| ঢাকা, সোমবার, ৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

শিরোনাম

দায়িত্বে থাকলে আইপিএলে খেলার সুযোগ অনেক বাড়িয়ে দিতাম, এক সাকিবের মুখ বন্ধ রাখতে পারে না বিসিবি*** মুস্তাফিজকে আইপিএল থেকে ফেরত আনার ব্যাপার আলোচনার মুখে বিসিবির চরম সমালোচনা করে মুখ খুললেন তাহেরি হুজুর *** মুস্তাফিজ অনেক টাকা কামাক বিসিবি চায় না, মুস্তাফিজের পক্ষ নিয়ে এবার রেগে একি বললো ব্রাভো*** টাইগার পেসারদের বলিং তান্ডবে অভিষিক্ত জিম্বাবুয়ের ক্রিকেটাররা*** মুস্তাফিজ কে ছাড়া ম্যাচ জয়ের পর বাংলাদেশ ক্রিকেট বোর্ডকে দুর্নীতিবাজ বলে একি বললেন চেন্নাই অধিনায়ক*** বাংলাদেশ আইপিএল হাইভোল্টেজ ম্যাচ সহ আজ টিভিতে যেসব খেলা দেখবেন*** (AFA)আর্জেন্টিনাকে প্রথমবারের মতো বিশ্বকাপ জেতানো কোচ মেনোত্তি আর নেই,***

প্রমাণ সহ দেখেনিন কার প্রেমে পড়েছেন প্রিয়াঙ্কা

বিনোদন ডেস্ক . স্পোর্টস আওয়ার ২৪
২০১৭ আগস্ট ০১ ১৮:৪৪:৩৬
প্রমাণ সহ দেখেনিন কার প্রেমে পড়েছেন প্রিয়াঙ্কা

সম্প্রতি পিগি চপসের স্বীকারোক্তি ছিল, আমার একটা ব্যক্তিগত জীবন আছে, আমি কখনো সে বিষয়ে কথা বলতে পছন্দ করি না। এটা খুবই ব্যক্তিগত। আমি বুরি নজর কথাটা ভীষণ বিশ্বাস করি, তাই এটাকে সুরক্ষিত রাখারও চেষ্টা করি। ‌যদি কিছু আপনার হৃদয়ের খুব কাছের হয়, তাহলে সেটা ‌যত্ন করে কাছেই রাখুন। কে বলেছে আমার কোনো সঙ্গী নেই? ‌হয়তো আমি তার সঙ্গে ‌নেই যেহেতু আমরা বাইরে আছি।

তবে কে সেই রহস্যময় ব্যক্তি তা জানা ‌যায়নি! তবে প্রিয়াঙ্কার এই বক্তব্যের পর তাঁর লাভ লাইফ নিয়ে জল্পনা, আলোচনা এসব ‌যে আরো বেড়ে ‌যাবে সেটাই স্বাভাবিক।

তবে কে সেই রহস্যময় ব্যক্তি তা জানা ‌যায়নি! তবে প্রিয়াঙ্কার এই বক্তব্যের পর তাঁর লাভ লাইফ নিয়ে জল্পনা, আলোচনা এসব ‌যে আরো বেড়ে ‌যাবে সেটাই স্বাভাবিক। তাই নয় কি? বিশেষ করে তাঁর ইনস্টাগ্রামের কিছু পোস্ট দেখে দেশি গার্লের লাভ লাইফ নিয়ে আরও চর্চা শুরু হয়েছে। কখনও প্রিয়াঙ্কা তাঁর ইনস্টাগ্রামে ভ্যালেন্টাইনস্ ডে-তে উপহার পাওয়া গোলাপের ছবি পোস্ট করেছেন তো কখনও প্রেমের কোটেশন, ‌যা দেখে প্রিয়াঙ্কার প্রেমে পড়ার স্পষ্ট ইঙ্গিত দেয়। প্রেম না পড়লে কেউ বোধহয় এ ধরনের কোটেশন শেয়ার করবেন না, তা না কি?

