| ঢাকা, সোমবার, ২০ মে ২০১৯, ৬ জ্যৈষ্ঠ ১৪২৬

৬ ওভার শেষ বিনা উইকেটে টাইগারদের সংগ্রহ

২০১৯ মে ১৫ ২০:২২:০৬
৬ ওভার শেষ বিনা উইকেটে টাইগারদের সংগ্রহ

ডাবলিনের ক্লনটার্ফ ক্রিকেট ক্লাবের মাঠে টসে জিতে আগে ব্যাটিং করে বাংলাদেশকে ২৯৩ রানের টার্গেট ছুড়ে দিয়েছে আয়ারল্যান্ড। আয়ারল্যান্ডের এই বিশাল সংগ্রহে সবচেয়ে বড় অবদান ওপেনার পল র্স্টালিং ও অধিনায়ক উইলিয়াম পোটারফিল্ডের। ১৪১ বলে ১৩০ রানের জ্বলমলে এক ইনিংস উপহার দিয়েছেন স্টার্লিং। তার সঙ্গে ৯০ রানের ইনিংস খেলেছেন অধিনায় পোটারফিল্ডও।

বাংলাদেশের পক্ষে বল হাতে সবচেয়ে সফল মাত্র দ্বিতীয় ওয়ানডে খেলতে নামা আবু জায়েদ রাহী, ৯ ওভারে ৫৮ রান দিয়ে তিনি নেন ৫টি উইকেট। সাইফউদ্দিন ২টি আর রুবেল হোসেন নেন ১টি উইকেট।

জবাবে ব্যাটিংয়ে নেমে এ প্রতিবেদন লেখা পর্যন্ত বাংলাদেশের সংগ্রহ ৬ ওভার শেষে বিনা উইকেটে ৩২ রান। এখন ব্যাট করছে তামিম ১৩ রান ও লিটন ১৭ রান।

বাংলাদেশ একাদশ: তামিম ইকবাল, লিটন দাস, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), মাহমুদউল্লাহ রিয়াদ, সাব্বির রহমান, মোহাম্মদ সাইফউদ্দিন, মোসাদ্দেক হোসেন সৈকত, মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), আবু জায়েদ রাহী ও মোস্তাফিজুর রহমান।

আয়ারল্যান্ড একাদশ: পল স্টার্লিং, জেমস ম্যাককলাম, অ্যান্ড্রু বালবার্নি, উইলিয়াম পোর্টারফিল্ড (অধিনায়ক), কেভিন ও’ব্রায়েন, মার্ক অ্যাডায়ার, গ্যারি উইলসন, জর্জ ডকরেল, বয়েড র‍্যানকিন, ব্যারি ম্যাককার্থি ও জশ লিটল।

পাঠকের মতামত:

ক্রিকেট এর সর্বশেষ খবর

ক্রিকেট - এর সব খবর



রে