| ঢাকা, শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

মুস্তাফিজকে হারিয়ে হতাশ হয়ে কান্নার স্বরে যা বললেন চেন্নাই কোচ ফ্লেমিং

খেলাধুলা ডেস্ক . স্পোর্টস আওয়ার ২৪
২০২৪ মে ০২ ১৫:০৫:২৫
মুস্তাফিজকে হারিয়ে হতাশ হয়ে কান্নার স্বরে যা বললেন চেন্নাই কোচ ফ্লেমিং

এবছর আইপিএলের সর্বশেষ ম্যাচ টি গত রাতে খেলে ফেলেছেন বাংলাদেশের কাটার মাস্টার মুস্তাফিজুর রহমান। বল হাতে গত রাতে দারুণ খেললেও নিজের দলকে জিতাতে পারেননি তিনি। রান বন্যার এই আইপিএলে দলীয় ১৬তম ওভার টি মেডেন আদায় করেছেন তিনি।

বুধবার (১ মে) পাঞ্জাব কিংসের কাছে সাত উইকেটে হেরেছে চেন্নাই সুপার কিংস। এবারের ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে এটাই ছিল মুস্তাফিজুর রহমানের শেষ ম্যাচ। বাঁহাতি পেসার গত ম্যাচে ৪ ওভার বল করেন এবং একটি মেডেন সহ ২২ রান করেন। আজ দেশে ফিরে বাংলাদেশ জাতীয় দলে যোগ দেওয়ার কথা রয়েছে মুস্তাফার। আগামীকাল থেকে শুরু হতে যাওয়া বাংলাদেশ-জিম্বাবুয়ে সিরিজের ফাইনালে খেলার কথা রয়েছে তার।

দুর্দান্ত পারফরম্যান্স করা মুস্তাফাকে হারিয়ে হতাশ চেন্নাই সুপার কিংসের কোচ স্টিফেন ফ্লেমিং। ইনজুরি সমস্যা এবং মুস্তাফার বিদায়ের কারণে আইপিএলের রেকর্ড চ্যাম্পিয়নরা এখন তাদের বোলিং ইউনিট নিয়ে গুরুতর বিপদে পড়েছে। পাঞ্জাবের বিপক্ষে হারের ম্যাচে মাত্র দুই বল পরেই চোটের কারণে মাঠ ছাড়েন পেসার দীপক চাহার। হলুদ জার্সিধারীদের ইনজুরির কারণে অন্য খেলোয়াড় মাথিশা পাথিরানাও নেই। ইনফ্লুয়েঞ্জায় আক্রান্ত হয়ে মাঠে যেতে পারেননি তুষার দেশপান্ডে।

সমস্যা আছে আরও। টি-টোয়েন্টি বিশ্বকাপের ভিসার কাজে শিগগিরই শ্রীলঙ্কায় ফিরে যাবেন পাথিরানা ও মাহেশ তিকসানা। রোববার পাঞ্জাবের বিপক্ষে চেন্নাইয়ের ফিরতি ম্যাচের আগে তাদের দলে যোগ দেয়া নিয়ে শঙ্কা আছে। ১০ ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে টেবিলের চতুর্থ স্থানে আছে চেন্নাই। হাতে বাকি আর চার ম্যাচ। প্লে-অফে জায়গা নিশ্চিত করতে প্রতিটি ম্যাচই এখন গুরুত্বপূর্ণ। পাঞ্জাবের বিপক্ষে হারের পর দলের বোলিং বিভাগের সমস্যাটা দুশ্চিন্তায় ফেলেছে চেন্নাইকে।

এ ব্যাপারে চেন্নাইয়ের কোচ ফ্লেমিং বলেন, ‘শ্রীলঙ্কান ছেলেরা ভিসার জন্য (দেশে) ফিরবে। আশা করি তাদের কাজটা দ্রুত শেষ হবে এবং আমরা পরের ম্যাচে তাদের পাব। (পাঞ্জাবের বিপক্ষে গতকাল খেলা) রিচার্ড গ্লেসন ভালো করেছে এবং ব্যাপারটা ইতিবাচক। মুস্তাফিজকে হারানোটা হতাশার। (বোলিং বিভাগে) আসলে অনেক কিছুই ঘটছে।’

চাহারের চোট নিয়েও চিন্তিত ফ্লেমিং, ‘দীপক চাহারকে দেখে ভালো মনে হয়নি। প্রাথমিকভাবে দেখে মনে হয়েছে ভালো নেই। ফিজিওদের কাছ থেকে আমি তাই ইতিবাচক খবর পাওয়ার অপেক্ষায় আছি।

এবারের আইপিএলে চেন্নাইয়ের খেলা ১০ ম্যাচের ৯টিতেই একাদশে ছিলেন মুস্তাফিজ। সেই ৯ ম্যাচে উইকেট নিয়েছেন ১৪টি। টি-টোয়েন্টি বিশ্বকাপ উপলক্ষ্যে যুক্তরাষ্ট্রের ভিসা কার্যক্রম সারতে দেশে ফেরায় মাঝে একটি ম্যাচ খেলতে পারেননি এই বাঁহাতি।

এ বিভাগের অন্যান্য সংবাদ

ক্রিকেট

পাপনের হস্তক্ষেপে এবার বদলেছে ৫ বছরের এলোমেলো রেকর্ড

পাপনের হস্তক্ষেপে এবার বদলেছে ৫ বছরের এলোমেলো রেকর্ড

বুধবার সকাল সকাল মিরপুর শের ই বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে হাল্কা অনুশীলন উপস্থিত ছিলেন জাতীয় ...

আইপিএলে হাইভোল্টেজ ম্যাচ সহ আজ টিভিতে যেসব খেলা দেখবেন

আইপিএলে হাইভোল্টেজ ম্যাচ সহ আজ টিভিতে যেসব খেলা দেখবেন

আইপিএলে আজ মুখোমুখি মুম্বাই ইন্ডিয়ানস ও লক্ষ্ণৌ সুপারজায়ান্টস। বাংলাদেশ প্রিমিয়ার ফুটবল শেখ রাসেল-চট্টগ্রাম আবাহনী বিকেল ৪টা, টি স্পোর্টস আইপিএল মুম্বাই-লক্ষ্ণৌ রাত ...

ফুটবল

কোপার আগে ব্রাজিল শিবিরে নেমে এলো বড় দুঃসংবাদ

কোপার আগে ব্রাজিল শিবিরে নেমে এলো বড় দুঃসংবাদ

কোপা আমেরিকা টুর্নামেন্ট শুরু হবে ২০ জুন। মহাদেশীয় শ্রেষ্ঠত্বের মরসুম থেকে আমরা মাত্র এক মাসেরও ...

কোপা আমেরিকার আগে বড় ইনজুরি মেসি সহ দুই বিশ্বকাপজয়ী তারকা খেলোয়াড়

কোপা আমেরিকার আগে বড় ইনজুরি মেসি সহ দুই বিশ্বকাপজয়ী তারকা খেলোয়াড়

জুনের তৃতীয় সপ্তাহে শুরু হচ্ছে দক্ষিণ আমেরিকার ফুটবল টুর্নামেন্ট কোপা আমেরিকা। তবে এবারের অনুষ্ঠানটি শুধু ...



রে