| ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

কার্ডিফে টাইগারদের উষ্ণ সংবর্ধনা

খেলাধুলা ডেস্ক . স্পোর্টস আওয়ার ২৪
২০১৯ জুন ০৮ ১২:২১:২৬
কার্ডিফে টাইগারদের উষ্ণ সংবর্ধনা

সংবর্ধনা অনুষ্ঠানে ‘সম্মানিত অতিথি’ হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশের পররাষ্ট্র প্রতিমন্ত্রী মো. শাহরিয়ার আলম এবং ওয়েলস-এর আন্তর্জাতিক সম্পর্ক ও ভাষা বিষয়ক মন্ত্রী ইলোনেড মর্গান।

এছাড়া যুক্তরাজ্যের ১২ জন সাংসদ ও কার্ডিফের মেয়র ডেন ডিয়াথসহ বাংলাদেশি-ব্রিটিশ কমিউনিটির বিশিষ্ট ব্যক্তিরা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

বাংলাদেশ, ওয়েলস এবং যুক্তরাজ্যের জাতীয় সংগীতের পর বাংলাদেশ ক্রিকেট দলকে উৎসর্গ করে বাংলাদেশি-ব্রিটিশ কমিউনিটির কয়েকজন সদস্যের আকর্ষণীয় নাচের মাধ্যমে অনুষ্ঠানের সূচনা হয়। এরপর বক্তব্য রাখেন হাইকমিশনার সাইদা মুনা তাসনীম।

স্বাগত বক্তব্যে হাইকমিশনার বলেন, বাংলাদেশ ক্রিকেট দল আমাদের গর্ব। তিনি বিভিন্ন ক্ষেত্রে বাংলাদেশ ও যুক্তরাজ্যের দ্বিপাক্ষিক সম্পর্কের কথা উল্লেখ করে ব্রিটেনকেও টাইগারদের সাম্প্রতিক সাফল্যের অংশীদার হিসেবে উল্লেখ করেন।

পররাষ্ট্র প্রতিমন্ত্রী মো. শাহরিয়ার আলম বলেন, বাংলাদেশ দলের প্রতিটি খেলাই গভীর আগ্রহ নিয়ে দেখেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি দক্ষিণ আফ্রিকার বিপক্ষে জয়ের জন্য বাংলাদেশ ক্রিকেট দলকে অভিনন্দন জানান এবং তাদের ভবিষ্যৎ সাফল্য কামনা করেন।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন যুক্তরাজ্যের স্বাস্থ্য ও সমাজসেবা বিষয়ক উপমন্ত্রী জুলি মর্গান, বাংলাদেশ ক্রিকেট দলের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা, বিসিবি ইউকে-এর সভাপতি নঈমুদ্দিন রিয়াজ এবং যুক্তরাজ্য ফরেন ও কমনওয়েলথ অফিসের প্রতিনিধি ফারগুস অল্ড।

এ বিভাগের অন্যান্য সংবাদ

ক্রিকেট

১ ম্যাচে সর্বোচ্চ ছক্কার রেকর্ড গড়লো কলকাতা পাঞ্জাব

১ ম্যাচে সর্বোচ্চ ছক্কার রেকর্ড গড়লো কলকাতা পাঞ্জাব

সুনীল নারিন ও ফিল সল্টের ঝড়ের সুবাদে কলকাতা নাইট রাইডার্স স্কোরবোর্ডে ২৬১ রান করে। কিন্তু ...

নারিন-সল্টের ঝড়ে রানের পাহাড় বিথা গেল কলকাতার

নারিন-সল্টের ঝড়ে রানের পাহাড় বিথা গেল কলকাতার

আইপিএল থেকেই ওপেনার সুনিল নারিনের যাত্রা শুরু হয়। তবে এবারের আসরের আগে মূলত মেকশিফট ওপেনার ...

ফুটবল

অবশেষে নিজের অবসরের সময় জানিয়ে দিলেন মেসি

অবশেষে নিজের অবসরের সময় জানিয়ে দিলেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলার। তার বয়স এখন প্রায় ৩৭ বছর। অনেকেই তার অবসরের কথা ...

ব্রেকিং নিউজ ; বাংলাদেশে আসছেন মেসি

ব্রেকিং নিউজ ; বাংলাদেশে আসছেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আগমনের সম্ভাবনা দেখছেন বাংলাদেশের যুব ও ...



রে