| ঢাকা, রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

শাকিবের মতো শয়তান ইন্ড্রাস্ট্রিতে থাকলে ভালো মানুষরা ছবিতে ইনভেস্ট করবে না: নিপুণ

বিনোদন ডেস্ক . স্পোর্টস আওয়ার ২৪
২০১৭ জুলাই ০৩ ১৬:১৩:৪০
শাকিবের মতো শয়তান ইন্ড্রাস্ট্রিতে থাকলে ভালো মানুষরা ছবিতে ইনভেস্ট করবে না: নিপুণ

সাক্ষাৎকারে বুবলির প্রশংসা করতে গিয়ে চলচ্চিত্র শিল্পের মানুষকে হেয় করায় চিত্রনায়ক শাকিবের প্রতি বেজায় চটেছেন চিত্রনায়িকা নিপুণ। তিনি শাকিবকে বাংলা চলচ্চিত্রশিল্পের জন্য ক্ষতিকর বলে মন্তব্য করেন। নিপুণের ভাষ্য, শাকিব খান নিজেই অশিক্ষিত। বিদেশে গেলে ইমগ্রেশনে ফর্ম পূরণ করতে পারত না। না বুঝে ইয়েস-নো করতেন।

শাকিব খান দেশি-বিদেশি স্বার্থান্বেষী মহলের জন্য বাংলা সিনেমা নিয়ে নোংরা রাজনীতি করছেন অভিযোগ করে নিপুণ বলেন, আর তা বাংলাদেশ চলচ্চিত্র শিল্পের জন্য মারাত্মক ক্ষতিকর হবে। শাকিবের কারণেই অনেকে সিনেমায় টাকা লগ্নি করতে ভয় পায় দাবি করে নিপুণ বলেন, শাকিবের মতো শয়তান যত দিন ইন্ড্রাস্ট্রিতে থাকবে ভালো মানুষরা সেখানে বিনিয়োগ করতে চাইবে না।

গতকাল রাতে ঢাকাই ছবির চিত্রনায়িকা নিপুণ তার সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুক পেজে বিশাল এক স্ট্যাটাসে এসব কথা বলেন।

শাকিবকে এক হাত নেওয়া নিপুণের সেই স্ট্যাটাসটি সময়ের কন্ঠস্বর এর পাঠকদের জন্য তুলে ধরা হলো-

শাকিব খান আজকে আপনাকে কিছু কথা বলতে চাই। আপনি কি ভাবে বলেন বা বুঝাতে চান যে, বাংলাদেশের নায়িকারা শিক্ষিত না, ব্যাকগ্রাউন্ড ভালো না? মিডিয়াতে শুধু বুবলি যোগ্য এবং শিক্ষিত? বুবলি আপনার আপনার সঙ্গে আমার কোন পারসোনাল সমস্যা নাই।

শাকিব খান, আপনি নিজের বৌ এর চেয়ে বেশি বারবার বুবলির গুনগান মিডিয়াতে বলতেছেন। তাই নয় কি? যাই হোক ব্যক্তিগত ব্যাপারে না-ই বা গেলাম…..

আপনি পারসোনালি মানুষকে বা বুবলিকে খুশি করার জন্য যা খুশি বলেন, কিন্তু মিডিয়ার সামনে অন্য আর্টিস্টদের সম্মান দিয়ে কথা বলবেন। আর আপনার শিক্ষাগত যোগ্যতা? আপনার ফ্যামেলি ব্যাকগ্রাউন্ড? আপনি মনে হয় আপনার ১১ বছর আগের কথা ভুলে গেছেন ।

ইমিগ্রেশন অফিসার ইমিগ্রেশনে ইংরেজীতে যা কিছুই জিঙ্গেস করত আপনি না বুঝেই “ইয়েস” “নো” বলতেন; যেখানে অন্য আর্টিস্টরা ঠিক ঠাক উওর দিত। আপনি এতই শিক্ষিত যে ‘ইডি’ (এম্বারকেশন-ডিসএম্বারকেশন) কার্ড পূরন করতে পারতেন না। ভুলে গেছেন ?

ইন্ড্রাস্ট্রিতে অনেক শিক্ষিত আর্টিস্ট আছে যাঁরা নিজের ব্যাপারে মিথ্যা জাহির করেনা। আপনি মনে হয় আপনার ব্যাগগ্রাউন্ড এর সঙ্গে সঙ্গে অন্য আর্টিস্টদের ব্যাকগ্রাউন্ড ও ভুলে গেছেন। তাই আমি আমার ব্যাকগ্রাউন্ড আবারও আপনাকে মনে করে দিতে চাই যে, আমি কোথা থেকে এসেছিলাম এবং আমার ফ্যামেলি ব্যাকগ্রাউন্ড আমার বাবার পেশা, আমার মা’র পেশা, আমার ভাই-বোন, আমার শিক্ষা, আমার গ্রাজুয়েশন কি ?

