| ঢাকা, শনিবার, ৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

ভাল খেলেও বাদ পরার ভিতরের খবর ফাঁস করলেন ইমরুল

খেলাধুলা ডেস্ক . স্পোর্টস আওয়ার ২৪
২০২০ জুন ০৪ ১২:৩৮:৩৭
ভাল খেলেও বাদ পরার ভিতরের খবর ফাঁস করলেন ইমরুল

আন্তর্জাতিক ক্রিকেট ক্যারিয়ারের শুরু থেকেই জাতীয় দলে আসা-যাওয়ার মধ্যে রয়েছেন কায়েস। এতদিন হয়তো অনেক ম্যাচ খেলতে পারতেন যদি নিয়মিত দলে সুযোগ পেতেন। কিন্তু কারো তেমন সমর্থন পাননি তিনি।

জাতীয় দলের অন্যরা যেখানে সমর্থন পেয়ে দলে সুযোগ পান, সেখানে খারাপ খেললেই দল থেকে বাদ পরে যান এই ওপেনার ব্যাটসম্যান। সম্প্রতি পাওয়ারপ্লে কমিউনিকেশন্সের সাথে সরাসরি আড্ডায় নিজের আফসোসের জায়গা নিয়ে কথা বলেছেন ইমরুল কায়েস।

তিনি জানান,

“বাংলাদেশ দলে খেলাটাকে আমি সবসময় খুব সৌভাগ্যের মনে করি। খুব গর্বের একটা কাজ মনে করি। আমার কাছে মনে হয়, খেললে আমি হিরো হয়ে যাচ্ছি নাকি কোন অবস্থানে যাচ্ছি এটা বেশি গুরুত্ব দিই না।

যখন জাতীয় দলের জার্সি পরে মাঠে নামি তখন মনে হয় আমি আমার দেশকে প্রতিনিধিত্ব করছি। একটা খেলোয়াড়ের কাছে এর চেয়ে বড় চাওয়া আর কিছু হতে পারে না।”

“আমার হয়তো এই সময়ে ২০০ ম্যাচ হয়ে যেতে পারত, এদিক থেকে আমি একটু দুর্ভাগা। আমার ক্ষেত্রে হয় যে আমি যখন খারাপ খেলি সাথে সাথে বাদ পড়ে যাই। এই বাদ পড়ার পরে ফিরে আমাকে আবার অনেক প্রমাণ করে আসতে হয়। কিন্তু অনেকের ক্ষেত্রে এই জিনিসটা হয় না। কোনো না কোনো ভাবে সমর্থন পেয়ে তারা জাতীয় দলে থেকে যায়।” – যোগ করেন কায়েস।

প্রসঙ্গত যে, ২০০৮ সালে আন্তর্জাতিক ক্রিকেটে পা রাখেন ইমরুল কায়েস। দীর্ঘ ১২ বছরের এই ক্যারিয়ারে এখন পর্যন্ত খেলেছেন ৩৯ টেস্ট, ৭৮ ওয়ানডে এবং ১৪ টি-টোয়েন্টি। সবমিলিয়ে ১৩১ ম্যাচ খেলে রান করেছেন ৪৩৫২। তার মধ্যে ৭টি শতক ও ২০টি অর্ধশতক আছে এই বামহাতি ওপেনারের ব্যাটে।

ক্রিকেট

সহজ ম্যাচ হেরে সরাসরি যাকে দোষ দিলেন অধিনায়ক হার্দিক পান্ডিয়া

সহজ ম্যাচ হেরে সরাসরি যাকে দোষ দিলেন অধিনায়ক হার্দিক পান্ডিয়া

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) মৌসুমটা ভালো যাচ্ছে না মুম্বাই ইন্ডিয়ান্সের। পরাজয়ের ফলে হার্দিক পান্ডিয়ার দল ...

তামিমের ব্যাটে স্বস্তির জয় পেল টাইগাররা

তামিমের ব্যাটে স্বস্তির জয় পেল টাইগাররা

বিশ্বকাপের প্রস্তুতি শুরু করেছে দলগুলো। বাংলাদেশও এর ব্যতিক্রম নয়। বিশ্বকাপের প্রস্তুতি হিসেবে জিম্বাবুয়ের সঙ্গে হোম ...

ফুটবল

অবশেষে নিজের অবসরের সময় জানিয়ে দিলেন মেসি

অবশেষে নিজের অবসরের সময় জানিয়ে দিলেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলার। তার বয়স এখন প্রায় ৩৭ বছর। অনেকেই তার অবসরের কথা ...

ব্রেকিং নিউজ ; বাংলাদেশে আসছেন মেসি

ব্রেকিং নিউজ ; বাংলাদেশে আসছেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আগমনের সম্ভাবনা দেখছেন বাংলাদেশের যুব ও ...



রে