| ঢাকা, শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

ব্রেকিং নিউজ : ২০২৩ আইপিএলে মুস্তাফিজের খেলা নিয়ে ইঙ্গিত দিলেন ধোনি

খেলাধুলা ডেস্ক . স্পোর্টস আওয়ার ২৪
২০২২ মে ১৪ ২০:২২:১৯
ব্রেকিং নিউজ : ২০২৩ আইপিএলে মুস্তাফিজের খেলা নিয়ে ইঙ্গিত দিলেন ধোনি

খেলার তখন ২৫ তম ওভার। মুস্তাফিজুরের বলে রান নেওয়ার জন্য দৌড় দেন ভারতের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। রান নেওয়ার পথে দাঁড়িয়ে যান মুস্তাফিজুর।

পিচের মাঝপথে এসে মুস্তাফিজুরকে সরাতে একটু সরে এসে ধাক্কা দিয়ে বসেন মহেন্দ্র সিং ধোনি। ধাক্কা খেয়ে কিছুটা দূরে ছিটকে পরেছিলেন মুস্তাফিজুর। হালকা চোটও পেয়েছিলেন।

কিছুক্ষণের জন্য মাঠ ছাড়তে হয়েছিলো তাকে। তারপর আইসিসি ধোনিকে ম্যাচ ফি’র ৭৫ শতাংশ ও মুস্তাফিজুরকে ম্যাচ ফি’র ৫০ শতাংশ জরিমানা গুনতে হয়।

এই থেকে পুরা ক্রিকেট্মহল মনে করেন যে ধোনির সাথে যেন মুস্তাফিজের সম্পর্ক ভালোনা এবার তার ই অবসান ঘটালেন MS ধোনি। এ ব্যাপারে সম্প্রতি মুস্তাফিজুর বলেন,

”আমি এটি ইচ্ছাকৃত ভাবে করিনি। কিন্তু তার সাথে দেখা হলে আমি ধোনিকে সরি বলতে চাইব।” ইংরেজি পত্রিকা নিউ এজকে এ কথা বলেন তিনি।

আইপিএলের ব্যাপারে মুস্তাফিজুর রহমান বলেন, ”আমি দলের সর্বকনিষ্ঠ সদস্য। আমি দিল্লি ক্যাপিটালন্স খুব উপভোগ করছি। সতীর্থরাও চমৎকার।”

ডেভিড ওয়ার্নার আমার বেশ ভালো বন্ধুত্ব বলে জানান মুস্তাফিজ। নিজেকে মানিয়ে নিয়েছেন দলটির সাথে কিন্তু হঠাৎ করেই ১২ তারিখের ম্যাচে লজ্জাজনকভাবে হারার পর ধনি বলেন,

উভয় তরুণ ফাস্ট বোলারই সত্যিই ভালো বোলিং করেছে এবং আমি মনে করি এই ধরনের খেলা তাদের নিজেদের উপর বিশ্বাস রাখতে সাহায্য করে যে পরিস্থিতি নির্বিশেষে, আমরা যখনই শুরু করি আমাদের একই ধরনের গতি পেতে হবে।

মনোভাব প্রয়োজন এবং সংক্ষিপ্ততম বিন্যাসে এটিই প্রয়োজন। এমন নয় যে আমাদের কিছু দুর্দান্ত ফাস্ট বোলারের বেঞ্চ শক্তি ছিল। তবে তরুণ বোলাররা ভালো বোলিং করেছেন।

অভিজ্ঞতায় তারা অনেক কিছু শিখতে পারছে। এছাড়া ও, আগামী মৌসুমে আমাদের আরও ফাস্ট পেশার যুক্ত করার ছিন্তা ভাবনায় আছি এমনিকি তিনি বাংলাদেশের মুস্তাফিজের কথাও তুলে আনেন এই নিয়ে ধারনা করা হচ্ছে ২০২৩ আইপিএলে মুস্তাফিজের নতুন ঠিকানা হয়তো চেন্নাই হতে চলেছে।

দলের ব্যাটিং নিয়ে এমএস ধোনি বলেন,“আপনি যখন এই ধরনের চাপের মধ্যে ব্যাট করছেন তখন প্রথম কয়েকটি ডেলিভারি গুরুত্বপূর্ণ, তাই এটি পালানোর সুযোগ ছিল। আজ আমরা তার সুবিধা নিতে পারিনি।

এ বিভাগের অন্যান্য সংবাদ

ক্রিকেট

এবার লিটনকে নিয়ে অবিশ্বাস্য মন্তব্য করলেন কোচ হাথুরু

এবার লিটনকে নিয়ে অবিশ্বাস্য মন্তব্য করলেন কোচ হাথুরু

ফর্মটা একেবারেই ভালো যাচ্ছে না লিটন দাসের। শ্রীলঙ্কা সিরিজ থেকেই বাজে সময় কাটাচ্ছেন এই ওপেনার। ...

৩ চমক দিয়ে পাকিস্তানের বিশ্বকাপ দল ঘোষণা

৩ চমক দিয়ে পাকিস্তানের বিশ্বকাপ দল ঘোষণা

আগামী ২ জুন থেকে শুরু হবে টি-টোয়েন্টি বিশ্বকাপ। যেখানে ২০টি দল অংশগ্রহণ করে। এর মধ্যে ...

ফুটবল

কোপার আগে ব্রাজিল শিবিরে নেমে এলো বড় দুঃসংবাদ

কোপার আগে ব্রাজিল শিবিরে নেমে এলো বড় দুঃসংবাদ

কোপা আমেরিকা টুর্নামেন্ট শুরু হবে ২০ জুন। মহাদেশীয় শ্রেষ্ঠত্বের মরসুম থেকে আমরা মাত্র এক মাসেরও ...

এবছর আর্জেন্টিনার না, টুর্নামেন্টে যোগ দিচ্ছে জাপান

এবছর আর্জেন্টিনার না, টুর্নামেন্টে যোগ দিচ্ছে জাপান

বঙ্গবন্ধু কাবাডি কাপের চতুর্থ আসর শুরু হচ্ছে আগামী ২৬ মে। গতবারের আলোচিত দেশ এবারে আর্জেন্টিনা ...



রে