| ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

আইপিএলে নতুন ইতিহাস গড়লেন ডি ভিলিয়ার্স

খেলাধুলা ডেস্ক . স্পোর্টস আওয়ার ২৪
২০২০ অক্টোবর ১৭ ২১:০৩:০৭
আইপিএলে নতুন ইতিহাস গড়লেন ডি ভিলিয়ার্স

এই টুইট তারা কেন করেছিল সেটাই টার্গেট মোকাবিলা করতে গিয়ে প্রমাণ করেছে এই ২ জন। বিশেষ করে বললে বলা লাগবে ডি ভিলিয়ার্সের অবিশ্বাস্য ইনিংসের কথা। ডি ভিলিয়ার্সের ২২ বলে ৫৫ রানের ইনিংসে ভর করেই তো ব্যাঙ্গালোর তাদের ৬ষ্ঠ জয় তুলে নিয়েছে এই মৌসুমে।

টস জিতে প্রথমে ব্যাটিং করার সিদ্ধান্ত নেয় রাজস্থান রয়্যালস। শুরু থেকেই ওপেনিং জুটিতে সমস্যা ছিল তাদের। আজকে প্রথমে নামে উথাপ্পা আর বেন স্টোকস। প্রিয় জায়গায় নামতে পেরে নিজের জাত চেনান উথাপ্পা। প্রতি ম্যাচে রান পেতে কষ্ট হলেও আজকে চাহালের বলে আউট হওয়ার আগে ২২ বলে ৪১ রান করে তিনি।

ম্যাচে প্রথম উইকেট নিয়ে ব্যাঙ্গালোর কে ব্রেক থ্রু এনে দেন ক্রিস মরিস। ১৯ বলে ১৫ রান করেন তিনি। ম্যাচে প্রথমে চালকের আসনে ছিল রাজস্থান। চাহালের এক ওভারে উথাপ্পা ও স্যামসন আউট হয়ে গেলে ম্যাচ ফিরে আসে ব্যাঙ্গালোর। এরপর স্মিথ আর বাটলার একটা পার্টনারশিপ করলেও সেটা কার্যকর ছিল না। কারন বাটলার ২৪ রান করতে ২৫ বল খেলে ফেলেন, যা বিপদে ফেলে রাজস্থান কে।অফ ফর্মে থাকা ক্যাপ্টেন স্মিথ আজকে ৩৬ বলে ৫৭ রান করে যার উপর ২০ ওভার শেষে ১৭৭ রান তোলে রাজস্থান। ২৬ রান দিয়ে ৪ উইকেট নেয় ক্রিস মরিস।

জবাবে ব্যাট করতে নেমে ৭ উইকেটে জয় পায় রয়েল চ্যালেঞ্জারস ব্যাঙ্গালোর। ৭ উইকেটের জয় শুনতে সহজ শুনালেও ম্যাচ টা অনেক কঠিন ছিল তাদের জন্য। অফ ফর্মে থাকা ফিঞ্চ আজকেও মাত্র ১১ বলে ১৪ করে ফিরে গেছেন। এরপর কোহলি আর পাডিক্কাল একটা বড় পার্টনারশিপ করলেও সেটা দলের জন্য বিপদই এনে দিচ্ছিলো।

৩৭ বলে ৩৫ রান করে পাডিক্কাল আউট হয় তেওয়াতিয়ার বলে। ঠিক পরের ওভারে ত্যাগির বলে অসাধারণ এক ক্যাচ নিয়ে কোহলিকে ফিরিয়ে দেয় তেওয়াতিয়া। ১০২ রানে কোহলি আউট হলে তাদের দরকার হয় ৪১ বলে ৭৬ রানের।

গুরকিরাত মান সিং এর ধীর ইনিংস দলের উপর চাপই বাড়াচ্ছিল যেটা এক সময় ১২ বলে ৩৫ রানে নিয়ে আসে। উনাদকাটের এক ওভারে ৩ ছয় ও বাউন্ডারি থেকে শেষ ওভারে দরকার হয় ১০ রান।ম্যাচের ৪র্থ বলে ৬ মেরে দলের জয় এবং নিজের ৫০ তুলে নেয় ডি ভিলিয়ার্স।

তার ৫৫ রানের ইনিংস ছিল ২২ বলে।এই জয়ে পয়েন্ট টেবিলে ৩ নাম্বারে থাকলেও শীর্ষে থাকা মুম্বাইয়ের সমান ১২ পয়েন্ট ব্যাঙ্গালোরের।

এ বিভাগের অন্যান্য সংবাদ

ক্রিকেট

ডু অর ডাই ম্যাচে টস হারল মুস্তাফিজের চেন্নাই, দেখে নিন চেন্নাইয়ের একাদশ

ডু অর ডাই ম্যাচে টস হারল মুস্তাফিজের চেন্নাই, দেখে নিন চেন্নাইয়ের একাদশ

টানা দুই ম্যাচ হেরে পয়েন্ট টেবিলে নিজেদের অবস্থান দুর্বল করেছে চেন্নাই। সুপার ফোরের জন্য হায়দ্রাবাদের ...

কলকাতার হাইভোল্টেজ ম্যাচ সহ টিভিতে যেসব খেলা দেখবেন

কলকাতার হাইভোল্টেজ ম্যাচ সহ টিভিতে যেসব খেলা দেখবেন

আইপিএলে দিনের একমাত্র ম্যাচে কলকাতা নাইট রাইডার্সের প্রতিপক্ষ দিল্লি ক্যাপিটালস। রাতে ভ্যালেন্সিয়ার প্রতিপক্ষ বার্সেলোনা। ক্রিকেট আইপিএল কলকাতা ...

ফুটবল

অবশেষে নিজের অবসরের সময় জানিয়ে দিলেন মেসি

অবশেষে নিজের অবসরের সময় জানিয়ে দিলেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলার। তার বয়স এখন প্রায় ৩৭ বছর। অনেকেই তার অবসরের কথা ...

ব্রেকিং নিউজ ; বাংলাদেশে আসছেন মেসি

ব্রেকিং নিউজ ; বাংলাদেশে আসছেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আগমনের সম্ভাবনা দেখছেন বাংলাদেশের যুব ও ...



রে