| ঢাকা, রবিবার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

বিশ্বকাপ তো দুরের কথা, লিটনের বেতন বন্ধ করতে চেয়ে একি বললেন পাপন

খেলাধুলা ডেস্ক . স্পোর্টস আওয়ার ২৪
২০২৪ মে ০৭ ১৮:১৬:৩৩
বিশ্বকাপ তো দুরের কথা, লিটনের বেতন বন্ধ করতে চেয়ে একি বললেন পাপন

বিশ্বকাপের প্রস্তুতি হিসাবে ঘরের মাঠে জিম্বাবুয়ের বিপক্ষে ঘরের মাঠে খেলছে বাংলাদেশ। শ্রীলঙ্কা সিরিজের পর ব্যাট হাতে জিম্বাবুয়ে সিরিজেও ফের ব্যার্থ লিটন। জানা গেছে তার অভিঙ্গতার জন্য বিশ্বকাপ স্কোয়াডে রাখা হয়েছে। আজ রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে সংবাদিকদের মুখোমুখি হন বিসিবির সভাপতি নাজমুল হাসান পাপন। বিসিবির সভাপতিকে প্রশ্ন করা হয় লিটনের এমন বার্জে ফর্ম নিয়েও কি বিশ্বকাপ স্কোয়াডে জায়গা পাবেন।

পাপন বলেন, আসলে আমাদের অরিজিনাল প্লান সাথে এখন কিছুই কাজ করছে না। সত্যি কথা যদি আপনাদের বলি, তাহলে জিম্বাবুয়ের বিপক্ষেও চরম ব্যর্থ লিটন দাস। প্রথম ম্যাচে এক রান করার পর ২য় ম্যাচে ২৫ বলে করেছে মাত্র ২২ রান এবং আজ করেছে মাত্র ১২ রান টি টোয়েন্টিতে এমন ব্যাটিংআসলে মেনে নেওয়া যায় না।

এক সময় লিটন জোর গলায় বলতেন, আমি যত রান করি বল কিন্তু কম খেলি৷ অথচ সেই লিটন এখন টি টোয়েন্টিতে করেন ২৫ বলে ২২ আজ ১৫ বলে ১২ রান করেছেন তা ও আবার জিম্বাবুয়ের মত দলের বিপক্ষে। শ্রীলঙ্কা সিরিজের পর জিম্বাবোয়ে সিরিজে ও একেবারে ব্যর্থ লিটন দাস। টানা ৩য় ম্যাচে একের পর এক ব্যার্থ এবং ১৫ বলে ১২ রান করে বাজে ব্যাটিংয়ের প্রমাণ দিয়েছে। এই ওপেনার টোয়েন্টিতে ওপেনারদের এমন বাজে ব্যাটিং কোনও ভাবেই মানতে পারছেন না বিসিবি সভাপতি পাপন।

তিনি বলেন, সামনে বিশ্বকাপ সব দলের ওপেনার রা সেখানে পারফর্ম করবেন। অথচ আমাদের ওপেনারদের যাচ্ছেতাই অবস্থা। লিটনের ব্যাটিং দেখলে মনে হয় টেস্ট খেলতে নেমেছে। রান করা ভুলে গেছে সে জিম্বাবোয়ের মতো দলের বোলারদেরও সে খেলতে পারে না। তাকে বিশ্বকাপ দলে তো দূরে থাক। জাতীয় দল থেকে সরিয়ে দেওয়া উচিত। ওর বেতন বন্ধ করে দিলেই সব ঠিক হবে। এর আগে ঠিক হবে না, একের পর এক সুযোগ পাচ্ছে আর মনে করছে৷ তাঁকে ছাড়া বাংলাদেশের কোনও গতি নেই, আমাদের হাতে অসংখ্য ওপেনার আছে। সৌম্য কিংবা তামিম ফিরলে তাঁকে বাদ দেওয়া হবে।

এ বিভাগের অন্যান্য সংবাদ

ক্রিকেট

শঙ্কার মুখে এবার বাংলাদেশ–যুক্তরাষ্ট্র সিরিজ

শঙ্কার মুখে এবার বাংলাদেশ–যুক্তরাষ্ট্র সিরিজ

যুক্তরাষ্ট্রের মাটিতে প্রথমবারের মতো সিরিজ খেলতে গেছে বাংলাদেশ। আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতির জন্য এই সিরিজটিকে ...

হাইভোল্টেজ ম্যাচে শেষ বলে নির্ধারণ হল ফলাফল

হাইভোল্টেজ ম্যাচে শেষ বলে নির্ধারণ হল ফলাফল

আইপিএলে নিজেদের শেষ ম্যাচে আজ মুখোমুখি হয়েছে চেন্নাই এবং ব্যাঙ্গালুরো। প্লে অফের জন্য এই ম্যাচ ...

ফুটবল

কোপার আগে ব্রাজিল শিবিরে নেমে এলো বড় দুঃসংবাদ

কোপার আগে ব্রাজিল শিবিরে নেমে এলো বড় দুঃসংবাদ

কোপা আমেরিকা টুর্নামেন্ট শুরু হবে ২০ জুন। মহাদেশীয় শ্রেষ্ঠত্বের মরসুম থেকে আমরা মাত্র এক মাসেরও ...

এবছর আর্জেন্টিনার না, টুর্নামেন্টে যোগ দিচ্ছে জাপান

এবছর আর্জেন্টিনার না, টুর্নামেন্টে যোগ দিচ্ছে জাপান

বঙ্গবন্ধু কাবাডি কাপের চতুর্থ আসর শুরু হচ্ছে আগামী ২৬ মে। গতবারের আলোচিত দেশ এবারে আর্জেন্টিনা ...



রে