| ঢাকা, সোমবার, ৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

শিরোনাম

দায়িত্বে থাকলে আইপিএলে খেলার সুযোগ অনেক বাড়িয়ে দিতাম, এক সাকিবের মুখ বন্ধ রাখতে পারে না বিসিবি*** মুস্তাফিজকে আইপিএল থেকে ফেরত আনার ব্যাপার আলোচনার মুখে বিসিবির চরম সমালোচনা করে মুখ খুললেন তাহেরি হুজুর *** মুস্তাফিজ অনেক টাকা কামাক বিসিবি চায় না, মুস্তাফিজের পক্ষ নিয়ে এবার রেগে একি বললো ব্রাভো*** টাইগার পেসারদের বলিং তান্ডবে অভিষিক্ত জিম্বাবুয়ের ক্রিকেটাররা*** মুস্তাফিজ কে ছাড়া ম্যাচ জয়ের পর বাংলাদেশ ক্রিকেট বোর্ডকে দুর্নীতিবাজ বলে একি বললেন চেন্নাই অধিনায়ক*** বাংলাদেশ আইপিএল হাইভোল্টেজ ম্যাচ সহ আজ টিভিতে যেসব খেলা দেখবেন*** (AFA)আর্জেন্টিনাকে প্রথমবারের মতো বিশ্বকাপ জেতানো কোচ মেনোত্তি আর নেই,***

১টি ভুলে বড় সব শেষ কলকাতার

খেলাধুলা ডেস্ক . স্পোর্টস আওয়ার ২৪
২০২০ সেপ্টেম্বর ২৪ ১৩:৩১:১৫
১টি ভুলে বড় সব শেষ কলকাতার

এই ম্যাচের টস কলকাতা নাইট রাইডার্সের দল জেতে আর প্রথমে বল করার সিদ্ধান্ত নেয়। প্রথমে ব্যাট করতে নেমে মুম্বাই ইন্ডিয়ান্সের শুরুটা খারাপ হয়, ওপেনিং ব্যাটসম্যান কুইন্টন ডি’কক (১রান) দলের মাত্র ৮ রানের স্কোরেই প্যাভিলিয়নে ফিরে যান।

তবে এরপর দ্বিতীয় উইকেটের হয়ে অধিনায়ক রোহিত শর্মা আর সূর্যকুমার যাদব ৯০ রানের একটি দুর্দান্ত পার্টনারশিপ গড়েন। এই দুই ব্যাটসম্যানের এই দুর্দান্ত পার্টনারশিপ আর শেষে হার্দিক পাণ্ডিয়া আর কায়রন পোলার্ডের কিছু ভালো শটের কারণেই মুম্বাই ইন্ডিয়ান্স দল নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে ১৯৫ রানের বড়ো স্কোর করতে সফল হয়।

মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে সবচেয়ে বেশি ৫৪ বলে ৮০ রানের ইনিংস খেলেন রোহিত শর্মা। অন্যদিকে দলের হয়ে ২৮ বলে ৪৭ রানের ইনিংস সূর্যকুমার যাদব খেলেন। কেকেআরের হয়ে শিভম মাভি নিজের ৪ ওভারে ৩২ রান দিয়ে মোট ২ উইকেট নেন।

জবাবে লক্ষ্য তাড়া করতে নেমে কলকাতা নাইট রাইডার্সেরও শুরুটা খারাপ হয়। দলের দুই ওপেনার শুভমান গিল আর সুনীল নারিন দলের মাত্র ২৫ রানের স্কোরে আউট হয়ে যান। তবে এরপর তৃতীয় উইকেটের হয়ে নীতিশ রাণা আর অধিনায়ক দীনেশ কার্তিক ৪৬ রানের দুর্দান্ত পার্টনারশিপ গড়েন।

এই পার্টনারশিপ ভাঙার পর কলকাতা নাইট রাইডার্সের ইনিংস ছন্নছাড়া হয়ে যায় আর নিয়মিত অন্তরালে দল নিজেদের উইকেট হারাতে থাকে। কলকাতা নাইট রাইডার্সের দল মুম্বাইয়ের দুর্দান্ত বোলিংয়ের সামনে নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে মাত্র ১৪৬ রানই করতে পারে। কলকাতার হয়ে সবচেয়ে বেশি ১২ বলে ৩৩ রানের ইনিংস প্যাট কমিন্স খেলেন।

অন্যদিকে অধিনায়ক দীনেশ কার্তিক ২৩ বলে ৩৩ রান করেন। দীনেশ কার্তিক অ্যান্দ্রে রাসেলকে যথেষ্ট নীচের দিকে ব্যাটিং করতে পাঠান, যা কোথাও না কোথাও দীনেশ কার্তিকের সবচেয়ে বড় ভুল আর তার ফলাফল এই ম্যাচে দলকে ভুগতে হয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ

ক্রিকেট

দায়িত্বে থাকলে আইপিএলে খেলার সুযোগ অনেক বাড়িয়ে দিতাম, এক সাকিবের মুখ বন্ধ রাখতে পারে না বিসিবি

দায়িত্বে থাকলে আইপিএলে খেলার সুযোগ অনেক বাড়িয়ে দিতাম, এক সাকিবের মুখ বন্ধ রাখতে পারে না বিসিবি

পাওনা টাকা নিয়ে কথা বলতেও মুখ ঢেকে রাখা লাগে গ্রাউন্সম্যানদের। ক্রিকেটারদের উপর চাপিয়ে দেওয়া হয় ...

মুস্তাফিজ অনেক টাকা কামাক বিসিবি চায় না, মুস্তাফিজের পক্ষ নিয়ে এবার রেগে একি বললো ব্রাভো

মুস্তাফিজ অনেক টাকা কামাক বিসিবি চায় না, মুস্তাফিজের পক্ষ নিয়ে এবার রেগে একি বললো ব্রাভো

মুস্তাফিজ টাকা কামাবে বিসিবি চায় না বড়ই আফসোস। এবার মুস্তাফিজের পক্ষ নিয়ে সংবাদ সম্মেলনে কথা ...

ফুটবল

অবশেষে নিজের অবসরের সময় জানিয়ে দিলেন মেসি

অবশেষে নিজের অবসরের সময় জানিয়ে দিলেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলার। তার বয়স এখন প্রায় ৩৭ বছর। অনেকেই তার অবসরের কথা ...

চলে গেলেন মেসিদের প্রথম বিশ্বকাপ জেতান মানুষ

চলে গেলেন মেসিদের প্রথম বিশ্বকাপ জেতান মানুষ

আর্জেন্টিনাকে প্রথম ফুটবল বিশ্বকাপ জেতানো কোচ সিজার লুইস মেনত্তি মারা গেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ...



রে