| ঢাকা, সোমবার, ১৪ অক্টোবর ২০১৯, ২৯ আশ্বিন ১৪২৬

ওর কাছ থেকে এ ধরনের অভিযোগ প্রত্যাশা করিনিঃ কোপার রেফারি

২০১৯ জুলাই ১০ ১৪:৫৯:১৫
ওর কাছ থেকে এ ধরনের অভিযোগ প্রত্যাশা করিনিঃ কোপার রেফারি

সম্প্রত কোপা আমেরিকার ম্যাচে চিলির সাথে ম্যাচে লাল কার্ড পেয়ে খেপেছিলেন মেসি। তাঁর দাবী রেফারি ইচ্ছে করে তাকে দুইটি ন্যায্য পেনাল্টি দেননি। এমনকি ম্যাচ শেষে তিনি পদক পর্যন্ত নেননি।

তবে ম্যাচের সেই রেফারি এতদিন মুখ না খুললেও গতকাল কাল তিনি এই ব্যাপার নিয়ে কথা বলেছেন। ভিএআর রেফারির উচিত ছিল তাঁকে ভিএআর নেওয়ার জন্য উদ্বুদ্ধ করা। সেই ম্যাচের দায়িত্তে ছিলেন ইকুয়েডরের রেফারি রডি জামব্রানো।

কিন্তু জামব্রানো ভিএআরকে উলটো দোষ দিয়েছেন। এই ব্যাপারে তিনি বলেন তিনি যাতে পেনাল্টি দুটির ক্ষেত্রে ভিএআরের সাহায্য নেন, ভিএআর রেফারি লিওনিদ গঞ্জালেসের উচিত ছিল তাঁকে বলা, ওটামেন্ডির পেনাল্টির ক্ষেত্রে যেটা হয়েছে, আমার কাছে মনে হয়েছে সে নিজেই ফাউলের শিকার হওয়ার জন্য অপেক্ষা করছিল।

তিনি আরও বলেন, বিষয়টা ভিএআর রেফারি দেখে আমাকে জানিয়েছিল, ৫০-৫০ সম্ভাবনা আছে পেনাল্টি দেওয়ার। তাদের কাছে মনে হয়নি এটার জন্য পেনাল্টি হতে পারে। কিন্তু পরদিন আমি যখন ফাউলটা ভালোভাবে দেখলাম, তখন আমার কাছে মনে হয়েছে ভিএআরের সহায়তা নেওয়া আসলেই উচিত ছিল। আমি যেন ভিএআরের সাহায্য নিই, সে ব্যাপারে আমাকে বলা উচিত ছিল তাদের।

তবে তিনি মেসির অভিযোগ শুনে অনেক কষ্ট পেয়েছেন। তিনি বলেন, মেসি এই খেলার জন্য নিজের জীবন উৎসর্গ করেছে। তবে ওর কাছ থেকে এ ধরনের অভিযোগ প্রত্যাশা করিনি। তাও, দিন শেষে সবারই নিজস্ব মতামত থাকে।

পাঠকের মতামত:

ফুটবল এর সর্বশেষ খবর

ফুটবল - এর সব খবর



রে