| ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

শিরোনাম

এবার মুস্তাফিজকে নিয়ে অ-বাস্তব মন্তব্য করলেন সৌরভ গাঙ্গুলি*** ব্রেকিং নিউজ ; জাতীয় দলে আর কখন ফিরছেন না তামিম*** অবশেষে মুস্তাফিজের দেশে ফেরা নিয়ে কান্নার স্বরে মুখ খুললেন ধোনি*** মুস্তাফিজ ২, পাথিরানা ২, তুষার দেশপাণ্ডে ৪, এক ম্যাচেই উল্টে গেল পার্পল ক্যাপের হিসাব, দেখে নিন মুস্তাফিজের অবস্থা*** ১৯ রানে ২ উইকেট নিয়েছেন মুস্তাফিজ, এক ম্যাচ পরেই দেশে ফিরবেন ; কান্নার স্বরে ম্যাচ শেষে যা বললেন চেন্নাই অধিনায়ক*** হায়দ্রাবাদের বিপক্ষে দুই উইকেট নিয়ে ম্যাচ শেষে একি বললেন মুস্তাফিজুর রহমান*** হায়দ্রাবাদের বিপক্ষে ২ উইকেট নিয়ে আইপিএলে একমাত্র ক্রিকেটার হিসাবে যে রেকর্ড গড়লেন মুস্তাফিজ***

সাকিবকে নিয়ে সত্যি হলো ডোনাল্ডের কথা

খেলাধুলা ডেস্ক . স্পোর্টস আওয়ার ২৪
২০২২ মে ২৬ ২১:০৬:০৫
সাকিবকে নিয়ে সত্যি হলো ডোনাল্ডের কথা

পরের দিনই ডোনাল্ডের আশা পূরণ করলেন বিশ্বসেরা অলরাউন্ডার। তবে পেস বোলিং কোচ প্রত্যাশা করেছিলেন, সাকিব সকালে ফাইফার নেবেন, কিন্তু তা হলো দুপুর গড়িয়ে বিকালে।

লঙ্কান টেল এন্ডার ব্যাটসম্যান প্রবীণ জয়াবিক্রমাকে উইকেটের পেছনে ক্যাচ আউট করে ক্যারিয়ারের ১৯তম ফাইফার পূর্ণ করেন সাকিব।

সবশেষ সাকিব এক ইনিংসে পাঁচ উইকেট নিয়েছিলেন ২০১৮ সাল। তিনবার করে সবচেয়ে বেশি ৫ উইকেট পেয়েছেন শ্রীলঙ্কা, ওয়েস্ট ইন্ডিজ ও জিম্বাবুয়ের বিপক্ষে। একমাত্র টেস্ট খেলুড়ে দেশ আফগানিস্তান ছাড়া সবগুলো দলের বিপক্ষেই সাকিব এই অর্জন করেছেন।

এখন পর্যন্ত ৬১ ম্যাচে সাকিবের উইকেট সংখ্যা ২২৪। তার মধ্যে ১৫১টি দেশের মাটিতে। বিদেশের মাটিতে সবচেয়ে বেশি উইকেট পেয়েছেন ওয়েস্ট ইন্ডিজে। ক্যারিবিয়ানদের দেশে সাকিব নিয়েছেন ২১ উইকেট।

এই সাকিবে পাওয়া যাচ্ছে পুরোনো সাকিবের গন্ধ। ধার কমে যাওয়া আর্ম বল যেন হয়েছে আরও নিখুঁত। ব্যাটসম্যানের মন, ম্যাচের পরিস্থিতি বুঝে কার্যকর বোলিংয়ে সাকিবের জুড়ি নেই। এখন যেন আরও ধার বাড়ছে তার। গতকাল করুণারত্নেকে বোল্ড করা এক ডেলিভারি জন্ম দিয়েছে বিস্ময়ের। ডোনাল্ডতো তাকে কিংবদন্তি স্পিনার শেন ওয়ার্নের সঙ্গেই তুলনা করেছিলেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ

ক্রিকেট

ব্রেকিং নিউজ ; জাতীয় দলে আর কখন ফিরছেন না তামিম

ব্রেকিং নিউজ ; জাতীয় দলে আর কখন ফিরছেন না তামিম

এই বছর আর একটা বিশ্বকাপ কড়া নাড়ছে। গতবছর ভারত বিশ্বকাপে বাংলাদেশ দল খুবই বাজে ফর্ম ...

এবার মুস্তাফিজকে নিয়ে অ-বাস্তব মন্তব্য করলেন সৌরভ গাঙ্গুলি

এবার মুস্তাফিজকে নিয়ে অ-বাস্তব মন্তব্য করলেন সৌরভ গাঙ্গুলি

মোস্তাফিজের দুই উইকেটে বিশাল বড় জয় পেয়েছে চেন্নাই সুপার কিংস। আর তাই তো লাইভে এসে ...

ফুটবল

অবশেষে নিজের অবসরের সময় জানিয়ে দিলেন মেসি

অবশেষে নিজের অবসরের সময় জানিয়ে দিলেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলার। তার বয়স এখন প্রায় ৩৭ বছর। অনেকেই তার অবসরের কথা ...

ব্রেকিং নিউজ ; বাংলাদেশে আসছেন মেসি

ব্রেকিং নিউজ ; বাংলাদেশে আসছেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আগমনের সম্ভাবনা দেখছেন বাংলাদেশের যুব ও ...



রে