| ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

বিপিএল নিয়ে এইমাত্র যে ঘোষণা দিলো ঢাকা ডায়নামাইটস

খেলাধুলা ডেস্ক . স্পোর্টস আওয়ার ২৪
২০১৯ সেপ্টেম্বর ১৪ ১৯:২৯:৩৫
বিপিএল নিয়ে এইমাত্র যে ঘোষণা দিলো ঢাকা ডায়নামাইটস

বিপিএল নিয়ে এমন সিদ্ধান্তে বেশ হতাশ ফ্র্যাঞ্চাইজিগুলো। বিসিবি সভাপতির ঘোষণার ২৪ ঘন্টার মাথায় সংবাদ সম্মেলন করেন কুমিল্লা ভিক্টোরিয়ানসের কর্ণধার নাফিসা কামাল। সংবাদমাধ্যমে নিজেদের সব দাবি বাদ দিয়ে বঙ্গবন্ধু বিপিএলে থাকার জন্য বিসিবির নিকট অনুরোধ করেন নাফিসা কামাল।

নাফিসা কামালের পর আজ শনিবার সংবাদমাধ্যমের মুখোমুখি হন ঢাকা ডায়নামাইটসের প্রধান নির্বাহী ওবায়েদ নিজাম। গুলশানে ঢাকা ডায়নামাইটসের অফিসে সাংবাদিকদের বলেন, আপনারা তো জানেন বিপিএল নিয়ে অনেক কথাবার্তা শুরু হয়েছে। প্রথমত, আমরা খুব খুশি ও ক্রিকেট বোর্ডকে সাধুবাদ জানাই যে বিপিএল আদতে বন্ধ হচ্ছে না। হয়তো আমরা থাকছি না সেটি ঠিক আছে। বঙ্গবন্ধুর শততম জন্ম বার্ষিকী নিয়ে টুর্নামেন্ট করতে যাচ্ছে। আমি মনে করি আমরা এর একটি গুরুত্বপূর্ণ অংশ হতে পারব। আমাদের যদি সুযোগ দেওয়া হয় তাহলে অবশ্যই আমরা তাদের সঙ্গে থাকব।

অবশ্য শেষ পর্যন্ত সেটা না হয় সেক্ষেত্রে অফিশিয়ালি না থাকতে পারলেও বঙ্গবন্ধু বিপিএলে বিসিবির সঙ্গে থাকতে চায় তারা। ওবায়েদ নিজাম বলেন, বেশিরভাগ ফ্র্যাঞ্চাইজিরা এই সিদ্ধান্তে বেশ হতাশ যে আমরা এই বছর যুক্ত হতে পারছি না। তবে আশা করছি বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সঙ্গে থাকতে পারব। আমাদের অনেক চাহিদা আছে, অনেক বক্তব্য ছিল। আমি মনে করি দুই তিন মাস যথেষ্ট নয় নতুন মডেল বানানোর জন্য। সভাপতি দুই দিন আগে যেটি বললেন, আমাদের বক্তব্যগুলো কাজে লাগাতে সময় লাগবে। তিনি আমাদের এক বছরের সময় দিতে চাচ্ছেন তাহলে আমাদের নতুন করে ২০২০ থেকে ফিরতে হবে।এই টুর্নামেন্টটি অনেক গুরুত্বপূর্ণ, বিশেষ করে আমাদের টি-টোয়েন্টি বিশ্বকাপ আছে সামনে। তাই এটি একটি প্ল্যাটফর্ম হবে দেশের তরুণ প্রতিভাবান ক্রিকেটারদের উঠিয়ে নিয়ে আসা। আমি মনে করি উদ্যোগটি ভালো নিয়েছে ক্রিকেট বোর্ড। আমাদের আসলে সবাই মিলে বসা দরকার। ফ্র্যাঞ্চাইজিরা সবাই মিলে ক্রিকেট বোর্ডের সঙ্গে বসতে হবে। তাহলেই একটা সিদ্ধান্তে আসা যাবে।

এ বিভাগের অন্যান্য সংবাদ

ক্রিকেট

পরবর্তী ম্যাচ হায়দ্রাবাদের বিপক্ষে এক পরিবর্তন নিয়ে শক্তিশালী একাদশ ঘোষণা করল চেন্নাই-

পরবর্তী ম্যাচ হায়দ্রাবাদের বিপক্ষে এক পরিবর্তন নিয়ে শক্তিশালী একাদশ ঘোষণা করল চেন্নাই-

পর পর দুই ম্যাচে হেরে পয়েন্ট টেবিলে নিজেদের অবস্থান বেশ দুর্বল করেছে চেন্নাই। সুপার ফ্রোরের ...

নিউজিল্যান্ডের কাছে থিতু হল পাকিস্তান

নিউজিল্যান্ডের কাছে থিতু হল পাকিস্তান

রাওয়ালপিন্ডিতে তৃতীয় টি-টোয়েন্টি সিরিজে নিউজিল্যান্ডের কাছে ১৭৮ রানে হেরেছে স্বাগতিক পাকিস্তান। লাহোরে চতুর্থ টি-টোয়েন্টিতে নিউজিল্যান্ড ...

ফুটবল

অবশেষে নিজের অবসরের সময় জানিয়ে দিলেন মেসি

অবশেষে নিজের অবসরের সময় জানিয়ে দিলেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলার। তার বয়স এখন প্রায় ৩৭ বছর। অনেকেই তার অবসরের কথা ...

ব্রেকিং নিউজ ; বাংলাদেশে আসছেন মেসি

ব্রেকিং নিউজ ; বাংলাদেশে আসছেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আগমনের সম্ভাবনা দেখছেন বাংলাদেশের যুব ও ...



রে