| ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

চেন্নাই থেকে বাদ পড়তে যাচ্ছে ৭-৮ তারকা ক্রিকেটার

খেলাধুলা ডেস্ক . স্পোর্টস আওয়ার ২৪
২০২১ জানুয়ারি ১৩ ১১:১২:৩০
চেন্নাই থেকে বাদ পড়তে যাচ্ছে ৭-৮ তারকা ক্রিকেটার

বর্তমানে নিলামে অংশ গ্রহণের জন্য সিএসকের হাতে রয়েছে মাত্র ১৫ লক্ষ টাকা। ইতিমধ্যেই খুলে গিয়েছে আইপিএলের ট্রেড উইন্ডো।জানুয়ারির ২১ তারিখের মধ্যে জমা দিতে হবে রিলিজ প্লেয়ারের তালিকা। ১১ ফ্রেব্রুয়ারি হবে মিনি নিলাম। তার আগে দলের একাধিক তারকা প্লেয়ারদের ছেড়ে দিয়ে নিলামে অংশ নিতে চাইছে সিএসকে কর্তৃপক্ষ।

সিএসকে সূত্রে খবর, দলের কমপক্ষে সাত থেকে আট জন প্লেয়ার রয়েছে কোপ পড়ার তালিকায়। বয়স্ক প্লেয়ারদের বয়ে বেড়াবে না বলেই সিদ্ধান্ত নিয়েছে চেন্নাই সুপার কিংস। শেষ আইপিএলের খারাপ পারফরমেন্সের যাতে পুনরাবৃত্তি না হয় সেটাই লক্ষ্য সিএসকের। চেন্নাই সুপার কিংস দল থেকে ছেড়ে দেওয়া হতে পারে পীযুষ চাওলাকে। গতবছর অনেক আশা করে প্রাক্তন নাইট তারকাকে দলে নিয়েছিল সিএসকে। কিন্তু আশানরুপ পারফরমেন্স করতে পারেননি তিনি।

২০১৯ সালে সিএসকের হয়ে পার্পল ক্যাপ জিতেছিলেন প্রোটিয়া তারকা ইমরান তাহির। কিন্তু ২০২০ সালে তেমনভাবে দলে জায়গা হয়নি তার। তা নিয়ে উঠেছিল প্রশ্নও। কিন্তু শেষের দিকে কয়েকটি ম্যাচে সুযোগ পেলেও পারফর্ম করতে ব্যর্থ হন তাহির। এবছর তাকে ছেটে ফেলার কথাই ভাবছে সিএসকে কর্তৃপক্ষ।

গত আইপিএলেমহামারীর কারণে সিএসকে থেকে নাম তুলে নিয়েছিলেন হরভজন সিং। দলের বিপদের দিনে ভাজ্জি না থাকায় ক্ষুব্ধ হয়েছিলেন সিএসকে কর্তৃপক্ষ। এবছর তাকে ছাড়ার ভাবনা রয়েছে। তালিকায় রয়েছে ডোয়েইন ব্রাভোর নামও। চেন্নাই সুপার কিংসের হয়ে বহু যুদ্ধের নায়ক তিনি। কিন্তু বয়সের ভারে ধার কমেছে ক্যারেবিয়ান তারকার। ফলে বাদ পড়ার তালিকায় রয়েছেন তিনি।

এছাড়া চেন্নাই সুপার কিংস ছেড়ে দিতে পারেন কর্ণ শর্মা, কেদার যাদবকেও। শেন ওয়াটসন সন ধরনের ক্রিকেট থেকে অবসর ঘোষণা করেছেন , তা নাহলে তাকেও এবছর ছেড়ে দিত সিএসকে। দলে এত রদবদলের মধ্যে সকলের মনে কৌতুহল যে কি হতে চলেছে ধোনির ভবিষ্যৎ। তবে ধোনিকে নিয়ে কোনও সংশয় নেই এই মরসুমে। সব কিছু ঠাকঠাক থাকলে এই মরসুমেই সিএসকের ব্যাটন থাকবে এমএস ধোনির হাতে।

এ বিভাগের অন্যান্য সংবাদ

ক্রিকেট

১ ম্যাচে সর্বোচ্চ ছক্কার রেকর্ড গড়লো কলকাতা পাঞ্জাব

১ ম্যাচে সর্বোচ্চ ছক্কার রেকর্ড গড়লো কলকাতা পাঞ্জাব

সুনীল নারিন ও ফিল সল্টের ঝড়ের সুবাদে কলকাতা নাইট রাইডার্স স্কোরবোর্ডে ২৬১ রান করে। কিন্তু ...

নারিন-সল্টের ঝড়ে রানের পাহাড় বিথা গেল কলকাতার

নারিন-সল্টের ঝড়ে রানের পাহাড় বিথা গেল কলকাতার

আইপিএল থেকেই ওপেনার সুনিল নারিনের যাত্রা শুরু হয়। তবে এবারের আসরের আগে মূলত মেকশিফট ওপেনার ...

ফুটবল

অবশেষে নিজের অবসরের সময় জানিয়ে দিলেন মেসি

অবশেষে নিজের অবসরের সময় জানিয়ে দিলেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলার। তার বয়স এখন প্রায় ৩৭ বছর। অনেকেই তার অবসরের কথা ...

ব্রেকিং নিউজ ; বাংলাদেশে আসছেন মেসি

ব্রেকিং নিউজ ; বাংলাদেশে আসছেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আগমনের সম্ভাবনা দেখছেন বাংলাদেশের যুব ও ...



রে