| ঢাকা, রবিবার, ৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

তাহসানের সঙ্গে বিয়ে নিয়ে যা বললেন শাওন

বিনোদন ডেস্ক . স্পোর্টস আওয়ার ২৪
২০১৯ ডিসেম্বর ০৮ ১৪:১৭:৪৭
তাহসানের সঙ্গে বিয়ে নিয়ে যা বললেন শাওন

ব্রাইডাল ফটোশুটে অংশ নিয়েছিলেন তিনি। আর নববধূর সেই সজ্জার ছবিগুলোই পোস্ট করা হয় জাহিদ খান ম্যাকওভারের ফেসবুক পেজে। এরপরও সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কথাটি ছড়ানো হচ্ছে তাহলো, জনপ্রিয় কণ্ঠশিল্পী ও অভিনেতা রহমান খানের সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছেন শাওন। এ নিয়ে কিছু্ ইউটিউব ভিডিও তৈরি করে ছড়ানো হয়েছে নেটদুনিয়ায়। আর অনেকেই না বুঝে গোগ্রাসে গিলছেন তা। কেননা সম্প্রতি তাহসানের সাবেক স্ত্রী মিথিলা কলকাতার নির্মাতা সৃজিত মুখার্জিকে বিয়ে করেছেন।

যে খবরে এখনও মেতে আছেন শোবিজপ্রেমীরা। আর সেই সুযোগটি কাজে লাগিয়ে এসব তাহসানকে ঘিরে শাওনের এমন মুখরোচক গল্প ছড়ানো হচ্ছে। ইতিমধ্যে সেসব ভিডিও সোশ্যাল মিডিয়াতে ঝড় তুলেছে। আর এতে মহাবিরক্ত হয়ে এসব ভিডিও মেকারকে ‘ছাগল' সম্বোধন করে একহাত নিয়েছেন শাওন। শনিবার রাতে এমনই একটি ভিডিও নিজের ফেসবুকে শেয়ার করে অনুভূতিতে শাওন লিখলেন ‘ছাগলদের হাতে ইউটিউব’। এছাড়াও তিনি ওসব গুজব রটানোকারীদের উদ্দেশে স্ট্যাটাস দিয়েছেন। মেহের আফরোজ শাওন ফেসবুকে লিখেছেন, ‘গতকাল থেকে মনটা খুব খারাপ ছিল।

একটু আগে ইনবক্সে পাঠানো এই ইউটিউব কন্টেন্টের হেডলাইন দেখে এত্ত বড় সাইজের একটা ভিমড়ি খেয়েছি যে আগামী দু’দিন কিছু না খেলেও চলবে।’ তিনি আরো লিখেছেন, ‘ভিডিওটা দেখার ইচ্ছাও হয়নি। ভেতরে যে ফালতু কিছু থাকবে তা বুঝতে পারছি বটে। তবে দুইপাশে দুজনের ছবি, মধ্যখানে লাল হৃদপিন্ড আর পেছনে হাতের ওপরে হাত, কন্টেন্ট ক্রিয়েটরের কল্পনাশক্তির উচ্চতা দেখে একা একা হেসেই যাচ্ছি।’ প্রসঙ্গত, ২০০৫ সালে বাংলাসাহিত্যের উজ্জ্বল নক্ষত্র প্রয়াত হুমায়ূন আহমেদকে বিয়ে করেন অভিনেত্রী মেহের আফরোজ শাওন।

নিশাদ হুমায়ূন ও নিনিত হুমায়ূন নামে শাওন-হুমায়ূন দম্পতির দুই ছেলে রয়েছে। হুমায়ূন আহমেদের মৃত্যুর পর আর কোনো সম্পর্কে জড়াননি শাওন। দুই ছেলেকে নিয়েই তার বর্তমান জীবন কেটে যাচ্ছে। এদিকে ২০০৬ সালের ৩ আগস্ট মিথিলার সঙ্গে বন্ধনে আবদ্ধ হন জনপ্রিয় কণ্ঠশিল্পী তাহসান খান। টানা ১১ বছর সংসারের হঠাৎই সেখানে ভাঙন ধরে। ২০১৭ সালের ২০ জুলাই তাদের বিচ্ছেদ ঘটে। এ জুটির ঘরে আইরা তাহরিম খান নামের এক সন্তান রয়েছে। সম্প্রতি কলকাতার নির্মাতা সৃজিত মুখার্জিকে বিয়ে করে ফের সংসারি হয়েছেন মিথিলা। এদিকে গান ও কাজ নিয়েই বেঁচে থাকতে চান বলে জানিয়েছেন তাহসান।

ক্রিকেট

মাঠে ফেরার ঘোষণা দিলেন সাকিব

মাঠে ফেরার ঘোষণা দিলেন সাকিব

জিম্বাবুয়ে ও যুক্তরাষ্ট্রের বিপক্ষে সিরিজ দিয়ে আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতি নিচ্ছে বাংলাদেশ। দক্ষিণ আফ্রিকা অঞ্চল ...

মুস্তাফিজকে ছাড়া বাকি ৪ ম্যাচের একটি ম্যাচও জয় পাবে না চেন্নাই, যে কারনে বললেন শেবাগ

মুস্তাফিজকে ছাড়া বাকি ৪ ম্যাচের একটি ম্যাচও জয় পাবে না চেন্নাই, যে কারনে বললেন শেবাগ

আইপিএলের মৌসুম এখন চললেও এবারের মতো খেলা শেষ করলেন বাংলাদেশি পেসার মুস্তাফিজুর রহমান। তিনি চেন্নাই ...

ফুটবল

অবশেষে নিজের অবসরের সময় জানিয়ে দিলেন মেসি

অবশেষে নিজের অবসরের সময় জানিয়ে দিলেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলার। তার বয়স এখন প্রায় ৩৭ বছর। অনেকেই তার অবসরের কথা ...

ব্রেকিং নিউজ ; বাংলাদেশে আসছেন মেসি

ব্রেকিং নিউজ ; বাংলাদেশে আসছেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আগমনের সম্ভাবনা দেখছেন বাংলাদেশের যুব ও ...



রে