| ঢাকা, শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১

দেবের সিক্স প্যাকস আর পাঞ্চ বনাম "ইয়েস বস" জিত্‍, রিয়েল লাইফে জয়ী কে(ভিডিওসহ)

বিনোদন ডেস্ক . স্পোর্টস আওয়ার ২৪
২০১৭ জুন ২৩ ১৪:৫২:৫৮
দেবের সিক্স প্যাকস আর পাঞ্চ বনাম

দু'জনের ছবি ইদ উপলক্ষে মুক্তি পেলে আদতে লাভ বাংলারই। কারণটা খুব সোজা, সলমনের ভয়ে মুম্বইয়ে ইদের দিন ছবি রিলিজ করতে সাহস পান না। সলমনের ফ্যান-সমুদ্রে ঘটি ডোবাবেন, এমন পরিচালক আর প্রযোজক দুটোই বিরল। উল্টোদিকে বাংলায় এখনও জিত্‍ আর দেবের একটা স্টেডি ভিউয়ারশিপ, যাকে বলে বিশ্বস্ত ভক্তকুল তৈরি হয়েছে। এদের মধ্যে যদিও শতকরা নব্বই শতাংশ সলমনের ফ্যান,তবু নিয়ম করে তাঁরা দুই পক্ষের ছবি দেখবেন। উত্‍সব আঙিনায় এর চেয়ে বড় লক্ষ্মীলাভের সুযোগ কীই বা হতে পারে। যে ধর্মেরই উত্‍সব হোক না কেন!

এবার দেব আর জিত্‍ দুজনেরই "উন্নয়ন" হয়েছে. 'চ্যাম্প' দেবের হাতে-তৈরি প্রথম স্বপ্ন। ছবির চেয়েও কিছু বেশি। এ ছবির জন্য প্রথমবার দেব কলম ধরেছেন। প্রথমবার প্রোডাকশনে হাত দিয়েছেন। বান্ধবী রুক্মিণীকে নায়িকার ভূমিকায় রেখেছেন আর বন্ধু রাজের হাতে দায়িত্ব সঁপেছেন। তিন জন মিউজিক ডিরেক্টরকে একত্র করেছেন, জিত্‍ গাঙ্গুলি, রাফতার আর অনুপম রায়। তিন জনই সেরা তালিকায়। আর সবচেয়ে বড় কথা, দেব এই ছবির মাধ্যমেই আমির ও সলমনের ট্রেন্ড চালু করলেন। একই ছবিতে তাঁর চরিত্র শিবাজিকে দেখা যাবে থলথলে ভুঁড়িওয়ালা চেহারায়, আর তার পরে সুঠাম বলিষ্ঠ বক্সার হিসেবে।

জিতও এবার ইন্দো-বাংলা প্রোডাকশন দিয়েছেন। প্রযোজক হিসেবে টলিউডে তিনি অনেক দিন কাটিয়েছেন। বস-টু তাঁর ইমেজেরই একটি প্রতিচ্ছবি। তিনি খুব বেশি এক্সপেরিমেন্ট যদিও করেননি, তবু বাণিজ্যিক ছবির সব মালমশলাই এখানে উপস্থিত. ব্লেন্ডিংটা দারুণ করেছেন বাবা যাদব। সবচেয়ে বড় কথা, শুভশ্রীর অভিনয়প্রতিভাকে তিনি বার বার ব্যবহার করছেন। এই মুহূর্তে, "জিত্‍-দা" র সবচেয়ে নির্ভরযোগ্য নায়িকা তিনি।

শুভশ্রীর রিয়েল লাইফে নানা বিপর্যয় ঘটেছে। পাঠক সে সম্পর্কে অবহিত। এবেলা.ইনে সে খবর আগেই পেয়েছেন আপনারা। কেরিয়ারের শুরু থেকেই দেবের সঙ্গে তাঁর সম্পর্ক যথেষ্ট গভীর ছিল, অজ্ঞাত কারণে ছাড়াছাড়ি হয়ে যায়। সদ্য ভেঙেছে রাজের সঙ্গে এক নাতিদীর্ঘ সম্পর্কও। বক্সিং রিং-য়ে আসলে রাজ আর দেব দুজনেরই প্রতিপক্ষ শুভশ্রী।

তাই বস-টু যদি ভাল ব্যবসা দেয়, শুভশ্রীর কাছেও সুযোগ আসছে সমুচিত জবাব দেওয়ার।মন ভাঙাগড়ার এই নিষ্ঠুর খেলায় কী জয়ী হবে এক নারীই?

ক্রিকেট

আজ টস হারল বাংলাদেশ, দেখে নিন ৩ পরিবর্তন নিয়ে বাংলাদেশের একাদশ

আজ টস হারল বাংলাদেশ, দেখে নিন ৩ পরিবর্তন নিয়ে বাংলাদেশের একাদশ

জিম্বাবুয়ের বিপক্ষে ইতোমধ্যে সিরিজ নিশ্চিত হয়ে যাওয়ায় বাংলাদেশের বাকি দুই ম্যাচ অনেকটাই নিয়ম রক্ষার। তবে ...

মাইকেল ভনকে মিথ্যা প্রমান করলেন কাটার মাস্টার মুস্তাফিজুর রহমান

মাইকেল ভনকে মিথ্যা প্রমান করলেন কাটার মাস্টার মুস্তাফিজুর রহমান

চলতি আইপিএলে থেকে ফিরে বর্তমান জিম্বাবুয়ে সিরিজে ব্যাস্ত সময় পার করছেন মুস্তাফিজুর রহমান। বিশ্বকাপের প্রস্তুতি ...

ফুটবল

বায়ার্ন কি পারবে রিয়ালকে বধ করতে?

বায়ার্ন কি পারবে রিয়ালকে বধ করতে?

চ্যাম্পিয়নস লিগেরগের সেমি ফাইনালের দ্বিতীয় লেগে মে ৯ তারিখ রাত ১ টায় মুখোমুখি হবে ক্লাব ...

মেসির আর্জেন্টিনাকে হারিয়ে র‌্যাঙ্কিংয়ের শীর্ষে ব্রাজিল, আর্জেন্টিনা-বাংলাদেশের অবস্থান যত

মেসির আর্জেন্টিনাকে হারিয়ে র‌্যাঙ্কিংয়ের শীর্ষে ব্রাজিল, আর্জেন্টিনা-বাংলাদেশের অবস্থান যত

এবার মেসির আর্জেন্টিনাকে পিছনে ফেলে শীর্ষে আসল ব্রাজিল। তবে এটি ফুটবলের সংক্ষিপ্ত সংস্করণে। বিশ্বে অনেক ...



রে