| ঢাকা, রবিবার, ১২ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১

শাকিবকে হত্যার হুমকি নিরাপত্তা চেয়ে যা বললেন শাকিব

বিনোদন ডেস্ক . স্পোর্টস আওয়ার ২৪
২০১৭ জুলাই ০৪ ২২:৪৫:২৩
শাকিবকে হত্যার হুমকি নিরাপত্তা চেয়ে যা বললেন শাকিব

বেশ কিছুদিন ধরে শনির দশা চলছে বাংলাদেশের চলচ্চিত্রের এই প্রধান অভিনেতার জীবনে। বিশেষ করে গত ১০ এপ্রিল অভিনেত্রী অপু বিশ্বাস একটি টিভি চ্যানেলে সরাসরি সম্প্রচারে হাজির হয়ে নিজেকে শাকিবের স্ত্রী হিসেবে ঘোষণা দেয়ার পর থেকে। ওই সময় অপুর কোলে ছিল শাকিবের ছেলে আরিয়ান। প্রায় নয় বছর ধরে এই বিয়ে গোপন রেখেছিলেন শাকিব ও অপু। ওই অনুষ্ঠানে তিনি শাকিবের বিরুদ্ধে কিছু অভিযোগও করেছিলেন।

এরপর শাকিব আরেক টিভি চ্যানেলে সাক্ষাৎকারে এসব অভিযোগের জবাব দেন। কিছু ক্ষেত্রে অপুরও দোষ খুঁজেন তিনি। তবে অপু যে তার স্ত্রী এবং আরিয়ান তার ছেলে সেটাও স্বীকার করেন ওই সাক্ষাৎকারে।

এরপর শাকিব অসুস্থ হয়ে হাসাপাতালে যান। কদিন বাদে শিল্পী সমিতির নির্বাচনে ভোট গণনার সময় মধ্যরাতে এফডিসিতে গিয়ে লাঞ্ছিত হন। এরপর পরিচালকদের নিয়ে বক্তব্য দিয়ে নিষিদ্ধ ঘোষিত হন তিনি। এটা সমাধান হতে না হতে যৌথ প্রযোজনার ছবি নিয়ে বিতর্কে জড়ান একের পর এক। সিনিয়র শিল্পীদের অসম্মান করে বক্তব্য দেয়ার অভিযোগ আবার নিষিদ্ধ ঘোষিত হন তিনি।

একের পর এক অবাঞ্ছিত ঘটনার মোকাবিলা করে যাচ্ছেন শাকিব অনেকটা একা। সর্বশেষ যৌথ প্রযোজনার ছবি নিয়ে বিতর্কে অবশ্য সরকারের তথ্যমন্ত্রীকে পাশে পেয়েছেন তিনি। এরই মধ্যে এখন নাকি হুমকি পাচ্ছেন জীবনের ওপর।

শাকিব বলেন, ‘নরমালি আমি হুমকি-ধমকি পেয়ে থাকি। শারীরিকভাবে হেনস্তা করার, খারাপভাবে হ্যারাজ করার চেষ্টা থাকে। মাঝে মাঝে তো মৃত্যুর হুমকিও চলে আসে। কিন্তু দেখার মতো দৃষ্টান্তমূলক কোনো বিচার আমরা দেখছি না। অনেক কানাঘুষা আমার কানে আসে নেক্সট টার্গেট হচ্ছি আমি।”

শিল্পী সমিতির নির্বাচনের দিন এফডিসিতে হেনস্তা হওয়ার পর শাকিব থানায় একটি জিডি করেছিলেন। কিন্তু অভিযোগের কোনো ব্যবস্থা তিনি দেখেছেন বলে জানান তিনি। সাংবাদিকদের উদ্দেশে শাকিব বলেন, ‘কেউ যদি প্রসাশনকে মিস ইউজ করে থাকে তাহলে সেটা আপনারা ভালো বলতে পারবেন। ক্ষমতার অপব্যবহার করলেও আপনারা খতিয়ে দেখবেন।’

জীবনের হুমকি পেলেও তা নিয়ে ভাবছেন না জানিয়ে শাকিব বলেন, “আমার বিশ্বাস, সরকার আমার পাশে থাকবেন এবং আমার নিরাপত্তা দেবেন।”

নতুন ছবির কাজে বৃহস্পতিবার দেশের বাইরে যাবেন জানান শাকিব। বর্তমানে তিনি ‘চালবাজ’ ছবির কাজ করছেন। যৌথ প্রযোজনার এ ছবিটিতে তার বিপরীতে আছেন শুভশ্রী।

ক্রিকেট

রানের দুর্ভিক্ষে বাংলাদেশ ,লজ্জার রেকর্ডে সবার উপরে টাইগাররা

রানের দুর্ভিক্ষে বাংলাদেশ ,লজ্জার রেকর্ডে সবার উপরে টাইগাররা

জিম্বাবুয়ের বিপক্ষে চতুর্থ টি-টোয়েন্টি ম্যাচে বাংলাদেশকে পাঁচ রানে জিততে সাহায্য করেছে সাকিব আল হাসান ও ...

রিয়াদ পড়লেন ঠিকই বাদ! একাদশে অচল শান্ত কে দিয়ে দলের ক্যাপ্টেন! বিশ্বকাপের দারুন প্রস্তুতি চলছে

রিয়াদ পড়লেন ঠিকই বাদ! একাদশে অচল শান্ত কে দিয়ে দলের ক্যাপ্টেন! বিশ্বকাপের দারুন প্রস্তুতি চলছে

একটি দল কে বিশ্বকাপে পাঠান হবে সেই দলের ক্যাপ্টেন এমন কাউকে দেওয়া হবে যাকে সবাই ...

ফুটবল

বায়ার্ন কি পারবে রিয়ালকে বধ করতে?

বায়ার্ন কি পারবে রিয়ালকে বধ করতে?

চ্যাম্পিয়নস লিগেরগের সেমি ফাইনালের দ্বিতীয় লেগে মে ৯ তারিখ রাত ১ টায় মুখোমুখি হবে ক্লাব ...

ব্রেকিং নিউজ ; পিএসজিকে বিদায় জানালেন এমবাপ্পে

ব্রেকিং নিউজ ; পিএসজিকে বিদায় জানালেন এমবাপ্পে

দীর্ঘ নাটকীয়তার পর অবশেষে পিএসজি ছাড়ার ঘোষণা দিয়েছেন কিলিয়ান এমবাপে। তার সঙ্গে রিয়াল মাদ্রিদের যাত্রা ...



রে