| ঢাকা, রবিবার, ৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

প্রমাণের জন্য যথেষ্ট সময় দিতে হবে

খেলাধুলা ডেস্ক . স্পোর্টস আওয়ার ২৪
২০২০ নভেম্বর ২১ ১৪:০৮:১৪
প্রমাণের জন্য যথেষ্ট সময় দিতে হবে

অধিনায়কত্বের চাপের বিষয়ে তামিম বলেন, অধিনায়কত্ব প্রমাণের জন্য যথেষ্ট সময় দিতে হবে; ২-৩ ম্যাচের পারফরম্যান্স দিয়ে সিদ্ধান্তে আসা ঠিক নয়। এদিকে গত কয়েকদিন আগে পাকিস্তান সুপার লিগ খেলে এসেছেন তিনি। যদিও আশানুরূপ পারফরম্যান্স করতে পারেনি এই বাঁ-হাতি।

সেখানে খেলার বিষয়ে তামিম বলেন, পিএসএল ম্যাচ খেলায় আমার জন্য ভালো হবে। প্রতিযোগিতামূলক ম্যাচ খেলায় কিছুটা আত্মবিশ্বাস হয়েছে। তামিম বলেন, প্রতি ম্যাচে দারুণ শুরু করলেও কোনো ম্যাচেই ইনিংস বড় করতে পারেননি তিনি। তিন ম্যাচে তার রান যথাক্রমে ১৮, ৩০, ৩৮। ইনিংস দীর্ঘ করতে না পারার আক্ষেপ করলেও খেলার ধরন নিয়ে খুশি তিনি।

তিনি বলেন, ‘ওইরকম শুরু করার আমার অন্তত ৫০-৬০ রান করা উচিত ছিল যেটা আমি করতে পারিনি। কিন্তু যেভাবে আমি বল ট্র্যাক করছিলাম সেটা নিয়ে আমি খুশি। ড্রাফট থেকে ক্রিকেটার বাছাইয়ের ক্ষেত্রে ফরচুন বরিশাল কিছু ভুল করেছে সেটা স্বীকার করে বরিশালের অধিনায়ক তামিম ইকবাল বলেন, কোনো সন্দেহ নাই যে আমরা ড্রাফটে কিছু ভুল করেছি।

আমরা ড্রাফটে কিছু ভুল করেছি দেখেই এ কথাটা উঠছে। এটাও বুঝতে হবে ক্রিকেট একটা অনিশ্চয়তার খেলা, যেকোনো কিছু হতে পারে। আমাদের দলে কিছু খেলোয়াড় আছে যাদের হয়তো আমরা সবাই কাউন্ট করছি না। কিন্তু তারা একটা ভালো টুর্নামেন্ট পার করতে পারে।

এ বিভাগের অন্যান্য সংবাদ

ক্রিকেট

মাঠে ফেরার ঘোষণা দিলেন সাকিব

মাঠে ফেরার ঘোষণা দিলেন সাকিব

জিম্বাবুয়ে ও যুক্তরাষ্ট্রের বিপক্ষে সিরিজ দিয়ে আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতি নিচ্ছে বাংলাদেশ। দক্ষিণ আফ্রিকা অঞ্চল ...

লিটনের বিশ্বকাপ ভবিষ্যৎ নিয়ে যা বললেন পাপন

লিটনের বিশ্বকাপ ভবিষ্যৎ নিয়ে যা বললেন পাপন

লিটন কুমার দাস খারাপ সময় থেকে বের হতে পারছেন না। বাংলাদেশের হয়ে দারুণ সম্ভাবনা নিয়ে ...

ফুটবল

অবশেষে নিজের অবসরের সময় জানিয়ে দিলেন মেসি

অবশেষে নিজের অবসরের সময় জানিয়ে দিলেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলার। তার বয়স এখন প্রায় ৩৭ বছর। অনেকেই তার অবসরের কথা ...

ব্রেকিং নিউজ ; বাংলাদেশে আসছেন মেসি

ব্রেকিং নিউজ ; বাংলাদেশে আসছেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আগমনের সম্ভাবনা দেখছেন বাংলাদেশের যুব ও ...



রে