| ঢাকা, রবিবার, ৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

টেলরের দুর্দান্ত সেঞ্চুরিতে শেষ হলো জিম্বাবুয়ে ও পাকিস্থানের ম্যাচ

খেলাধুলা ডেস্ক . স্পোর্টস আওয়ার ২৪
২০২০ অক্টোবর ৩০ ২২:০১:০৪
টেলরের দুর্দান্ত সেঞ্চুরিতে শেষ হলো জিম্বাবুয়ে ও পাকিস্থানের ম্যাচ

২৮১ রানের জবাবে ব্যাট করতে নেমে শুরুতেই ২ উইকেট হারিয়ে বসে জিম্বাবুয়ে। দলীয় ২৮ রানের মাথায় ব্রায়ান চারি ২ রানে ও অধিনায়ক চামু চিবাবা ফিরেন ১৩ রানে। এরপর ক্রেইগ আরভিন ও ব্রেন্ডন টেলর মিলে ৭১ রানের জুটি গড়লে ৬ চারে ৪১ রান করে আরভিন ফিরেন।

এরপর ৪ রান করে উইলিয়ামস ফিরলে ঘুরে দাঁড়ায় জিম্বাবুয়ে। উইসলি মাধভেরেকে নিয়ে ১১৯ রানের জুটি গড়েন টেলর। ৭ চারে ৬১ বলে ৫৫ রান করে মাধভেরে ফিরলে, আবারও যাওয়া আসা শুরু হয় সফরকারীদের। দলকে জেতাতে পারেননি শতক হাঁকানো টেলরও। ৩ ছক্কা ও ১১ চারে ১১৭ বলে ১১২ রান করেন তিনি।

পাকিস্তানের হয়ে ৫ উইকেট নেন শাহিন আফ্রিদি। এছাড়া ৪ উইকেট নেন ওয়াহাব রিয়াজ এবং ১ উইকেট নেন ইমাদ ওয়াসিম। এদিন টস জিতে ব্যাট করতে নেমে দলীয় ৮৯ রানে ২ উইকেট হারায় পাকিস্তান। ইমাম-উল হক ৭৫ বলে ব্যক্তিগত ৫৮ রানে দুর্ভাগ্যজনকভাবে রানআউট হয়ে ফিরেন।

সেই সাথে ৩০ বলে ২১ রান করে আউট হন আবিদ আলি। বেশি সময় দাঁড়াতে পারেনি বাবর আজম। ১৮ বলে খেলেন ১৯ রানের ইনিংস খেলে বিদায় নেন তিনিও। এরপর জিম্বাবুয়ের বোলিং তোপে পড়ে স্বাগতিকরা। তার মধ্যে ২ ছক্কা ও ৬ চারে ৮২ বলে ৭১ রানের ইনিংস খেলেন হারিস সোহেল।

এছাড়া ফাহিম ২৩ ও রিজওয়ান করেন ১৪ রান। শেষ দিকে ২ ছক্কা ও ১ চারে ২৬ বলে ইমাদ ওয়াসিমের অপরাজিত ৩৪ রানের উপর ভর করে ৮ উইকেটের বিনিময়ে ২৮১ রান সংগ্রহ করে পাকিস্তান।

সংক্ষিপ্ত স্কোর পাকিস্তান ২৮১/৮(৫০) সোহেল ৭১, ইমাম ৫৮, চিসোরো ২/৩১, মুজরাবানি ২/৩৯ জিম্বাবুয়ে ২৫৫/১০(৪৯.৪) টেলর ১১২, মাধভেরে ৫৫, আফ্রিদি ৫/৪৯, রিয়াজ ৪/৪১ ফলাফল: ২৬ রানে জয়ী পাকিস্তান।

পাকিস্তান একাদশ: আবিদ আলি, ইমাম-উল হক, বাবর আজম (অধিনায়ক), হারিস সোহেল, মোহাম্মদ রিজওয়ান (উইকেটরক্ষক), ইফতিখার আহমেদ, ফাহিম আশরাফ, ইমাদ ওয়াসিম, ওয়াহাব রিয়াজ, হ্যারিস রউফ, শাহিন আফ্রিদি।

জিম্বাবুয়ে একাদশ: ব্রায়ান চারি, চামু চিবাবা (অধিনায়ক), সিকান্দার রাজা, ক্রেইগ আরভিন, ব্রেন্ডন টেলর (উইকেটরক্ষক), সিন উইলিয়ামস, উইসলি মাধভেরে, টেন্ডাই চিসোরো, চার্ল মুম্বা, রিচার্ড এনগারাবা, ব্লেসিং মুজরাবানি।

এ বিভাগের অন্যান্য সংবাদ

ক্রিকেট

টস জিতলো বাংলাদেশ, দেখে নিন ২য় টি টোয়েন্টির চমক ভরা একাদশ

টস জিতলো বাংলাদেশ, দেখে নিন ২য় টি টোয়েন্টির চমক ভরা একাদশ

বিশ্বকাপের প্রস্তুতি হিসাবে জিম্বাবুয়ের বিপক্ষে ৫ ম্যাচের টি টোয়েন্টি সিরিজ আয়োজন করেছেন বিসিবি। প্রথম ম্যাচে ...

ব্রেকিং নিউজ ; বিসিবি কে বুড়ো আঙ্গুল দেখিয়ে আইপিএল খেলতে ভারত যাচ্ছেন মুস্তাফিজ

ব্রেকিং নিউজ ; বিসিবি কে বুড়ো আঙ্গুল দেখিয়ে আইপিএল খেলতে ভারত যাচ্ছেন মুস্তাফিজ

এ বারের আইপিএলে দুর্দান্ত পারফর্ম করেছিলেন বাংলাদেশের মুস্তাফিজুর রহমান আর মোস্তাফিজের ভালো যেন দেখতে পাচ্ছে ...

ফুটবল

অবশেষে নিজের অবসরের সময় জানিয়ে দিলেন মেসি

অবশেষে নিজের অবসরের সময় জানিয়ে দিলেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলার। তার বয়স এখন প্রায় ৩৭ বছর। অনেকেই তার অবসরের কথা ...

ব্রেকিং নিউজ ; বাংলাদেশে আসছেন মেসি

ব্রেকিং নিউজ ; বাংলাদেশে আসছেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আগমনের সম্ভাবনা দেখছেন বাংলাদেশের যুব ও ...



রে