| ঢাকা, শনিবার, ৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

বাংলাদেশ ক্রিকেট ইতিহাসের সেরা একাদশ ঘোষণা করলেন আশরাফুল

খেলাধুলা ডেস্ক . স্পোর্টস আওয়ার ২৪
২০২০ জুলাই ০৭ ১১:৪৯:১৮
বাংলাদেশ ক্রিকেট ইতিহাসের সেরা একাদশ ঘোষণা করলেন আশরাফুল

ক্যারিয়ারে অনেক কিংবদন্তি ক্রিকেটার দের সাথে খেলেছেন মোহাম্মদ আশরাফুল। ইতিমধ্যেই টেস্ট ক্রিকেটে ২০ বছর পার করেছে বাংলাদেশ। তাই বাংলাদেশ ক্রিকেট ইতিহাসের সর্বকালের সেরা একাদশ প্রকাশ করলেন মোহাম্মদ আশরাফুল।

দেশের ক্রিকেট ভিত্তিক ওয়েবসাইট বিডিক্রিকটাইম কে দেয়া এক সাক্ষাৎকারে আশরাফুলের একাদশে ওপেনিংয়ে সুযোগ পেয়েছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলে সর্বকালের সেরা ওপেনার তামিম ইকবাল। তার সাথে রয়েছেন বাংলাদেশ ওয়ানডে ক্রিকেট ইতিহাসের প্রথম সেঞ্চুরিয়ান মেহরাব হোসেন অপি।

টপ অর্ডারে মোহাম্মদ আশরাফুলের পছন্দ বাংলাদেশ বর্তমান জাতীয় ক্রিকেট দলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু। এছাড়াও তার একাদশে সুযোগ পেয়েছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সর্বকালের সেরা উইকেটকিপার ব্যাটসম্যান মুশফিকুর রহিম এবং ক্রিকেট বিশ্বের সেরা অলরাউন্ডার সাকিব আল হাসান।

মিডল অর্ডার ব্যাটসম্যান হিসেবে রয়েছেন আফতাব আহমেদ এবং মাহমুদুল্লাহ রিয়াদ। বাংলাদেশের উইকেট বিবেচনায় ৩ স্পিনার এবং দুইজন ফাস্ট বোলার নিয়ে দল সাজিয়েছেন মোহাম্মদ আশরাফুল। সাকিব আল হাসান ছাড়াও রয়েছেন দুই কিংবদন্তি স্পিনার মোহাম্মদ রফিক এবং আব্দুর রাজ্জাক। ২ ফাস্ট বোলার মাশরাফি বিন মুর্তজা এবং মুস্তাফিজুর রহমান রয়েছেন একাদশে।

একনজরে আশরাফুলের চোখে বাংলাদেশের সর্বকালের সেরা ওয়ানডে একাদশ: তামিম ইকবাল, মেহরাব হোসেন অপি, মিনহাজুল আবেদীন নান্নু, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, আফতাব আহমেদ, মাহমুদউল্লাহ রিয়াদ মো রফিক, মাশরাফি বিন মুর্তজা, মুস্তাফিজুর রহমান, আব্দুর রাজ্জাক।

ক্রিকেট

জিম্বাবুয়েকে হারিয়ে বড় গলায় যা বললেন শান্ত

জিম্বাবুয়েকে হারিয়ে বড় গলায় যা বললেন শান্ত

বিশ্বকাপের জন্য নিজেদের প্রস্তুত করতে ব্যস্ত বাংলাদেশ ক্রিকেট দল। সেই লক্ষ্যে জিম্বাবুয়ের বিপক্ষে পাঁচ ম্যাচ ...

তামিমের ব্যাটে স্বস্তির জয় পেল টাইগাররা

তামিমের ব্যাটে স্বস্তির জয় পেল টাইগাররা

বিশ্বকাপের প্রস্তুতি শুরু করেছে দলগুলো। বাংলাদেশও এর ব্যতিক্রম নয়। বিশ্বকাপের প্রস্তুতি হিসেবে জিম্বাবুয়ের সঙ্গে হোম ...

ফুটবল

অবশেষে নিজের অবসরের সময় জানিয়ে দিলেন মেসি

অবশেষে নিজের অবসরের সময় জানিয়ে দিলেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলার। তার বয়স এখন প্রায় ৩৭ বছর। অনেকেই তার অবসরের কথা ...

ব্রেকিং নিউজ ; বাংলাদেশে আসছেন মেসি

ব্রেকিং নিউজ ; বাংলাদেশে আসছেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আগমনের সম্ভাবনা দেখছেন বাংলাদেশের যুব ও ...



রে