| ঢাকা, শনিবার, ৪ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

কলকাতার হয়ে বিশ্বসেরা ইনিংস খেললেন সাকিব

খেলাধুলা ডেস্ক . স্পোর্টস আওয়ার ২৪
২০২১ এপ্রিল ০৮ ০০:৩৬:৩৭
কলকাতার হয়ে বিশ্বসেরা ইনিংস খেললেন সাকিব

কলকাতা নাইট রাইডার্সের স্কোয়াডে থাকা ক্রিকেটারদের মধ্যে দুই দলে ভাগ হয়ে তিনটি প্রস্তুতি ম্যাচে মাঠে নেমেছে তারা। যেখানে প্রথম ম্যাচে মাঠে নামার সুযোগ পাননি সাকিব। কোয়ারেন্টাইনে থাকার কারনেই মূলত প্রথম ম্যাচ মিস করেছিলেন সাকিব।

তবে দ্বিতীয় ম্যাচে মাঠে নেমেছিলেন তিনি। অবশ্য ব্যাট হাতে মাত্র ৭ রান করার সাথে বল হাতেও সুবিধা করতে পারেননি তিনি। দুই ওভার বল করে ১৯ রান খরচ করলেও ছিলেন উইকেটশূন্য।

এদিকে নিজেদের মধ্যে টিম পার্পেল ও টিম গোল্ড দুই দলে ভাগ তৃতিয়্য ম্যাচে মাঠে নেমেছে গোতা কলকাতা স্কোয়াড। গোল্ড দলের নেতৃত্বে ছিলেন নিতিশ রানা ও পার্পেল দলের নেতৃত্বে ছিলেন বেন কাটিং। যেখানে সাকিব মাঠে নেমেছেন গোল্ড দলের হয়ে।

সুনীল নারাইন, আন্দ্রে রাসেলের সাথে একই দলের হয়ে খেলা সাকিব এদিন প্রথমে ফিল্ডিং করতে নামেন দলের হয়ে। যেখানে বোলিং করেই বাজিমাত করেছেন তিনি। ৪ ওভার বল করে মাত্র ৮ রান খরচ করেছেন বিশ্বসেরা এই অলরাউন্ডার। সেই সাথে ঝুলিতে পুরেছেন দুটি উইকেট। পাবন নেগি ও টিম সেইফার্টকে আউট করে আবারও নিজের সামর্থ্যের জানান দিয়ে রাখলেন সাকিব।

এক নজরে দুই দলের একাদশ

টিম গোল্ডঃ নিতিশ রানা (অধিনায়ক), ভেঙ্কটশ আইয়ার, করুণ নায়ার, সাকিব আল হাসান, আন্দ্রে রাসেল, দীনেশ কার্তিক, কমলেশ নাগরকোটি, সুনীল নারাইন, সন্দ্বীপ ওয়ারিয়র, শিবম মাবী এবং নেট বোলাররা।

টিম পার্পেলঃ টিম সাইফার্ট, রাহুল ত্রিপাটি, গুরকীরাত সিং মান, শেলডন জ্যাকসন, বেন কাটিং (অধিনায়ক), পবন নেগি, হরভজন সিং, বরুণ চক্রবর্তী, প্রসিধ কৃষ্ণা, বৈভব অরোরা এবং নেট বোলাররা।

এ বিভাগের অন্যান্য সংবাদ

ক্রিকেট

ম্যাচ হারের কারণ নিয়ে সরাসরি যাকে দোষ দিলেন অধিনায়ক সিকান্দার রাজা

ম্যাচ হারের কারণ নিয়ে সরাসরি যাকে দোষ দিলেন অধিনায়ক সিকান্দার রাজা

আসন্ন টি টোয়েন্টি সিরিজকে সামনে রেখে ঘরের মাঠে পাঁচ ম্যাচের টি টোয়েন্টি সিরিজ আয়জন করে ...

তামিমের ব্যাটে স্বস্তির জয় পেল টাইগাররা

তামিমের ব্যাটে স্বস্তির জয় পেল টাইগাররা

বিশ্বকাপের প্রস্তুতি শুরু করেছে দলগুলো। বাংলাদেশও এর ব্যতিক্রম নয়। বিশ্বকাপের প্রস্তুতি হিসেবে জিম্বাবুয়ের সঙ্গে হোম ...

ফুটবল

অবশেষে নিজের অবসরের সময় জানিয়ে দিলেন মেসি

অবশেষে নিজের অবসরের সময় জানিয়ে দিলেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলার। তার বয়স এখন প্রায় ৩৭ বছর। অনেকেই তার অবসরের কথা ...

ব্রেকিং নিউজ ; বাংলাদেশে আসছেন মেসি

ব্রেকিং নিউজ ; বাংলাদেশে আসছেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আগমনের সম্ভাবনা দেখছেন বাংলাদেশের যুব ও ...



রে