| ঢাকা, রবিবার, ৫ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

এইমাত্র পাওয়া গেলো : দুবাই প্রবাসীদের জন্য বিশাল সুখবর

বিশ্ব ডেস্ক . স্পোর্টস আওয়ার ২৪
২০২০ জুলাই ০৭ ১৯:০২:০৬
এইমাত্র পাওয়া গেলো : দুবাই প্রবাসীদের জন্য বিশাল সুখবর

বিমানের বানিজ্যিক বিভাগ সুত্রে জানাগেছে ৯ জুলাই থেকে আবার বিশেষ ব্যবস্থায় পরিবহন শুরু করবে স্থগিত হওয়া দুবাইগামী যাত্রীদেরকে নিয়ে এসব ফ্লাইট।

একারণে ফ্লাইট স্থগিত ঘোষনা করা হলেও ট্রাভেল এজেন্সিগুলো তাদের টিকিট বিক্রি বন্ধ করেনি। তাছাড়া আজকের সিভিল এভিয়েশনের দেয়া নিষেধাজ্ঞার তালিকায়ও দুবাই এর নাম নেই।

বিমানের বানিজ্যিক বিভাগের একজন কর্মকর্তা বলেন, দুবাই সিভিল এভিয়েশনের বিধি নিষেধের কারণে মুলত ঢাকা- দুবাই রুট ৬ জুলাই থেকে ৮ জুলাই পযন্ত স্থগিত করা হয়েছে। তবে ৯ জুলাই থেকে যেসব ফ্লাইট চলবে সেগুলো সিডিউল নাকি বিশেষ ব্যবস্থায় চালানো হবে সেটা এখনো নিশ্চিত হওয়া যায়নি। বর্তমানে বিমানের সার্ভারে দুবাই রুটে ২টি ফ্লাইটের সিডিউল দেয়া আছে। এর একটি ৯ জুলাই অপরটি ১১ জুলাই। এছাড়া ২০ জুলাই পর্যন্ত অন্য সব ফ্লাইট বাতিল করার সংকেত দেয়া আছে।

সোমবার নাম প্রকাশ না করার শর্তে একজন ট্রাভেল এজেন্সি মালিক এভিয়েশন নিউজকে বলেন, তারা দুবাই রুটে টিকিট বিক্রি অব্যাহত রেখেছেন। তবে ৮ জুলাই এর আগে কোন টিকিট বিক্রি করছেন না। এখন টিকিট বিক্রি করছেন ৯ জুলাই থেকে। এছাড়া ৬ জুলাই থেকে ৮ জুলাই পযন্ত যারা ইতিমধ্যে টিকিট কেটে ফেলেছেন তাদের ফ্লাইটও ৯ জুলাই থেকে যাত্রীদের পছন্দমত তারিখ অনুযায়ী রিসিডিউল করে দেয়া হচ্ছে।

অপর দিকে আবুধাবী গামী যাত্রীদের ফ্লাইট ১৬ জুলাই পর্যন্ত বাতিল আছে। তবে তাদের টিকিট কাটা যাত্রীদের কখন থেকে পরিবহন করবে সে বিষয়ে এখনো কোন সিদ্ধান্ত জানা যায়নি।

উল্লেখ্য আজ সোমবার ৬ জুলাই থেকে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স ঢাকা-দুবাই-ঢাকা রুটে সিডিউল ফ্লাইট শুরু করার তারিখ ঘোষনা করেছিল। কিন্তু দুবাই সিভিল এভিয়েশনের বিধি নিষেধ এর কারণে এই সিডিউল ফ্লাইট স্থগিত ঘোষনা করেছে বিমান।

ক্রিকেট

মাঠে ফেরার ঘোষণা দিলেন সাকিব

মাঠে ফেরার ঘোষণা দিলেন সাকিব

জিম্বাবুয়ে ও যুক্তরাষ্ট্রের বিপক্ষে সিরিজ দিয়ে আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতি নিচ্ছে বাংলাদেশ। দক্ষিণ আফ্রিকা অঞ্চল ...

ব্রেকিং নিউজ ; লিটনের বাজে ফর্মে বিশ্বকাপ দলে ফিরছেন তামিম, জানালেন পাপন

ব্রেকিং নিউজ ; লিটনের বাজে ফর্মে বিশ্বকাপ দলে ফিরছেন তামিম, জানালেন পাপন

পাপন বলেন আসলে আমাদের অরিজিনাল প্লান সাথে এখন কিছুই কাজ করছে না। সত্যি কথা যদি ...

ফুটবল

অবশেষে নিজের অবসরের সময় জানিয়ে দিলেন মেসি

অবশেষে নিজের অবসরের সময় জানিয়ে দিলেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলার। তার বয়স এখন প্রায় ৩৭ বছর। অনেকেই তার অবসরের কথা ...

ব্রেকিং নিউজ ; বাংলাদেশে আসছেন মেসি

ব্রেকিং নিউজ ; বাংলাদেশে আসছেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আগমনের সম্ভাবনা দেখছেন বাংলাদেশের যুব ও ...



রে