| ঢাকা, রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

পয়েন্ট টেবিলে একলাফ মুম্বাইয়ের দেখেনিন সর্বশেষ তালিকা

খেলাধুলা ডেস্ক . স্পোর্টস আওয়ার ২৪
২০২০ অক্টোবর ২৪ ১৪:৫৭:৩০
পয়েন্ট টেবিলে একলাফ মুম্বাইয়ের দেখেনিন সর্বশেষ তালিকা

ম্যাচে ছিল না মুম্বাইয়ের ক্যাপ্টেন রোহিত শর্মা, ইঞ্জুরির জন্য মিস করেছেন তিনি। তার অনুপস্থিতিতে ক্যাপ্টেন পোলার্ড টস জিতে ফিল্ডিং এর সিদ্ধান্ত নেন। শারজাহ মানেই যেন রানের ছড়াছড়ি কিন্তু সেখানে সবাইকে ভুল প্রমাণ করে চেন্নাইয়ের উপর চড়ে বসে মুম্বাই।

প্রথম ওভারেই রুতুরাজ গাইকওয়াদ কে শুন্য রানে ফিরিয়ে দিয়ে শুরু করেন ট্রেন্ট বোল্ট।পরের ওভারে বুমরাহ এসে জোড়া আঘাত হানেন।ওভারের ৪র্থ ও ৫ম বলে রায়ডু ও জগদিসানের উইকেট তুলে নেয় এই ফাস্ট বোলার। ২ ওভার শেষে ৩ রানে ৩ উইকেট পরে যায় চেন্নাইয়ের।

পরের ওভারে ফিরে এসে আবারও আঘাত হানে বোল্ট। এবার তুলে নেন দলের হয়ে এই সিজনে সর্বোচ্চ রান করা ডু প্লেসিস কে। মাত্র ১ রান সাজঘরে ফেরেন তিনি।এরপর মাঠে আসে ক্যাপ্টেন ধোনি ও জাদেজা।

নিজের ৩ নাম্বার ওভারে এসে জাদেজা কে ফেরান বোল্ট। ২১ রানে ৫ উইকেট হারানোর পর এক সময় তাদের রাঙানি দিচ্ছিল আইপিএলের সর্বনিম্ন স্কোর ৪৯ রানের। ভাগ্যিস একজন স্যাম কারান ছিলেন। তার ৫২ রানের উপর ভর করে শেষ পর্যন্ত ১১৪ রান সংগ্রহ করতে পারে চেন্নাই।মুম্বাইয়ের হয়ে ৪ উইকেট নেয় বোল্ট, এছাড়া ২ টি করে উইকেট নেয় রাহুল চাহার ও বুমরাহ।বাকি উইকেট নেয় নাথান কোল্টার নাইল।

জবাবে ১১৫ রানের ছোট লক্ষ্যে ব্যাট করতে নেমে কোন উইকেট না হারিয়েই লক্ষ্যে পৌছে যায় মুম্বাই। ইশান কিসান ৩৭ বলে ৬৮ ও ডি কক ৩৭ বলে ৪৬ রান করেন। আইপিএলে এই প্রথম ধোনির নেতৃত্বে তার দল ১০ উইকেটের লজ্জাজনক হার দেখলো। আজকের ম্যাচ জিতে শীর্ষে উঠেছে মুম্বাই আর তলানিতে থেকে গেছে চেন্নাই।

এই পরাজয় চেন্নাইয়ের কোয়ালিফাইয়ের স্বপ্ন প্রায় শেষ হয়ে গেছেই বলা চলে। শেষ ৩ ম্যাচ জিতলেও তাদের কোয়ালিফাই করার সম্ভবনা নেই, এটাও ধোনির ক্যাপ্টেন্সি তে চেন্নাইয়ের হয়ে লজ্জাজনক রেকর্ড। এর আগে কখনওই তারা গ্রুপ পর্বে বাদ পরেনি।

একনজরে পয়েন্ট টেবিল-

এ বিভাগের অন্যান্য সংবাদ

ক্রিকেট

বিশ্বকাপ দলে নেই মিরাজ জানেনা পাপন, মিরাজকে নিয়ে বড় সুখবর দিলেন পাপন

বিশ্বকাপ দলে নেই মিরাজ জানেনা পাপন, মিরাজকে নিয়ে বড় সুখবর দিলেন পাপন

দরজায় কড়া নাড়ছে আরেকটি বিশ্বকাপ। জুনে অনুষ্ঠিত হবে টি-টোয়েন্টি বিশ্বকাপের নবম আসর। এই বিশ্ব টুর্নামেন্টকে ...

মুস্তাফিজকে নিয়ে অবিশ্বাস্য মন্তব্য করলেন বিরাট কোহলি

মুস্তাফিজকে নিয়ে অবিশ্বাস্য মন্তব্য করলেন বিরাট কোহলি

চলমান আইপিএলে দুর্দান্ত পারফর্ম করছেন বাংলাদেশি কাটার মাস্টার মুস্তাফিজুর রহমান। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের শুরু থেকেই ...

ফুটবল

অবশেষে নিজের অবসরের সময় জানিয়ে দিলেন মেসি

অবশেষে নিজের অবসরের সময় জানিয়ে দিলেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলার। তার বয়স এখন প্রায় ৩৭ বছর। অনেকেই তার অবসরের কথা ...

ব্রেকিং নিউজ ; বাংলাদেশে আসছেন মেসি

ব্রেকিং নিউজ ; বাংলাদেশে আসছেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আগমনের সম্ভাবনা দেখছেন বাংলাদেশের যুব ও ...



রে