| ঢাকা, সোমবার, ৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

শিরোনাম

এক ভক্তকে চরম ভাবে পেটাতে গেলেন সাকিব*** লিটন-শান্ত টি টোয়েন্টিতে চলেনা, বার বার সুযোগ দিয়ে একি তামাশা করছে বিসিবি *** দায়িত্বে থাকলে আইপিএলে খেলার সুযোগ অনেক বাড়িয়ে দিতাম, এক সাকিবের মুখ বন্ধ রাখতে পারে না বিসিবি*** মুস্তাফিজকে আইপিএল থেকে ফেরত আনার ব্যাপার আলোচনার মুখে বিসিবির চরম সমালোচনা করে মুখ খুললেন তাহেরি হুজুর *** মুস্তাফিজ অনেক টাকা কামাক বিসিবি চায় না, মুস্তাফিজের পক্ষ নিয়ে এবার রেগে একি বললো ব্রাভো*** টাইগার পেসারদের বলিং তান্ডবে অভিষিক্ত জিম্বাবুয়ের ক্রিকেটাররা*** মুস্তাফিজ কে ছাড়া ম্যাচ জয়ের পর বাংলাদেশ ক্রিকেট বোর্ডকে দুর্নীতিবাজ বলে একি বললেন চেন্নাই অধিনায়ক***

প্রমাণের জন্য যথেষ্ট সময় দিতে হবে

খেলাধুলা ডেস্ক . স্পোর্টস আওয়ার ২৪
২০২০ নভেম্বর ২১ ১৪:০৮:১৪
প্রমাণের জন্য যথেষ্ট সময় দিতে হবে

অধিনায়কত্বের চাপের বিষয়ে তামিম বলেন, অধিনায়কত্ব প্রমাণের জন্য যথেষ্ট সময় দিতে হবে; ২-৩ ম্যাচের পারফরম্যান্স দিয়ে সিদ্ধান্তে আসা ঠিক নয়। এদিকে গত কয়েকদিন আগে পাকিস্তান সুপার লিগ খেলে এসেছেন তিনি। যদিও আশানুরূপ পারফরম্যান্স করতে পারেনি এই বাঁ-হাতি।

সেখানে খেলার বিষয়ে তামিম বলেন, পিএসএল ম্যাচ খেলায় আমার জন্য ভালো হবে। প্রতিযোগিতামূলক ম্যাচ খেলায় কিছুটা আত্মবিশ্বাস হয়েছে। তামিম বলেন, প্রতি ম্যাচে দারুণ শুরু করলেও কোনো ম্যাচেই ইনিংস বড় করতে পারেননি তিনি। তিন ম্যাচে তার রান যথাক্রমে ১৮, ৩০, ৩৮। ইনিংস দীর্ঘ করতে না পারার আক্ষেপ করলেও খেলার ধরন নিয়ে খুশি তিনি।

তিনি বলেন, ‘ওইরকম শুরু করার আমার অন্তত ৫০-৬০ রান করা উচিত ছিল যেটা আমি করতে পারিনি। কিন্তু যেভাবে আমি বল ট্র্যাক করছিলাম সেটা নিয়ে আমি খুশি। ড্রাফট থেকে ক্রিকেটার বাছাইয়ের ক্ষেত্রে ফরচুন বরিশাল কিছু ভুল করেছে সেটা স্বীকার করে বরিশালের অধিনায়ক তামিম ইকবাল বলেন, কোনো সন্দেহ নাই যে আমরা ড্রাফটে কিছু ভুল করেছি।

আমরা ড্রাফটে কিছু ভুল করেছি দেখেই এ কথাটা উঠছে। এটাও বুঝতে হবে ক্রিকেট একটা অনিশ্চয়তার খেলা, যেকোনো কিছু হতে পারে। আমাদের দলে কিছু খেলোয়াড় আছে যাদের হয়তো আমরা সবাই কাউন্ট করছি না। কিন্তু তারা একটা ভালো টুর্নামেন্ট পার করতে পারে।

এ বিভাগের অন্যান্য সংবাদ

ক্রিকেট

দায়িত্বে থাকলে আইপিএলে খেলার সুযোগ অনেক বাড়িয়ে দিতাম, এক সাকিবের মুখ বন্ধ রাখতে পারে না বিসিবি

দায়িত্বে থাকলে আইপিএলে খেলার সুযোগ অনেক বাড়িয়ে দিতাম, এক সাকিবের মুখ বন্ধ রাখতে পারে না বিসিবি

পাওনা টাকা নিয়ে কথা বলতেও মুখ ঢেকে রাখা লাগে গ্রাউন্সম্যানদের। ক্রিকেটারদের উপর চাপিয়ে দেওয়া হয় ...

এক ভক্তকে চরম ভাবে পেটাতে গেলেন সাকিব

এক ভক্তকে চরম ভাবে পেটাতে গেলেন সাকিব

আজ সকালে ফতল্লার খান সাহেব উসমান আলী স্টেডিয়ামে ডিপিএল ম্যাচে প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাবের বিপক্ষে ...

ফুটবল

অবশেষে নিজের অবসরের সময় জানিয়ে দিলেন মেসি

অবশেষে নিজের অবসরের সময় জানিয়ে দিলেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলার। তার বয়স এখন প্রায় ৩৭ বছর। অনেকেই তার অবসরের কথা ...

চলে গেলেন মেসিদের প্রথম বিশ্বকাপ জেতান মানুষ

চলে গেলেন মেসিদের প্রথম বিশ্বকাপ জেতান মানুষ

আর্জেন্টিনাকে প্রথম ফুটবল বিশ্বকাপ জেতানো কোচ সিজার লুইস মেনত্তি মারা গেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ...



রে