| ঢাকা, রবিবার, ৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

ক্যামেরার সামনেই পোশাক বদল করে ভাইরাল বিদ্যা বালানের ভিডিও

বিনোদন ডেস্ক . স্পোর্টস আওয়ার ২৪
২০২১ এপ্রিল ০১ ১৬:৫৭:২১
ক্যামেরার সামনেই পোশাক বদল করে ভাইরাল বিদ্যা বালানের ভিডিও

শাহিদ কাপুর, অভিষেক বচ্চন, থেকে শুরু করে বলিউডের বহু জনপ্রিয় অভিনেতার সঙ্গেই তিনি কাজ করেন। তবে ‘কাহানি’, ‘দ্য ডার্টি পিকচার’র মতো ছবি বিদ্যার জীবন বদলে দেয়।

তিনি এমন একজন অভিনেত্রী হিসেবে নিজেকে প্রমাণ করেন, যে কিনা একাই টেনে যেতে পারে গোটা ছবি। নায়ক নয় বিদ্যার ছবি তৈরি হয় নায়িকাকে ভেবে। ‘তুমহারি সুলু’র মতো ছবিতে অভিনয় করে বিদ্যা বোঝান, নায়ক ছাড়াই শুধুমাত্র নায়িকার দমেই চলতে পারে সিনেমা।

তবে বিয়ের পর বিদ্যার কাজ বেশ অনেকটাই কমেছে। তিনি সিদ্ধার্থ রায় কাপুরকে বিয়ে করে একেবারে সংসারি হয়ে যান। মাঝে মধ্যে একটু আধটু কাজ করলেও, তেমন বড় ছবি করতে দেখা যায়নি তাকে খুব বেশি। যেমন অভিনেত্রী রানি মুখোপাধ্যায়ও বিয়ের পর কাজ কমিয়েছেন।

বলিউডকে বিয়ের পর বিদায় জানিয়েছেন প্রীতি, শিল্পা, নেহারা। তবে বিদ্যা বলিউড ছাড়েননি। কাজ কিছুটা কমেছে। আসলে এখন সময় কিছুটা বদলেছে। নতুন দের জমি ছাড়তে হয়েছে সব সময় সবাইকেই। এই অভিনেত্রীরাও সেই পথেই চলছেন। তবে বিদ্যা যেকোনো দিন দারুণ কিছু উপহার দিতে পারেন তার ভক্তদের।

সম্প্রতি বিদ্যার একটি ভিডিও তুমুল ভাইরাল হয় ইনস্টাগ্রামে। সেখানে দেখা যাচ্ছে, কামেরার সামনে চুটকি বাজিয়ে পোশাক বদলাচ্ছেন অভিনেত্রী। ভারতীয় পোশাক থেকে এক ঝটকায় বিদেশি পোশাক পরে ফেলছেন তিনি।

ভিডিও শেয়ার করে বিদ্যা লেখেন, যখন মানুষ বলে আমি শুধু ভারতীয় পোশাক পরি...।

আসলে তার পোশাক বেশিরভাগ সময় শাড়ি হয়। তাই অনেকেই বলেন তিনি ওয়ের্স্টান কেন পরেন না? তাদের জন্যই এই ভিডিও তৈরি করেছেন বিদ্যা। তিনি সব পোশাকেই মানানসই তা নায়িকা নিজেই প্রমাণ দিলেন।

View this post on Instagram

A post shared by Vidya Balan (@balanvidya)

ক্রিকেট

মাঠে ফেরার ঘোষণা দিলেন সাকিব

মাঠে ফেরার ঘোষণা দিলেন সাকিব

জিম্বাবুয়ে ও যুক্তরাষ্ট্রের বিপক্ষে সিরিজ দিয়ে আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতি নিচ্ছে বাংলাদেশ। দক্ষিণ আফ্রিকা অঞ্চল ...

ব্রেকিং নিউজ ; লিটনের বাজে ফর্মে বিশ্বকাপ দলে ফিরছেন তামিম, জানালেন পাপন

ব্রেকিং নিউজ ; লিটনের বাজে ফর্মে বিশ্বকাপ দলে ফিরছেন তামিম, জানালেন পাপন

পাপন বলেন আসলে আমাদের অরিজিনাল প্লান সাথে এখন কিছুই কাজ করছে না। সত্যি কথা যদি ...

ফুটবল

অবশেষে নিজের অবসরের সময় জানিয়ে দিলেন মেসি

অবশেষে নিজের অবসরের সময় জানিয়ে দিলেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলার। তার বয়স এখন প্রায় ৩৭ বছর। অনেকেই তার অবসরের কথা ...

ব্রেকিং নিউজ ; বাংলাদেশে আসছেন মেসি

ব্রেকিং নিউজ ; বাংলাদেশে আসছেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আগমনের সম্ভাবনা দেখছেন বাংলাদেশের যুব ও ...



রে