| ঢাকা, শুক্রবার, ৩ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

অবশেষে আশা দেখাচ্ছে শ্রীলংকা

খেলাধুলা ডেস্ক . স্পোর্টস আওয়ার ২৪
২০২০ সেপ্টেম্বর ২০ ১১:৫১:২১
অবশেষে আশা দেখাচ্ছে শ্রীলংকা

শুক্রবার পরীক্ষা করানো ১৮ ক্রিকেটারের সবাই করোনা নেগেটিভ এসেছে। আজ থেকে তারা জৈব সুরক্ষা বলয়ের মধ্যে চলে যাবেন। এদিকে স্কিল ক্যাম্পের জন্য কাল ২৭ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ। শ্রীলংকা সফর হলে এখান থেকেই চূড়ান্ত দল ঘোষণা করবে বিসিবি।

সফর ঘিরে যে পরিকল্পনা ছিল সেভাবেই এগোচ্ছে বিসিবি। শ্রীলংকা সফর নিয়ে জানতে চাইলে বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী বলেন, ‘শ্রীলংকা বোর্ড তাদের স্বাস্থ্য মন্ত্রণালয় থেকে এখনও কোনো নির্দেশনা পায়নি। সোমবারের (আগামীকাল) মধ্যে হয়তো আমরা কিছু একটা জানতে পারব।’

এদিকে প্রথমদিনের করোনা পরীক্ষায় উত্তীর্ণরা আজ বেলা সাড়ে ১১টায় টিম হোটেল সোনারগাঁওয়ে উঠতে যাচ্ছেন। হোটেল থেকে ক্রিকেটারদের মাঠে যাতায়াতের জন্য নির্দিষ্ট থাকছে দুটি বাস। বাসের দু’জন চালকের করোনা পরীক্ষা করিয়ে তাদের আইসোলেশনে রাখা হয়েছে। হোটেল সোনাগাঁও’র দুটি ফ্লোর ভাড়া নিয়েছে বিসিবি।

তিন বিদেশি কোচ রাসেল ডমিঙ্গো, ওটিস গিবসন ও রায়ান কুক সেখানেই থাকছেন। হোটেলে প্রত্যেকের জন্যই থাকছে আলাদা কক্ষ। আর ক্রিকেটারদের ফ্লোরে জনসাধারণের প্রবেশ থাকবে সংরক্ষিত। আগামীকাল আরেকবার করোনা পরীক্ষা করানো হবে।

এরপর ২৫ সেপ্টেম্বর আরও এক ধাপে করোনা পরীক্ষার জন্য নমুনা নেয়া হবে। স্কিল ক্যাম্পে জন্য ঘোষিত দলে দুইবার করোনা পজিটিভ হওয়া সাইফ হাসানও রয়েছেন।

স্কিল ক্যাম্পের ২৭ ক্রিকেটার

মুমিনুল হক, তামিম ইকবাল, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ, সাদমান ইসলাম, লিটন দাস, মেহেদী হাসান, মোহাম্মদ মিঠুন, সৌম্য সরকার, তাইজুল ইসলাম, আল-আমিন, রুবেল হোসেন, মোস্তাফিজুর রহমান, ইমরুল কায়েস, তাসকিন আহমেদ, নূরুল হাসান, শফিউল ইসলাম, ইয়াসির আলী, নাঈম হাসান, আবু জায়েদ, এবাদত হোসেন, সৈয়দ খালেদ, নাজমুল হোসেন, মোসাদ্দেক, হাসান মাহমুদ, সাইফউদ্দিন ও সাইফ হাসান।

এ বিভাগের অন্যান্য সংবাদ

ক্রিকেট

চেন্নাই ছাড়ার আগে ধোনিদের থেকে নতুন করে বিশেষ সম্মান পেলেন মুস্তাফিজ

চেন্নাই ছাড়ার আগে ধোনিদের থেকে নতুন করে বিশেষ সম্মান পেলেন মুস্তাফিজ

আগামীকাল রাতে চেন্নাইয়ের মুখোমুখি হয়েছিল পাঞ্জাব। ব্যাটিং ব্যার্থতার কারনে বড় হারের শিকার হয়েছে মুস্তাফিজের দল ...

বিদায় বেলায় কেঁদে কেঁদে ধোনিকে নিয়ে যা বললেন কাষ্টার মাষ্টার মুস্তাফিজ

বিদায় বেলায় কেঁদে কেঁদে ধোনিকে নিয়ে যা বললেন কাষ্টার মাষ্টার মুস্তাফিজ

আইপিএলে নিজের শেষ ম্যাচ খেলে ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে কান্নার স্বরে কথা বলেন মুস্তাফিজুর রহমান। ...

ফুটবল

অবশেষে নিজের অবসরের সময় জানিয়ে দিলেন মেসি

অবশেষে নিজের অবসরের সময় জানিয়ে দিলেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলার। তার বয়স এখন প্রায় ৩৭ বছর। অনেকেই তার অবসরের কথা ...

ব্রেকিং নিউজ ; বাংলাদেশে আসছেন মেসি

ব্রেকিং নিউজ ; বাংলাদেশে আসছেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আগমনের সম্ভাবনা দেখছেন বাংলাদেশের যুব ও ...



রে