| ঢাকা, মঙ্গলবার, ২৫ জানুয়ারি ২০২২, ১২ মাঘ ১৪২৮

সাইফের পরিবর্তে একাদশে অভিষেক হতে পারে এক তারকা ক্রিকেটার

২০২১ ডিসেম্বর ০৩ ১২:১৭:৫০
সাইফের পরিবর্তে একাদশে অভিষেক হতে পারে এক তারকা ক্রিকেটার

চট্টগ্রামে পাকিস্তানের বিপক্ষে প্রথম টেস্টে ব্যাট করতে ব্যর্থ হয়েছেন বাংলাদেশের টপ অর্ডার ব্যাটসম্যানরা। দুই ওপেনার সাদমান ইসলাম ও সাইফ হাসানের পাশাপাশি দুই ইনিংসেই দুই টপ অর্ডার ব্যাটসম্যান নাজমুল হুসেইন শান্ত ও মুমিনুল হক খারাপ পারফর্ম করেন।

শেষ পর্যন্ত অসুস্থতার কারণে ঢাকা টেস্ট থেকে ছিটকে পড়েছেন সাইফ হাসান। তাই পাকিস্তানের বিপক্ষে দ্বিতীয় টেস্ট ম্যাচের বাংলাদেশের ওপেনিং জুটিতে আসছে পরিবর্তন একপ্রকার নিশ্চিত। তবে তার পরিবর্তে খেলবেন কে? প্রথমবারের মতো বাংলাদেশ টেস্ট দলে সুযোগ পেয়েছেন মাহমুদুল হাসান জয় এবং নাঈম শেখ।

তবে বর্তমান প্রথম শ্রেণীর ক্রিকেট পারফরম্যান্স বিবেচনায় নাঈম শেখের থেকে অনেক বেশি এগিয়ে রয়েছেন মাহমুদুল হাসান জয়। সর্বশেষ জাতীয় ক্রিকেট লিগের চমৎকার ব্যাটিং করেছেন তিনি। অন্যদিকে দীর্ঘদিন ধরে প্রথম শ্রেণীর ক্রিকেট ম্যাচ খেলেননি মোহাম্মদ নাঈম শেখ।

তাইতো পাকিস্তানের বিপক্ষে অভিষেক হতে পারে মাহমুদুল হাসান জয়ের। এমনই ইঙ্গিত দিয়েছেন বাংলাদেশ দলের অন্তর্বর্তীকালীন ফিল্ডিং কোচ মিজানুর রহমান বাবুল। বিসিবির পাঠানো ভিডিও বার্তায় বাবুল বলেছেন, “চট্টগ্রাম টেস্টে দুই ইনিংসেই টপ অর্ডার ব্যর্থ হয়েছে”।

“আমরা ভালো করতে পারিনি। তবে এখান থেকে আমাদের ওপেনাররা অনেক কিছু শিখতে পেরেছে। কীভাবে খেলা যায়, বুঝতে পেরেছে। ওরা অনেক দিন পর টেস্ট খেলছে। মিরপুর টেস্টে কারা ওপেন করবে জানি না। সাদমান প্রথম পছন্দ। অন্যদের মধ্যে জয় (মাহমুদুল) এসেছে নতুন। জাতীয় লিগে খুব ভালো ব্যাটিং করেছে। তার হয়তো একটা সুযোগ আসবে।”

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

স্বাস্থ্য এর সর্বশেষ খবর

স্বাস্থ্য - এর সব খবর



রে