| ঢাকা, শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

আজকের ম্যাচে ম্যান অব দ্যা ম্যাচ হলেন যে কে

খেলাধুলা ডেস্ক . স্পোর্টস আওয়ার ২৪
২০১৮ মার্চ ১৬ ২৩:৩২:০৬
আজকের ম্যাচে ম্যান অব দ্যা ম্যাচ হলেন যে কে

নিদাহাস ট্রফিতে আজ বাঁচামরার লড়াইয়ে শ্রীলঙ্কার মুখোমুখি হয়েছে বাংলাদেশ। জয়ী দল নাম লেখাবে ফাইনালে। আঙুলের চোট কাটিয়ে দলে ফিরেছেন সাকিব আল হাসান। টস জিতে ফিল্ডিং করার সিদ্ধান্ত নিয়েছেন বাংলাদেশ অধিনায়ক সাকিব।

টসে হেরে ব্যাট করতে নেমে নিদিষ্ট ২০ ওভার শেষে ৭ উইকেট হারিয়ে ১৫৯ রান সংগ্রহ করে শ্রীলঙ্কা। সেই সাথে টাইগারদের ১৬০ রানের টার্গেট দিলো লঙ্কানরা।অপরাজিত ছিলে ইসুরু উদানা ৩ বলে ৬ রান ও দনঞ্জয়া ১ বলে ১ রান।১৪ বলে ১১ রান করে আউট হলেন কুসল মেন্ডিস। ৫ বলে ৫ রান করে আউট হলেন উপুল থারাঙ্গা ১ বলে ০ রান করে আউট হলেন সানাকা। ৭ বলে ৪ রান করে আউট হলেন দানুশকা গুনাথিলাকা । ১৪ বলে ১১ রান করে আউট হলেন কুসল মেন্ডিস। ১১ ৩ রান করে আউট হলেন জিবন মেন্ডিস। ৪০ বলে ৬১ রান করে আউট হলেন কুসল পেরেরা। ৩৭ বলে ৫৮ রান করে আউট হলেন থিসারা পেরেরা।

২ ওভার বল করে ৯ রান দিয়ে ১ উইকেট নিয়েছেন সাকিব । ৪ ওভার বল করে ৪১ রান দিয়ে ১ উেইকেট নিয়েছেন রুবেল। ৪ ওভার বল করে ১ ওভার মেডেন নিয়ে ৩৯ রান দিয়ে ২ উেইকেট নিয়েছেন মুস্তাফিজ । ৪ ওভার বল করে ১৬ রান দিয়ে ১ উইকেট নিয়েছেন মেহেদী মিরাজ। ৪ ওভার বল করে ২৯ রান দিয়ে কোনও উইকেট পাননি মাহমুদুল্লাহ। ২ ওভার বল করে ২১ রান দিয়ে ১ উইকেট নিয়েছেন

জবাবে ব্যাট করতে নেমে ১৯.৫ বল খেলে ১৬০ রান সংগ্রহ করে টাইগাররা। সেই সাথে ১ বল ও ২ উইকেট হাতে রেখেই জয় তুলে নিলো টাইগাররা। সেই সাথে ৪২ বলে ৫০ রান করে আজকের ম্যাচে ম্যান অব দ্যা ম্যাচ হলেন তামিম।৩ বলে ০ রান করে আউট হলেন লিটন দাস। ৭ বলে ১৩ রান করে সাব্বির আউট। ২৫ বলে ২৮ রান করে আউট হলেন মুশফিক। ৪২ বলে ৫২ রান করে আউট হলেন তামিম। ১১ বলে ১০ রান করে আউট হলেন সৌম্য। ৯ বলে ৭ রান করে আউট হলেন সাকিব। ১ বলে রান করে আউট হলেন মেহেদী। ২ বলে ০ রান করে আউট হন মুস্তাফিজ।

শ্রীলঙ্কা দল: উপুল থারাঙ্গা, দানুশকা গুনাথিলাকা, কুসল মেন্ডিস, দাসুন শানাকা, কুসল পেরেরা, থিসারা পেরেরা, জিবন মেন্ডিস, ইসুরু উদানা, আকিলা দনঞ্জয়া, নুয়ান প্রদিপ, আমিলা আপোন্সো।

বাংলাদেশ একাদশ- তামিম ইকবাল, লিটন দাস, সৌম্য সরকার, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, মাহমুদুল্লাহ রিয়াদ, সাব্বির রহমান, মেহেদী হাসান, রুবেল হোসেন, মুস্তাফিজুর রহমান, নাজমুল ইসলাম।

ক্রিকেট

পাপনের হস্তক্ষেপে এবার বদলেছে ৫ বছরের এলোমেলো রেকর্ড

পাপনের হস্তক্ষেপে এবার বদলেছে ৫ বছরের এলোমেলো রেকর্ড

বুধবার সকাল সকাল মিরপুর শের ই বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে হাল্কা অনুশীলন উপস্থিত ছিলেন জাতীয় ...

আইপিএলে হাইভোল্টেজ ম্যাচ সহ আজ টিভিতে যেসব খেলা দেখবেন

আইপিএলে হাইভোল্টেজ ম্যাচ সহ আজ টিভিতে যেসব খেলা দেখবেন

আইপিএলে আজ মুখোমুখি মুম্বাই ইন্ডিয়ানস ও লক্ষ্ণৌ সুপারজায়ান্টস। বাংলাদেশ প্রিমিয়ার ফুটবল শেখ রাসেল-চট্টগ্রাম আবাহনী বিকেল ৪টা, টি স্পোর্টস আইপিএল মুম্বাই-লক্ষ্ণৌ রাত ...

ফুটবল

কোপার আগে ব্রাজিল শিবিরে নেমে এলো বড় দুঃসংবাদ

কোপার আগে ব্রাজিল শিবিরে নেমে এলো বড় দুঃসংবাদ

কোপা আমেরিকা টুর্নামেন্ট শুরু হবে ২০ জুন। মহাদেশীয় শ্রেষ্ঠত্বের মরসুম থেকে আমরা মাত্র এক মাসেরও ...

কোপা আমেরিকার আগে বড় ইনজুরি মেসি সহ দুই বিশ্বকাপজয়ী তারকা খেলোয়াড়

কোপা আমেরিকার আগে বড় ইনজুরি মেসি সহ দুই বিশ্বকাপজয়ী তারকা খেলোয়াড়

জুনের তৃতীয় সপ্তাহে শুরু হচ্ছে দক্ষিণ আমেরিকার ফুটবল টুর্নামেন্ট কোপা আমেরিকা। তবে এবারের অনুষ্ঠানটি শুধু ...



রে