| ঢাকা, বৃহস্পতিবার, ৩ ডিসেম্বর ২০২০, ১৯ অগ্রহায়ণ ১৪২৭

বরিশাল দল নিয়ে অসন্তুষ্ট তামিম

২০২০ নভেম্বর ২১ ১৭:০৭:৩৯
বরিশাল দল নিয়ে অসন্তুষ্ট তামিম

ফরচুন বরিশালের অদিনায়ক তামিম ইকবাল। তবে অধিনায়কত্ব পেলেও নিজের দল নিয়ে সন্তুষ্ট নয় তামিম। ১২ নভেম্বর হয়ে যাওয়া ড্রাফটে ফরচুন বরিশাল ১৬ খেলয়ারকে ক্রয় করেছে, যার জন্য গুনতে হয়েছে ১ কোটি ১৩ লাখ টাকা।

তবে দলে তামিম ব্যতিত কেওই অভিজ্ঞ প্লেয়ার না থাকায় এমনটাই বলেছেন তামিম। তামিম বলেছেন, ‘কোনো সন্দেহ নেই যে আমরা ড্রাফটে কিছু ভুল করেছি। ড্রাফটে কিছু ভুল করেছি দেখেই কথা উঠছে। আপনি প্রেসিডেন্টস কাপে দেখেন। দুই-তিনজন প্লেয়ারকে আমরা কেউ আশা করিনি যে, ওরা এত ভালো খেলবে।

পরে কিন্তু তাদের নিয়েই সবচেয়ে বেশি আলোচনা ছিল। আমি আশা করি, লাইমলাইটের বাইরে থাকা কেউ অমন পারফরম্যান্স করবে। ফরচুন বরিশালে তামিম ছাড়া আন্তর্জাতিক ম্যাচ খেলেছে এমন অভিজ্ঞ খেলোয়াড় আছে শুধুমাত্র কামরুম ইসলাম রাব্বি ও সোহরাওয়ার্দি শুভ।

অন্যান্য খেলোয়াড়দের মধ্যে রয়েছে, তাসকিন আহমেদ, আফিফ হোসেন ধ্রুব, মেহেদি হাসান মিরাজ, ইরফান শুক্কুর, আমিনুল ইসলাম বিপ্লবদের মতো তরুণ তারকারা। তবে তামিম মনে করেন যদি টুর্নামেন্টে ভাল করতে হয় তবে সবাইকে আউট অব দ্য বক্স চিন্তা করে খেলতে হবে। আর নিজের পারফরম্যানসও অনেক বড় বিষয় হবে বলে জানিয়েছেন ফরচুন বরিশালের অদিনায়ক।

পাঠকের মতামত:

ক্রিকেট এর সর্বশেষ খবর

ক্রিকেট - এর সব খবর



রে