| ঢাকা, মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১

আজকের ম্যাচে তামিমের চার-ছক্কার ঝড় দেখুন ভিডিওসহ

খেলাধুলা ডেস্ক . স্পোর্টস আওয়ার ২৪
২০২১ জানুয়ারি ১৬ ১৯:৫৯:৩৯
আজকের ম্যাচে তামিমের চার-ছক্কার ঝড় দেখুন ভিডিওসহ

প্রথম ম্যাচে ২৮ রানে আউট হওয়া তামিম আজ শনিবার বিকেএসপিতে শেষ ওয়ার্মআপ ম্যাচে করেছেন ৮০ বলে ৮০ রান। জাতীয় ওয়ানডে দলের অধিনায়কের পাশাপাশি দ্বিতীয় সেশনে রানের দেখা পেয়েছেন নাজমুল হোসেন শান্তও। একইভাবে প্রথম প্রস্তুতি ম্যাচে মাত্র ২ রানে আউট হওয়া লিটন দাসও ৪৮ রানের ঝকঝকে ইনিংস উপহার দিয়েছেন আজ।

এরআগে প্রথম সেশনে ওপেনার নাইম শেখ ৫১, সাকিব আল হাসান ৫২, মোসাদ্দেক হোসেন সৈকত ৩১ এবং ইয়াসির আলী রাব্বির ২৪ রানের ওপর ভর করে ৪৫ ওভারে ৭ উইকেটে ২২৩ রানের মোটামুটি লড়াকু পুঁজি গড়েছিল এ ম্যাচের অধিনায়ক মেহেদি হাসান মিরাজের দল।

কিন্তু পরের সেশনে তামিম, শান্ত’র স্বচ্ছন্দ ব্যাটিংয়ের মুখে ওই স্কোরকে নেহায়েত অপ্রতুল বলেই মনে হলো। তামিম বাহিনী হেসেখেলেই টপকে গেছে মিরাজদের রান। ওয়ানডে স্কোয়াডে যাকে ওপরের দিকে খেলানোর চিন্তা ভাবনা চলছে, সেই বাঁ-হাতি শান্ত আজ ৫১ বলে করেছেন ৬১ রানের আক্রমণাত্মক ইনিংস।

তামিম ও শান্ত- দুই বাঁ-হাতির জোড়া অর্ধশতকে মিরাজ বাহিনীর ৪৫ ওভারে করা ২২৩ (৭ উইকেটে) রান টপকে অনায়াসে ৮ উইকেটের জয় নিয়ে মাঠ ছেড়েছে তামিম বাহিনী।অধিনায়ক তামিম ৩ ছক্কায় ৮০ রান করে ক্রিজ ছেড়ে আসেন। তার ওপেনিং পার্টনার লিটন দাসের ব্যাট থেকে আসেন ৫৩ বলে ৪৮ রান।

লিটন কোনো ছক্কা না হাঁকালেও ওয়ানডাউনে নামা নাজমুল হোসেন শান্তর ব্যাট থেকে আসে দুটি ছক্কার মার। এ দুজনের জোড়া হাফ সেঞ্চুরিতে জয়ের খুব কাছে চলে যায় তামিম বাহিনী। পরে মোহাম্মদ মিঠুন ১৭* ও সৌম্য সরকার ১২* অপরাজিত থেকে বিজয়ের বেশে যখন সাজঘরে ফেরেন তখনো ম্যাচের বাকি ছিল ৫৮ বল।

মিরাজ বাহিনীর বোলাররা কেউই সুবিধা করতে পারেননি। বাঁ-হাতের ইনজুরি কাটিয়ে এ ম্যাচ খেলা তাসকিন ৭ ওভার বোলিং করে পেয়েছেন এক উইকেট। দুই দ্রুতগতির বোলার তাসকিন (৭ ওভারে ৪৫ রান দিয়ে) এবং হাসান মাহমুদ একটি করে উইকেট দখল করেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ

ক্রিকেট

ব্রেকিং নিউজ ; জাতীয় দলে আর কখন ফিরছেন না তামিম

ব্রেকিং নিউজ ; জাতীয় দলে আর কখন ফিরছেন না তামিম

এই বছর আর একটা বিশ্বকাপ কড়া নাড়ছে। গতবছর ভারত বিশ্বকাপে বাংলাদেশ দল খুবই বাজে ফর্ম ...

আগামীকাল মুস্তাফিজের শেষ ম্যাচ পাঞ্জাবের বিপক্ষে এক পরিবর্তন নিয়ে দল ঘোষণা করলো চেন্নাই

আগামীকাল মুস্তাফিজের শেষ ম্যাচ পাঞ্জাবের বিপক্ষে এক পরিবর্তন নিয়ে দল ঘোষণা করলো চেন্নাই

এবছর আইপিএলের ১৭ তম আসর অনুষ্ঠিত হয়েছে। এবারের আইপিএলে একমাত্র বাংলাদেশি ক্রিকেটার মস্তাফিজ চেন্নাইয়ের হয়ে ...

ফুটবল

অবশেষে নিজের অবসরের সময় জানিয়ে দিলেন মেসি

অবশেষে নিজের অবসরের সময় জানিয়ে দিলেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলার। তার বয়স এখন প্রায় ৩৭ বছর। অনেকেই তার অবসরের কথা ...

ব্রেকিং নিউজ ; বাংলাদেশে আসছেন মেসি

ব্রেকিং নিউজ ; বাংলাদেশে আসছেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আগমনের সম্ভাবনা দেখছেন বাংলাদেশের যুব ও ...



রে