| ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

চরম দু:সংবাদ : দল থেকে বাদ পড়লো সাকিব ও তামিম

খেলাধুলা ডেস্ক . স্পোর্টস আওয়ার ২৪
২০২১ জানুয়ারি ২২ ২২:৩৬:০৯
চরম দু:সংবাদ : দল থেকে বাদ পড়লো সাকিব ও তামিম

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে প্রস্তুতি ম্যাচটি অনুষ্ঠিত হবার কথা ছিল চার দিনের। তবে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের নির্বাচন থাকার কারনে ম্যাচের ব্যপ্তীকাল কমিয়ে দেয়া হয়েছে একদিন। ফলে ২৯ জানুয়ারি প্রস্তুতি ম্যাচটি শুরু হয়ে শেষ হবে ৩১ জানুয়ারি।

এই প্রস্তুতি ম্যাচের জন্য বাংলাদেশ ক্রিকেট বোর্ড ঘোষণা করেছে ১৫ সদস্যের স্কোয়াড। তরুণ ক্রিকেটারদের ছড়াছড়ি রয়েছে এই স্কোয়াডে। অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ জয় করা আজবর আলি, তৌহিদ হৃদয়রা রয়েছেন স্কোয়াডে। নুরুল হাসান সোহানকে অধিনায়ক করে ঘোষিত এই স্কোয়াডে রয়েছেন ঘরোয়া ক্রিকেটে নিয়মিত পারফর্ম করা মাহমুদুল হসান ও ইয়াসির আলি চৌধুরির মত বোলাররা।

অন্যদিকে জাতীয় দলের ওয়ানডে স্কোয়াডে থেকে অভিষেক না হওয়া পেসার শরিফুল ইসলামও আছেন এই স্কোয়াডে। ব্যাটসম্যান হিসেবে থাকছেন সাইফ হসান ও নাইম শেখরা।

এক নজরে দেখে নেয়া যাক উইন্ডিজের বিপক্ষে প্রস্তুতি ম্যাচের জন্য ঘোষিত ১৫ সদস্যের স্কোয়াড

কাজী নুরুল হাসান সোহান (অধিনায়ক), মাহমুদুল হাসান জয়, আকবর আলী, তৌহিদ হৃদয়, মুকিদুল ইসলাম মুগ্ধ, শাহিন আলম, রিশাদ হোসেন, সাইফ হাসান, সাদমান ইসলাম, ইয়াসির আলী চৌধুরী, শাহাদাত হোসেন দিপু, নাঈম শেখ, শরিফুল ইসলাম ও সৈয়দ খালেদ আহমেদ।

প্রসঙ্গত, উইন্ডিজের বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজের প্রথম ম্যাচ এবং ওয়ানডে সিরিজের শেষ ম্যাচ খেলার জন্য ক্যারিবিয়ান দল যাবে চট্টগ্রামে। সেখানে একদিন বিশ্রামে থাকার পর আগামী ২৫ জানুয়ারি অনুষ্ঠিত হবে ওয়ানডে সিরিজের শেষ ম্যাচ। এরপর ফেব্রুয়ারির ৩ তারিখে বাংলাদেশ দলের মোকাবেলা করবে ওয়েস্ট ইন্ডিজ। এরপর আবার ঢাকায় এসে দ্বিতীয় টেস্ট ম্যাচে মুখোমুখি হবে দুই দল। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে চট্টগ্রাম টেস্ট দিয়েই দীর্ঘ সময় পর মাঠে লঙ্গার ভার্সনে খেলতে নামছে টাইগাররা।

এ বিভাগের অন্যান্য সংবাদ

ক্রিকেট

১ ম্যাচে সর্বোচ্চ ছক্কার রেকর্ড গড়লো কলকাতা পাঞ্জাব

১ ম্যাচে সর্বোচ্চ ছক্কার রেকর্ড গড়লো কলকাতা পাঞ্জাব

সুনীল নারিন ও ফিল সল্টের ঝড়ের সুবাদে কলকাতা নাইট রাইডার্স স্কোরবোর্ডে ২৬১ রান করে। কিন্তু ...

নারিন-সল্টের ঝড়ে রানের পাহাড় বিথা গেল কলকাতার

নারিন-সল্টের ঝড়ে রানের পাহাড় বিথা গেল কলকাতার

আইপিএল থেকেই ওপেনার সুনিল নারিনের যাত্রা শুরু হয়। তবে এবারের আসরের আগে মূলত মেকশিফট ওপেনার ...

ফুটবল

অবশেষে নিজের অবসরের সময় জানিয়ে দিলেন মেসি

অবশেষে নিজের অবসরের সময় জানিয়ে দিলেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলার। তার বয়স এখন প্রায় ৩৭ বছর। অনেকেই তার অবসরের কথা ...

ব্রেকিং নিউজ ; বাংলাদেশে আসছেন মেসি

ব্রেকিং নিউজ ; বাংলাদেশে আসছেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আগমনের সম্ভাবনা দেখছেন বাংলাদেশের যুব ও ...



রে