| ঢাকা, মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯, ২ আশ্বিন ১৪২৬

বাংলাদেশের ম্যাচ পরিত্যাক্ত যা বললেন মাশরাফি

২০১৯ জুন ১১ ১৯:৫২:১১
বাংলাদেশের ম্যাচ পরিত্যাক্ত যা বললেন মাশরাফি

শেষ পর্যন্ত হতাশাজনক কয়েক ঘন্টা কাটিয়েছেন এবং দর্শকদের মধ্যে উত্তেজনা তৈরি করে বাংলাদেশ-শ্রীলঙ্কা ম্যাচটি আনুষ্ঠানিকভাবে পরিত্যক্ত হয়েছে। এতে উভয় দল এক পয়েন্ট করে পেয়েছে। ৪ টি ম্যাচ থেকে শ্রীলঙ্কার এখন ৪ পয়েন্ট পেয়েছে, আর বাংলাদেশ ৪ টিতে পেয়েছে ৩ পয়েন্ট।

এদিকে, আজকে ম্যাচ পরিত্যাক্ত হওয়াতে বাংলাদেশের জন্য হতাশা বার্তা বয়ে নিয়ে এলো। টুর্নামেন্টে টিকে থাকতে আরো কঠিন সমীকরণ হলো। আর নিজের হতাশার কথা ব্যক্ত করেছে বাংলাদেশের অধিনায়ক মাশরাফি।

ম্যাচ পরিত্যাক্ত ঘোষণার পর সংবাদ সম্মেলনে নিজে হতাশার কথা জানান। তিনি বলেন, মাঠে খেলা না গড়ানো সব দলে জন্য হতাশাজনক। আমরা বেশ হতাশ যেভাবে টুর্নামেন্ট যাচ্ছে। তিনি বলেন, আমরা নিউজিল্যান্ডের বিপক্ষে সুযোগ পেয়েছিলাম কিন্তু সেটা কাজে লাগাতে পারিনি। পর আমরা ইংল্যান্ড ম্যাচ ভালো খেলতে পারিনি। ফলে আজকে ম্যাচ না হওয়াতে আমাদের জন্য হতাশাজনক।

সাকিবের বিষয়ে মাশরাফি বলেন, আমি মনে করি সাকিবের জন্য ভাল হবে। তার ভালো হতে চার-পাঁচ দিন লাগবে। পরবর্তী ম্যাচে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে। তবে এটি সহজ হচ্ছে না। কারণ টাউনটনের মাঠ খুব ছোট। সুতরাং এই ম্যাচটি নিয়ে আমাদের চিন্তা করতে হবে। ম্যাচটি আমাদের জন্য কঠিন হবে।

পাঠকের মতামত:

ক্রিকেট এর সর্বশেষ খবর

ক্রিকেট - এর সব খবর



রে