| ঢাকা, বৃহস্পতিবার, ২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

তিশার ২২ ও মাহির ৩৩

বিনোদন ডেস্ক . স্পোর্টস আওয়ার ২৪
২০১৯ সেপ্টেম্বর ১২ ১৩:৫৮:০৫
তিশার ২২ ও মাহির ৩৩

সিনেমা দু’টি হলো, অরুণ চৌধুরী পরিচালিত চলচ্চিত্র ‘মায়াবতী’ ও মাহমুদ হাসান শিকদার পরিচালিত ‘অবতার’।‘মায়াবতী’ সিনেমায় অভিনয় করেছেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা ও ‘স্বপ্নজাল’খ্যাত ইয়াশ রোহান। ‘অবতার’ ছবিতে অভিনয় করেছেন নায়িকা মাহিয়া মাহি ও নবাগত রুশো।

নির্মাতা অরুণ চৌধুরী জানালেন, স্টার সিনেপ্লেক্স, মধুমিতা, বলাকাসহ সারাদেশে মোট ২২টি সিনেমা হলে মুক্তি পাচ্ছে ‘মায়াবতী’। অন্যদিকে নির্মাতা মাহমুদ হাসান শিকদার জানালেন, যমুনা ব্লকবাস্টার, অভিসারসহ সারা দেশে ৩৩টি সিনেমা হলে মুুক্তি পাচ্ছে ‘অবতার’।

নুসরাত ইমরোজ তিশা বলেন, ‘দর্শকদের উদ্দেশ্যে তিশা বলেন, ‘আমারদের দেশে এখন অনেক ভালো ভালো চলচ্চিত্র নির্মাণ হচ্ছে। আপনারা সিনেমা হলে আসলে, দেশের সিনেমার পাশে থাকলে আমারা আরও ভালো ছবি উপহার দিতে পারবো। সিনেমাটির টিজার, ট্রেলার ও গান বেশ সাড়া পেয়েছি আমরা। আমার বিশ্বাস সিনেমাটি সবার ভালো লাগবে।’

‘মায়াবতী’ ছবিটি প্রযোজনা করেছে আনোয়ার আজাদ ফিল্মস ও অনন্য সৃষ্টি অডিও ভিশন। ছবিতে তিশা, রোহান ছাড়াও অভিনয় করেছেন ফজলুর রহমান বাবু, রাইসুল ইসলাম আসাদ, দিলারা জামান, মামুনুর রশীদ, নরেশ ভুঁইয়া, ওয়াহিদা মল্লিক জলি, আফরোজা বানু, অরুণা বিশ্বাস, আবদুল্লাহ রানা, তানভীর হোসেন প্রবাল, আগুন, মীম প্রমুখ।

‘অবতার’ ছবি নিয়ে মাহমুদ হাসান শিকদার বলেন, “একেবারেই গল্পনির্ভর একটি ছবি ‘অবতার’। আমাদের সমাজে এমন অনেক পরিবার আছে, যেখানে একটি সন্তান মাদকাসক্ত। এমন একটি সন্তান ধ্বংস করে দিচ্ছে পরিবার, প্রভাব পড়ছে সমাজে। আমি আমার এই ছবির মধ্যে সমাজের মানুষকে মাদক সম্পর্কে সচেতন করতে চাই। আশা করি, ছবিটি সবাই সিনেমা হলে গিয়ে দেখবেন।”

‘অবতার’ ছবিতে মাহি ছাড়াও অভিনয় করছেন নায়ক আমিন খান, মিশা সওদাগর, সুব্রত প্রমুখ। ছবি পরিচালনার পাশাপাশি কাহিনী, চিত্রনাট্য ও সংলাপ রচনা করেছেন মাহমুদ হাসান।

ক্রিকেট

চেন্নাই ছাড়ার আগে ধোনিদের থেকে নতুন করে বিশেষ সম্মান পেলেন মুস্তাফিজ

চেন্নাই ছাড়ার আগে ধোনিদের থেকে নতুন করে বিশেষ সম্মান পেলেন মুস্তাফিজ

আগামীকাল রাতে চেন্নাইয়ের মুখোমুখি হয়েছিল পাঞ্জাব। ব্যাটিং ব্যার্থতার কারনে বড় হারের শিকার হয়েছে মুস্তাফিজের দল ...

বাংলাদেশ ভারত সরকারের বড় অঙ্কের ট্যাক্স দিয়ে যত টাকা পাচ্ছে মুস্তাফিজ

বাংলাদেশ ভারত সরকারের বড় অঙ্কের ট্যাক্স দিয়ে যত টাকা পাচ্ছে মুস্তাফিজ

শশাঙ্ক সিং, যিনি বোলারদের গুঁড়িয়ে দিয়ে পাঞ্জাবকে রেকর্ড জয় এনে দিয়েছিলেন। তিনি ফিজের কাটারের সামনে ...

ফুটবল

অবশেষে নিজের অবসরের সময় জানিয়ে দিলেন মেসি

অবশেষে নিজের অবসরের সময় জানিয়ে দিলেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলার। তার বয়স এখন প্রায় ৩৭ বছর। অনেকেই তার অবসরের কথা ...

ব্রেকিং নিউজ ; বাংলাদেশে আসছেন মেসি

ব্রেকিং নিউজ ; বাংলাদেশে আসছেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আগমনের সম্ভাবনা দেখছেন বাংলাদেশের যুব ও ...



রে