| ঢাকা, সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১

এবার শাকিবের সাথে এভ্রিল

বিনোদন ডেস্ক . স্পোর্টস আওয়ার ২৪
২০১৮ জুলাই ০৪ ২৩:৩৩:২৬
এবার শাকিবের সাথে এভ্রিল

একাধিক নাটক ও মিউজিক ভিডিওতে কাজ করার পর খবর বের হয় এবার সিনেমায়ও অভিষেক হচ্ছে এভ্রিলের। ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগীতার এ রানার্সআপও বলেছিলেন, ভালো সিনেমায় অভিনয়ের প্রস্তাব পেলে কাজ করবেন। এরই মধ্যে গুঞ্জন উঠল, রাজকীয় অভিষেকই হতে যাচ্ছে এভ্রিলের। অন্য কেউ নন, একেবারে ঢালিউডের শীর্ষ নায়ক শাকিব খানের বিপরীতে চলচ্চিত্রে অভিষেক হতে যাচ্ছে এভ্রিলের।

এমনই গুঞ্জন যখন হওয়ায় ভাসছে তখন গণমাধ্যমকে এ ঘটনার সত্যতা স্বীকার করলেন এভ্রিল। বললেন, 'ইচ্ছা ছিলো এটা সারপ্রাইজ হিসেবে থাকবে'। কিন্তু তা হলো না। শাকিব খানের সঙ্গে একটি ছবির ব্যাপারে কথা চূড়ান্ত হয়েছে। ১৫ জুলাই’র মধ্যেই একটি আনুষ্ঠানিক ঘোষণার মাধ্যমে বিস্তারিত জানাবে প্রযোজনা প্রতিষ্ঠান। তার আগ পর্যন্ত এতটুকুই।

প্রথম চলচ্চিত্রে চরিত্র কেমন হবে এমন প্রশ্নে এভ্রিল বলেন, ওনারা চাইছেন আমাকে অ্যাকশনধর্মী চরিত্রে উপস্থাপন করতে। সিনেমার গল্পটা বাইক রাইডিংয়ের উপর নির্ভর করে হবে। স্ক্রিপ্ট লেখার কাজ এখনো চলছে। ওরা একটু টাইম নিচ্ছে। ব্যাপারটা যাতে সুন্দরভাবে গুছিয়ে করতে পারে। আমি তাদের জন্য অপেক্ষা করছি।

ঘটনা যাই হোক, শাকিবের বিপরীতে নতুন নায়িকা হয়ে আসছেন এভ্রিল, এমন খবরে চমকে গেছে চলচ্চিত্রপাড়া। এভ্রিলও শাকিবের প্রশংসায় পঞ্চমুখ।

বললেন, ওনাকে দূর থেকে যেমন মনে দায়িত্ববান মনে হয় কাছে গিয়ে দেখেছি শাকিব খান আরও বেশি দায়িত্ববান ও রূচিশীল। উনি যে প্রতিনিয়ত নিজেকে বদলাচ্ছেন, একের পর এক কাজ করে যাচ্ছেন কোন দিকে না তাকিয়ে এটাই আমার কাছে অনেক অ্যামেজিং মনে হয়।

শাকিবের বিপরীতে অভিষেকের আগে প্রস্তুতি নিচ্ছেন? উত্তরে এভ্রিল বলেন, আমি নিজেকে প্রস্তুত করছি, নাচ শিখছি, জিম করছি। শাকিব ভাইও আমাকে সেই পরামর্শই দিয়েছেন। ওভারওল আমি অনেক এক্সাইটেড। তবে একটু ভয়ও পাচ্ছি, কোন ভুলটুল যদি হয়ে যায়।

ক্রিকেট

এই মাত্র শেষ হল বাংলাদেশ-জিম্বাবুয়ে হাইভোল্টেজ ম্যাচ, দেখে নিন ফলাফল

এই মাত্র শেষ হল বাংলাদেশ-জিম্বাবুয়ে হাইভোল্টেজ ম্যাচ, দেখে নিন ফলাফল

চলমান বাংলাদেশ বনাম জিম্বাবুয়ের মধ্যকার পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের চার ম্যাচ শেষ। টানা চার ম্যাচে ...

পাপন-হাথুরু-লিপুর রুদ্ধদ্বার বৈঠক, আসছে বড় পরিবর্তন

পাপন-হাথুরু-লিপুর রুদ্ধদ্বার বৈঠক, আসছে বড় পরিবর্তন

জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজের পঞ্চম টি-টোয়েন্টি ম্যাচের পর বিসিবির প্রেসিডেন্টের চেম্বারে বসেন বোর্ডের ঊর্ধ্বতন কর্মকর্তারা। বিসিবি ...

ফুটবল

বায়ার্ন কি পারবে রিয়ালকে বধ করতে?

বায়ার্ন কি পারবে রিয়ালকে বধ করতে?

চ্যাম্পিয়নস লিগেরগের সেমি ফাইনালের দ্বিতীয় লেগে মে ৯ তারিখ রাত ১ টায় মুখোমুখি হবে ক্লাব ...

কোপা আমেরিকার আগে বড় ইনজুরি মেসি সহ দুই বিশ্বকাপজয়ী তারকা খেলোয়াড়

কোপা আমেরিকার আগে বড় ইনজুরি মেসি সহ দুই বিশ্বকাপজয়ী তারকা খেলোয়াড়

জুনের তৃতীয় সপ্তাহে শুরু হচ্ছে দক্ষিণ আমেরিকার ফুটবল টুর্নামেন্ট কোপা আমেরিকা। তবে এবারের অনুষ্ঠানটি শুধু ...



রে