ১৯ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

স্কোয়াড থেকে দুই ক্রিকেটারকে বের করে দিলো রংপুর,দেখুন কে কে

খেলাধুলা ডেস্ক . স্পোর্টস আওয়ার ২৪
২০১৭ নভেম্বর ২৭ ০১:২৬:২৫
স্কোয়াড থেকে দুই ক্রিকেটারকে বের করে দিলো রংপুর,দেখুন কে কে

শামসুর রহমানের ভাষ্যমতে, "ম্যানেজমেন্টের সাথে অনেক ভাবে কথা বলার চেষ্টা করেছি। কিন্তু কোনো ভাবেই তারা সাড়া দিচ্ছে না। জাতীয় দলের প্লেয়ার হোক বা না হোক। এটা করা আসলে উচিত হয়নি। এটা তারা কেন করেছেন, তারাই এটা ভালো বলতে পারবেন। "

বিপিএলের পঞ্চম আসরের প্লেয়ার্স ড্রাফটে কোনও দলই আগ্রহ দেখায়নি শামসুরকে নিয়ে। ড্রাফট সম্পন্ন হওয়ার পর অবশ্য আগ্রহের কথা জানায় রংপুর রাইডার্স। জাতীয় লিগে ৬৭ বলে ১০২ রানের ইনিংস খেলার পর মাশরাফীর দলে খেলার সুযোগ পান এই ডানহাতি ওপেনার।

গত ১৩ নভেম্বর পর্যন্ত সব পাওনা বুঝে পেলেও তারপর থেকে আর কোনো আর্থিক সুবিধা বুঝে পাননি বলে জানিয়েছেন শামসুর। এই প্রসঙ্গে তিনি বলেন, "দেশি ক্রিকেটারদের মধ্যে আমাকে আর ইলিয়াস সানিকে দলের বাইরে পাঠিয়ে দেয়া হয়েছে। তারা যেটাই করেছেন। ম্যানেজমেন্টের উপরে তো কিছু বলা যায়না। ১৩ তারিখ পর্যন্ত পুরো দল যা পায় আমরা তা পেয়েছি। কিন্তু এরপর থেকে কিছু পাইনি।"

এদিকে, রংপুর রাইডার্সের ব্যবস্থাপনা পরিচালক সাফওয়ান সোবহান জানিয়েছেন, দলের স্কোয়াড অনেক বড় হওয়ায়, তাদের সুযোগ সুবিধা নিশ্চিত করার জন্যই বেশ কয়েকজন ক্রিকেটারকে দলের বাইরে রাখা হয়েছে।

তিনি বলেছেন, "আমাদের অনেক বড় স্কোয়াড লিস্ট। তা প্রায় ২৪-২৫ জনের। অনুশীলনের সুযোগ সুবিধা দেয়া যায়না। অন্যান্য সুযোগ সুবিধাও দেয়া যায়না।"

শামসুর ও সানির পাওনা খুব দ্রুতই দিয়ে দেয়া হবে বলেও নিশ্চিত করেছেন তিনি। সাফওয়ান সোবহান জানিয়েছেন, "দলের প্রত্যেক ক্রিকেটারের সাথে আমার কথা হয়। সানি-শুভর সাথে দেখা হয়েছিল ঢাকা থেকে আসার আগে। ওদেরকে টিএ-ডিএ সহ সব দেয়া হয়েছে ওরা যতদিন দলের সঙ্গে ছিল। যে কয়েকদিন দলের সঙ্গে নাই তাও দেয়া হবে। তাদের পাওনা শতভাগ বুঝিয়ে দেয়া হবে।"

এ বিভাগের অন্যান্য সংবাদ

ক্রিকেট

শঙ্কার মুখে এবার বাংলাদেশ–যুক্তরাষ্ট্র সিরিজ

শঙ্কার মুখে এবার বাংলাদেশ–যুক্তরাষ্ট্র সিরিজ

যুক্তরাষ্ট্রের মাটিতে প্রথমবারের মতো সিরিজ খেলতে গেছে বাংলাদেশ। আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতির জন্য এই সিরিজটিকে ...

হাইভোল্টেজ ম্যাচে শেষ বলে নির্ধারণ হল ফলাফল

হাইভোল্টেজ ম্যাচে শেষ বলে নির্ধারণ হল ফলাফল

আইপিএলে নিজেদের শেষ ম্যাচে আজ মুখোমুখি হয়েছে চেন্নাই এবং ব্যাঙ্গালুরো। প্লে অফের জন্য এই ম্যাচ ...

ফুটবল

কোপার আগে ব্রাজিল শিবিরে নেমে এলো বড় দুঃসংবাদ

কোপার আগে ব্রাজিল শিবিরে নেমে এলো বড় দুঃসংবাদ

কোপা আমেরিকা টুর্নামেন্ট শুরু হবে ২০ জুন। মহাদেশীয় শ্রেষ্ঠত্বের মরসুম থেকে আমরা মাত্র এক মাসেরও ...

এবছর আর্জেন্টিনার না, টুর্নামেন্টে যোগ দিচ্ছে জাপান

এবছর আর্জেন্টিনার না, টুর্নামেন্টে যোগ দিচ্ছে জাপান

বঙ্গবন্ধু কাবাডি কাপের চতুর্থ আসর শুরু হচ্ছে আগামী ২৬ মে। গতবারের আলোচিত দেশ এবারে আর্জেন্টিনা ...



রে