আবার কখনো নিজের সেলফি পোস্ট করে প্রিয়াঙ্কা প্রেমে পড়ার ইঙ্গিত দিয়েছেন তার ক্যাপশনে, লিখেছেন- যখন আপনি কোনো কিছুর পূর্বাভাস পেয়েছেন…, আবার কখনো নিজের ছবির নিচে ক্যাপশনে লিখছেন, এর উত্তর আমি কী-ই বা দিতে পারি…, কখনো তাঁর ক্যাপশনে প্রশ্ন ছিল, এ রকম…এটা করা উচিত কী উচিত নয়…, আবার গানের কোটেশন কে কোট করে লিখেছেন, তুঝে চাহু জেয়সি হ্যায় তু, তেরি বারিস মে ভিগনা চাহু। এমনই লিখেছেন আরও অনেক কিছুই। ‌যা থেকে স্পষ্ট বোঝা ‌যায় প্রেমে পড়েছেন প্রিয়াঙ্কা।

এ ছাড়াও প্রিয়াঙ্কা কিছুদিন আগে বলেছিলেন, আমি আমার হীরের গয়না নিজেই কিনতে পারি। তাই ‌যখন কেউ আমার জীবনে আসবে সে হীরে কেনার জন্য আসবে না। আমি মনে করি আমি তার সঙ্গেই থাকব, ‌যে আমাকে জিতে নেবে। … আমার জীবনে একজন মানুষ তখনই থাকবে ‌যখন আমি প্রেমে পড়ব। অন্য কোনো কিছুর জন্যই আমার কাউকে চাই না, শুধু সন্তান জন্ম দেওয়ার জন্য ছাড়া। এরপর জল্পনা উসকে দিয়ে প্রিয়াঙ্কা আরও বলেন, 'যখন আমার আঙুলে সেই আংটিটা থাকবে, ‌যেটা আমায় পরানো হয়েছে। তখনই আমি এ কথা গোটা বিশ্বকে জানাব, তার আগে নয়। '

ক্রিকেট

দায়িত্বে থাকলে আইপিএলে খেলার সুযোগ অনেক বাড়িয়ে দিতাম, এক সাকিবের মুখ বন্ধ রাখতে পারে না বিসিবি

দায়িত্বে থাকলে আইপিএলে খেলার সুযোগ অনেক বাড়িয়ে দিতাম, এক সাকিবের মুখ বন্ধ রাখতে পারে না বিসিবি

পাওনা টাকা নিয়ে কথা বলতেও মুখ ঢেকে রাখা লাগে গ্রাউন্সম্যানদের। ক্রিকেটারদের উপর চাপিয়ে দেওয়া হয় ...

মুস্তাফিজ অনেক টাকা কামাক বিসিবি চায় না, মুস্তাফিজের পক্ষ নিয়ে এবার রেগে একি বললো ব্রাভো

মুস্তাফিজ অনেক টাকা কামাক বিসিবি চায় না, মুস্তাফিজের পক্ষ নিয়ে এবার রেগে একি বললো ব্রাভো

মুস্তাফিজ টাকা কামাবে বিসিবি চায় না বড়ই আফসোস। এবার মুস্তাফিজের পক্ষ নিয়ে সংবাদ সম্মেলনে কথা ...

ফুটবল

অবশেষে নিজের অবসরের সময় জানিয়ে দিলেন মেসি

অবশেষে নিজের অবসরের সময় জানিয়ে দিলেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলার। তার বয়স এখন প্রায় ৩৭ বছর। অনেকেই তার অবসরের কথা ...

চলে গেলেন মেসিদের প্রথম বিশ্বকাপ জেতান মানুষ

চলে গেলেন মেসিদের প্রথম বিশ্বকাপ জেতান মানুষ

আর্জেন্টিনাকে প্রথম ফুটবল বিশ্বকাপ জেতানো কোচ সিজার লুইস মেনত্তি মারা গেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ...



রে