| ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

শিরোনাম

অবশেষে মুস্তাফিজের দেশে ফেরা নিয়ে কান্নার স্বরে মুখ খুললেন ধোনি*** মুস্তাফিজ ২, পাথিরানা ২, তুষার দেশপাণ্ডে ৪, এক ম্যাচেই উল্টে গেল পার্পল ক্যাপের হিসাব, দেখে নিন মুস্তাফিজের অবস্থা*** ১৯ রানে ২ উইকেট নিয়েছেন মুস্তাফিজ, এক ম্যাচ পরেই দেশে ফিরবেন ; কান্নার স্বরে ম্যাচ শেষে যা বললেন চেন্নাই অধিনায়ক*** হায়দ্রাবাদের বিপক্ষে দুই উইকেট নিয়ে ম্যাচ শেষে একি বললেন মুস্তাফিজুর রহমান*** হায়দ্রাবাদের বিপক্ষে ২ উইকেট নিয়ে আইপিএলে একমাত্র ক্রিকেটার হিসাবে যে রেকর্ড গড়লেন মুস্তাফিজ*** মুস্তাফিজকে ৪ ওভার বোলিং না করানোর অবিশ্বাস্য কারন জানালেন ধোনি*** কলকাতার হাইভোল্টেজ ম্যাচ সহ টিভিতে যেসব খেলা দেখবেন***

তিশার কথার জবাব দিলেন আরিফিন শুভ..বিস্তারিত

বিনোদন ডেস্ক . স্পোর্টস আওয়ার ২৪
২০১৭ জুলাই ২৬ ১৮:৪০:৪০
তিশার কথার জবাব দিলেন আরিফিন শুভ..বিস্তারিত

সম্প্রতি দেশের বেশ কিছু গণমাধ্যমে ‘ভাইজান’ ছবিতে চিত্রনায়ক আরিফিন শুভ’র সাথে আবার নতুন করে জুটি বাঁধছেন তিশা- এমন খবর প্রকাশিত হয়েছে। এমন খবরের ভিত্তিতে বিডি২৪লাইভ’র স্টাফ করেসপন্ডেন্ট আরেফিন সোহাগ যোগাযোগ করেন আরিফিন শুভ’র সাথে। একান্ত আলাপচারিতায় শুভ বিভিন্ন বিষয়ে কথা বলেন।

আলাপচারিতায় শুভ বলেন, ‘ভাইজান’ নামের একটি ছবিতে আমাকে নেওয়ার সিদ্ধান্ত হয়েছে। আমার সাথে টেবিল বৈঠক হয়েছে ছবিটি নিয়ে। তবে তিশাকে নেওয়ার কোন সিদ্ধান্ত হয়নি। কিছু সাংবাদিক আছে যারা তালকে তিল বানিয়ে ফেলেন। আমি বলবো আপনারা সঠিক তথ্য জেনে খবর প্রকাশ করুন।

শুভ বলেন, ‘আমি অভিনয়ের মানুষ। বিনোদন দেওয়া আমার কাজ। তাই বলে আমি অহেতুক কোন কথা বা কাজ করিনি। ছবির গল্প যদি ভালো না লাগে আমি অভিনয় করিনা। অভিনয় নিয়ে আমি সব সময়ই খুব সতর্ক থাকি। অল্প কাজ করবো কিন্তু সেটার দর্শক প্রিয়তা থাকবে’।

শুভ বলেন, ‘আমি ডুব দিয়ে থাকি সব সময়। আমি আলোচনায় আসতে চাই না। আর আমি অভিনয়টাকে পেশা হিসেবে দেখি না। যতদিন ভালো লাগবে করবো না লাগলে নিজের সম্মান নিয়ে গুছিয়ে নিবো। আমি জানি আমাকে নিয়ে বেশ কিছু মহলে আলোচনা হয়। আমি অভিনয় করতে এসে কারো প্রতিদন্দ্বি হতে চাই না। সবার সাথে মিলে মিশে কাজ করবো’।

শুভ আরো বলেন, ‘আমার অভিনীত ‘ঢাকা অ্যাটাক,’ ‘ভালো থেকো’ নিয়ে অনেকটাই দৌঁড়ের উপরে আছি। এরপর আলমগীর স্যারের নতুন একটি ছবির শ্যুটিং শুরু হবার কথা রয়েছে সেপ্টোম্বরে। সেটা নিয়ে অনেক ব্যস্ততা যাচ্ছে। সব মিলিয়ে বলতে গেলে কান কথায় মাথা দেওয়ার মত পরিস্থিতি নাই আমার’।

ক্রিকেট

ডু অর ডাই ম্যাচে টস হারল মুস্তাফিজের চেন্নাই, দেখে নিন চেন্নাইয়ের একাদশ

ডু অর ডাই ম্যাচে টস হারল মুস্তাফিজের চেন্নাই, দেখে নিন চেন্নাইয়ের একাদশ

টানা দুই ম্যাচ হেরে পয়েন্ট টেবিলে নিজেদের অবস্থান দুর্বল করেছে চেন্নাই। সুপার ফোরের জন্য হায়দ্রাবাদের ...

১৯ রানে ২ উইকেট নিয়েছেন মুস্তাফিজ, এক ম্যাচ পরেই দেশে ফিরবেন ; কান্নার স্বরে ম্যাচ শেষে যা বললেন চেন্নাই অধিনায়ক

১৯ রানে ২ উইকেট নিয়েছেন মুস্তাফিজ, এক ম্যাচ পরেই দেশে ফিরবেন ; কান্নার স্বরে ম্যাচ শেষে যা বললেন চেন্নাই অধিনায়ক

গত রাতে, ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে ডু আর ডাই ম্যাচে চেন্নাই হায়দরাবাদের মুখোমুখি হয়েছিল। টস হেরে ...

ফুটবল

অবশেষে নিজের অবসরের সময় জানিয়ে দিলেন মেসি

অবশেষে নিজের অবসরের সময় জানিয়ে দিলেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলার। তার বয়স এখন প্রায় ৩৭ বছর। অনেকেই তার অবসরের কথা ...

ব্রেকিং নিউজ ; বাংলাদেশে আসছেন মেসি

ব্রেকিং নিউজ ; বাংলাদেশে আসছেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আগমনের সম্ভাবনা দেখছেন বাংলাদেশের যুব ও ...



রে