| ঢাকা, রবিবার, ৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

সতর্ক হোন, চাইলেও অভিনেত্রী শ্রাবন্তীকে টাকা পাঠাবেন না

বিনোদন ডেস্ক . স্পোর্টস আওয়ার ২৪
২০১৭ আগস্ট ১৭ ০০:৪৮:৩১
সতর্ক হোন, চাইলেও অভিনেত্রী শ্রাবন্তীকে টাকা পাঠাবেন না

এরপর থেকেই বিনোদনের রঙিন দুনিয়া থেকে নিজেকে আড়াল করে নেন গুণী এই অভিনেত্রী। তাপরপর সংসারে মন দেন। সংসার আর দুই সন্তানই হচ্ছে এখন তার ধ্যান-জ্ঞান। তারপর স্বামী সন্তানসহ আমেরিকায় বসবাস করছেন এখন স্থায়ীভাবে। তবে শ্রাবন্তীকে যে কেউ হুট করে দেখলে এখন আর চিনতেই পারবে না যে এই শ্রাবন্তী সেই জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী।

তবে টিভি পর্দায় তাকে আর না পাওয়া গেলেও ফেসবুক পেইজে তিনি নিয়মিত নিজের আপডেট শেয়ার করেন ভক্ত, বন্ধু আর একসময়ের সহকর্মীদের সঙ্গে। তিনি ভক্তদের সঙ্গে শেয়ার করেন তার সন্তানদের নানা খুনসুটির মুহূর্ত, তাদের সঙ্গে অবকাশ যাপনের নানারকম ছবি। আর এই ফেসবুক নিয়েই হয়েছ এখন তার বিপত্তি।

টাকা চেয়ে রাসেলকে মেসেজ পাঠিয়েছেন অভিনেত্রী শ্রাবন্তী তার প্রমাণ। ছবি: সংগৃহীত।

সম্প্রতি ফেসবুক ব্যবহারকারী এস আহমেদ রাসেল নামের একজন অভিযোগ করলেন প্রিয়.কম এর কাছে যে অভিনেত্রী শ্রাবন্তী ফেসবুকে টাকা চাচ্ছেন সবার কাছে। যিনি অভিযোগ করেছেন তার কাছেও চেয়েছেন টাকা। শ্রাবন্তী তার পরিচিত হওয়ায় মেসেজে যে বিকাশ নাম্বারটি পাঠান শ্রাবন্তী সেই নাম্বারে তিনি ১৪ হাজার টাকা পাঠিয়ে দেন।

পরবর্তীতে টাকা পাঠিয়ে ও অন্যান্য মানুষের কাছ থেকে খবর নিয়ে জানতে পারেন আসলে শ্রাবন্তীর ফেসবুক অ্যাকাউন্টটি হ্যাক হয়ে গেছে। যা হয়তো অভিনেত্রী শ্রাবন্ত্রী নিজেও জানেন না। দেশের বাইরে থাকায় তার সঙ্গে যোগাযোগও করা সম্ভব হয়নি। তবে যিনি টাকা পাঠিয়েছেন তিনি পুনরায় শ্রাবন্তীর কাছে টাকা ফেরত চান কিন্তু শ্রাবন্তী মেসেজ দেখলেও আর কোন উত্তর দেননি।

এ বিষয়ে ভুক্তভোগি রাসেল প্রিয়.কমকে বলেন, “আসলে আমি ভুল করে ফেলেছি টাকা দিয়ে। আমি চাই আর কেউ যেন ভুল করে টাকা না পাঠায় শ্রাবন্তীর কাছে। কারণ তার আইডিটি হ্যাক হয়ে গিয়েছে। আমি পরে ভিডিও কলে যেতে চেয়েছি কিন্তু শ্রাবন্তী আর রাজি হননি। আর কেউ যাতে আমার মতো বোকমি না করে। সবাই সাবধান, অভিনেত্রী শ্রাবন্তীকে টাকা পাঠাবেন না।”

ক্রিকেট

মাঠে ফেরার ঘোষণা দিলেন সাকিব

মাঠে ফেরার ঘোষণা দিলেন সাকিব

জিম্বাবুয়ে ও যুক্তরাষ্ট্রের বিপক্ষে সিরিজ দিয়ে আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতি নিচ্ছে বাংলাদেশ। দক্ষিণ আফ্রিকা অঞ্চল ...

আইপিএল থেকে মুস্তাফিজকে ডেকে এনে বসিয়ে রাখায় বিসিবির উপর ক্ষোভ ঝাড়লেন ধোনি

আইপিএল থেকে মুস্তাফিজকে ডেকে এনে বসিয়ে রাখায় বিসিবির উপর ক্ষোভ ঝাড়লেন ধোনি

কয়েক দিন আগে পাঞ্জাবের বিপক্ষে এবারের আইপিএলের শেষ ম্যাচ টা খেলেছে বাংলাদেশের কাটার মাস্টার মুস্তাফিজুর ...

ফুটবল

অবশেষে নিজের অবসরের সময় জানিয়ে দিলেন মেসি

অবশেষে নিজের অবসরের সময় জানিয়ে দিলেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলার। তার বয়স এখন প্রায় ৩৭ বছর। অনেকেই তার অবসরের কথা ...

ব্রেকিং নিউজ ; বাংলাদেশে আসছেন মেসি

ব্রেকিং নিউজ ; বাংলাদেশে আসছেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আগমনের সম্ভাবনা দেখছেন বাংলাদেশের যুব ও ...



রে