আপনাকে আরও মনে করিয়ে দিতে চাই যে, বনানীর যে বাসায় আমি থাকি সেটা সিনেমার টাকায় কেনা না। এটা আমার পৈত্রিক, মিডিয়াতে আসার আগে থেকেই ছিল। সিনেমায় এসেছি ভালো লাগা থেকে।

মস্কো থেকে ২ বছর পর গ্রাজুয়েশন এর ক্রেডিট ট্রান্সফার করে ইউএস এর লা ভ্যালি কলেজ থেকে গ্রাজুয়েশন শেষ করে এসেছি। আপনি তো আবার অতীত ভুলে যান। তাই আরও মনে করিয়ে দিতে চাই যে, আপনি সুটিং এর সেটে রাজ্জাক আঙ্কেলকে সকাল থেকে বিকাল পর্যন্ত বসিয়ে রেখেছিলেন। শেষ পর্যন্ত সেটে আর আসেননি। আরও কতজনকে যে অসম্মান করেছেন তার হিসেব নেই। ভুলে গেছেন??

ইন্ড্রাসট্রি তে যা খুশি তা করেছেন আপনি। সিনিয়ররা আপনার ব্যবহারে অতিষ্ট। আপনার জন্যই তো ওনারা ইন্ড্রাসট্রিতে নিয়মিত না। আপনি কি করে ভাবেন যে, রাজ্জাক আঙ্কেল, ফারুক আঙ্কেল, আলমগীর আঙ্কেল আপনাকে বার বার সাপোর্ট দিবে। শাকিব খান, বাংলা সিনেমা নিয়ে আপনি যে নোংরা রাজনীতি করছেন তা নিজের ও কিছু দেশী-বিদেশী স্বার্থনিশি মহলের স্বার্থ রক্ষার জন্য করছেন যা বাংলাদেশ চলচিত্র শিল্পর জন্য মারাত্মক ক্ষতিকর। বাংলা চলচিত্র নিয়ে নোংরা রাজনীতি বাদ দেন। আর মিডিয়ার সবাই জানে আপনার অতীত এবং ব্যাকগ্রাউন্ড ।

বুবলির ভিডিও গানের লক্ষ লক্ষ ভিউ ভিউয়ের কথা এত বার বার বলেন কেন? ভিউ বেশি মানেই কি অপুর চেয়ে বেশি বুবলির গ্রহন যোগ্যতা দর্শকদের কাছে ? আপনি কি জানেন না যে, বুস্ট করিয়ে মানে টাকা খরচ করিয়ে ভিউ বাড়ানো যায়।

আর আমি যখন থেকে ইন্টারনেট ব্যবহার করি, তখন আপনি ইন্টারনেটের “ই” ও জানতেন না। মুভি বানানোর জন্য ইনভেস্ট আমিও করতে পারি কিন্তু আপনার মতো শয়তান যত দিন ইন্ড্রাস্ট্রিতে থাকবে ভালো মানুষরা ইনভেস্ট করতে চাইবে না। কারণ কিছু লোককে তো রেখছেনই টাকা দিয়ে সেই সিনেমা পাইরেসি করানোর জন্যে এবং নিজেকে স্বঘোষিত কিং খান প্রতিষ্ঠিত করার জন্য। পরবর্তীতে মিডিয়াতে কথা বলার আগে অবশ্যই চিন্তা ভাবনা করে সিনিয়র আর্টিস্টদের ও অন্যান্য আর্টিস্টদের সম্মান দিয়ে কথা বলবেন আর নিজের অতীতটা মনে রাখবেন।

ক্রিকেট

থাকছেন না মুস্তাফিজ হায়দ্রাবাদের বিপক্ষে ম্যাচের আগে বাধ্য হয়ে নতুন সিদ্ধান্ত নিল চেন্নাই

থাকছেন না মুস্তাফিজ হায়দ্রাবাদের বিপক্ষে ম্যাচের আগে বাধ্য হয়ে নতুন সিদ্ধান্ত নিল চেন্নাই

চেন্নাই সুপার কিংস তাদের শেষ পাঁচ ম্যাচের তিনটিতে হেরে পয়েন্ট টেবিলের পঞ্চম স্থানে রয়েছে। টুর্নামেন্টে ...

হিরো হওয়ার সুযোগ হারিয়ে বণে গেলেন খলনায়ক, আইপিএলে ক্যারিয়ার শেষের শঙ্কায় মোস্তাফিজ!

হিরো হওয়ার সুযোগ হারিয়ে বণে গেলেন খলনায়ক, আইপিএলে ক্যারিয়ার শেষের শঙ্কায় মোস্তাফিজ!

সুযোগ সবসময় আসবে না। ক্রুশাল মোমেন্ট এ ক্লিক করতে না পারলে আপনার গল্পটা ঠিক উলটো ...

ফুটবল

অবশেষে নিজের অবসরের সময় জানিয়ে দিলেন মেসি

অবশেষে নিজের অবসরের সময় জানিয়ে দিলেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলার। তার বয়স এখন প্রায় ৩৭ বছর। অনেকেই তার অবসরের কথা ...

ব্রেকিং নিউজ ; বাংলাদেশে আসছেন মেসি

ব্রেকিং নিউজ ; বাংলাদেশে আসছেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আগমনের সম্ভাবনা দেখছেন বাংলাদেশের যুব ও ...



রে