| ঢাকা, মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১

নতুন করে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে আরও দুই ক্রিকেটার

খেলাধুলা ডেস্ক . স্পোর্টস আওয়ার ২৪
২০২১ মে ০৪ ১৫:৩২:৩৪
নতুন করে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে আরও দুই ক্রিকেটার

বর্তমানে আইসোলেশনে রাখা হয়েছে তাঁকে। ৪’ই মে দিল্লীতে মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে মাঠে নামার কথা ছিল সানরাইজার্স হায়দরাবাদের।

তবে টুর্নামেন্টে তৃতীয় দল হিসেবে করোনার থাবা পড়েছে ফ্র্যাঞ্চাইজিটিতে। ম্যাচের দিনই গণমাধ্যমে আসে করোনায় আক্রান্ত হয়েছেন সানরাইজার্স হায়দরাবাদের উইকেটরক্ষক ব্যাটসম্যান ঋদ্ধিমান সাহা।সাহার করোনায় আক্রান্ত হওয়ার পরই শঙ্কায় পড়ে ম্যাচ নিয়ে।

অবশ্য পরবর্তীতে আইপিএলের এবারের আসর অনির্দিষ্টকালের জন্য স্থগিতের সিদ্ধান্ত নেয় বিসিসিআই। হায়দরবাদে সাহা বাদেও দলের বাকি ক্রিকেটার কিংবা স্টাফ করোনায় আক্রান্ত হয়েছেন কি না সেটি এখনো জানা যায়নি। এর আগে এবারের আইপিএলের জৈব সুরক্ষা বলয়ে নিয়ে প্রশ্ন তোলেন অস্ট্রেলিয়া এবং রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের স্পিনার অ্যাডাম জাম্পা।

এটিকে অন্যতম বাজে জৈব সুরক্ষা বলয় হিসেবে আখ্যা দেন তিনি। এদিকে সাহার সঙ্গে করোনায় আক্রান্ত হয়েছেন দিল্লী ক্যাপিটালসের লেগ স্পিনার অমিত মিশ্রও। করোনা পরীক্ষার রিপোর্ট হাতে পাওয়ার পরই আইসোলেশনে রাখা হয়েছে দিল্লী ক্যাপিটালসের এই ক্রিকেটারকে।

উল্লেখ্য, এর আগে প্রথম ক্রিকেটার হিসেবে করোনা আক্রান্ত হয়েছিলেন কলকাতা নাইট রাইডার্সের বরুণ চক্রবর্তী। তারসঙ্গে করোনায় আক্রান্ত হন তারই সতীর্থ সন্দ্বীপ। তবে কলকাতা নাইটদের বাকি ক্রিকেটার এবং স্টাফদের করোনা পরীক্ষায় ‘নেগেটিভ’ আসে বলে জানা যায়।

কলকাতার দুই ক্রিকেটার করোনা পরীক্ষায় পজিটিভ এলেও করোনার থাবা পড়েছে চেন্নাই সুপার কিংসে। তবে কলকাতার মতো তাঁদের দলের ক্রিকেটাররা আক্রান্ত না হলেও করোনা পরীক্ষায় পজিটিভ এসেছে ফ্র্যাঞ্চাইজিটির বোলিং কোচ এবং বাস পরিস্কারের দায়িত্বে থাকা এক কর্মীর। এছাড়াও করোনা পরীক্ষায় পজিটিভ এসেছে দিল্লীর অরুণ জেটলি স্টেডিয়ামের পাঁচ মাঠ কর্মীরও।

এ বিভাগের অন্যান্য সংবাদ

ক্রিকেট

ব্রেকিং নিউজ ; জাতীয় দলে আর কখন ফিরছেন না তামিম

ব্রেকিং নিউজ ; জাতীয় দলে আর কখন ফিরছেন না তামিম

এই বছর আর একটা বিশ্বকাপ কড়া নাড়ছে। গতবছর ভারত বিশ্বকাপে বাংলাদেশ দল খুবই বাজে ফর্ম ...

পাপনের আইপিএলে খেললে মুস্তাফিজের কোন লাভ নেই মন্তব্যের কড়া জবাব দিলেন ধোনী

পাপনের আইপিএলে খেললে মুস্তাফিজের কোন লাভ নেই মন্তব্যের কড়া জবাব দিলেন ধোনী

পাপনের আইপিএলে খেললে মুস্তাফিজের কোন লাভ নেই মন্তব্যের কড়া জবাব দিলেন ধোনী আইপিএলে মুস্তাফিজ খেললে চেন্নাই ...

ফুটবল

অবশেষে নিজের অবসরের সময় জানিয়ে দিলেন মেসি

অবশেষে নিজের অবসরের সময় জানিয়ে দিলেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলার। তার বয়স এখন প্রায় ৩৭ বছর। অনেকেই তার অবসরের কথা ...

ব্রেকিং নিউজ ; বাংলাদেশে আসছেন মেসি

ব্রেকিং নিউজ ; বাংলাদেশে আসছেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আগমনের সম্ভাবনা দেখছেন বাংলাদেশের যুব ও ...



রে