| ঢাকা, রবিবার, ৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

নেটিজেনদের কটাক্ষের মুখে পড়েছেন আফ্রিদি

খেলাধুলা ডেস্ক . স্পোর্টস আওয়ার ২৪
২০১৯ ডিসেম্বর ৩১ ১৭:৫৩:১৭
নেটিজেনদের কটাক্ষের মুখে পড়েছেন আফ্রিদি

পাকিস্তানে ভারতের বিরুদ্ধে ম্যাচ হারতে টিভি ভেঙে ফেলার একটা প্রবণতা দেখা যায়। অনেক পাকিস্তানিই হারের হতাশা এবং রাগে টেলিভিশন সেটটি ভেঙে ফেলেন। ওই টিভি শোয়ে আফ্রিদিকে প্রশ্ন করা হয় তিনি কখনও টিভি ভেঙেছেন কিনা। তার উত্তরে আফ্রিদি বলেন, “একবার আমি টিভি ভেঙেছি। আমার স্ত্রী মাঝে মাঝেই টিভি দেখতেন। তখন আমাদের এখানে স্টার প্লাসের নাটক চলত। তো আমি স্ত্রীকে বলতাম যে, তুমি একা একা টিভি দেখো।

বাচ্চাদের এটার থেকে দূরে রাখো। কিন্তু এরপর একদিন হঠাৎ দেখলাম, টিভি চলছে। আর টিভিতে স্টার প্লাস চলছে। সেটা দেখে আমার মেয়ে পূজা করা শিখছিল। সেটা দেখার পর আমার খুব খারাপ লাগে এবং আমি টিভিটা ভেঙে ফেলি।”

আফ্রিদির এই মন্তব্যের ভিডিও ভাইরাল হতেই নেটিজেনরা তাকে কটাক্ষ করছেন। উল্লেখ্য, শোয়েব আখতারের একটি মন্তব্য নিয়ে রীতিমতো তোলপাড় পাকিস্তানের ক্রিকেট মহল। টিভি শোয়ে গিয়ে আখতার বলেন, তার সতীর্থ দানিশ কানেরিয়া হিন্দু হওয়ায় তাকে ড্রেসিং রুমে হেনস্তার শিকার হতে হত। এরপর দানিশ নিজেও আসরে নামেন। এবং তার সঙ্গে হওয়া অন্যায় নিয়ে মুখ খোলেন। এই নিয়ে পাকিস্তান ক্রিকেটে রীতিমতো বিতর্ক চলছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ

ক্রিকেট

মাঠে ফেরার ঘোষণা দিলেন সাকিব

মাঠে ফেরার ঘোষণা দিলেন সাকিব

জিম্বাবুয়ে ও যুক্তরাষ্ট্রের বিপক্ষে সিরিজ দিয়ে আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতি নিচ্ছে বাংলাদেশ। দক্ষিণ আফ্রিকা অঞ্চল ...

লিটনের বিশ্বকাপ ভবিষ্যৎ নিয়ে যা বললেন পাপন

লিটনের বিশ্বকাপ ভবিষ্যৎ নিয়ে যা বললেন পাপন

লিটন কুমার দাস খারাপ সময় থেকে বের হতে পারছেন না। বাংলাদেশের হয়ে দারুণ সম্ভাবনা নিয়ে ...

ফুটবল

অবশেষে নিজের অবসরের সময় জানিয়ে দিলেন মেসি

অবশেষে নিজের অবসরের সময় জানিয়ে দিলেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলার। তার বয়স এখন প্রায় ৩৭ বছর। অনেকেই তার অবসরের কথা ...

ব্রেকিং নিউজ ; বাংলাদেশে আসছেন মেসি

ব্রেকিং নিউজ ; বাংলাদেশে আসছেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আগমনের সম্ভাবনা দেখছেন বাংলাদেশের যুব ও ...



রে