| ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

শিরোনাম

অনেক বেড়ে গেল ডলারের দাম, দেখেনিন আজকের বিনিময় রেট কত *** বাংলাদেশের বাজারে আজ ২২, ২১, এবং ১৮ ক্যারেট সোনা ও রুপার দাম কত দেখে নিন *** টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে নির্বাচক প্যানেলের জরুরি মিটিংয়ে নতুন পরিকল্পনা সাজিয়েছেন হাথুরুসিংহে*** শেষ ৩ ম্যাচে ১৪৯ রান দেওয়া মুস্তাফিজকে পরের ম্যাচে সুযোগ দেওয়া হবে কিনা জানালো ধোনিরা, দেখে সম্ভাব্য নিন একাদশ *** সকালের মধ্যে ৬০ কি.মি. বেগে ঝড়ে বয়ে যেতে পারে দেশের যেসব এলাকায় জানাল আবহাওয়া অফিস*** টানা তিন দিন কমে আজ অবিশ্বাস্যভাবে বাড়ল সৌদি রিয়ালের রেট, দেখে নিন আজকের রেট কত- *** দুদিন পর আজ লাফিয়ে বাড়ল মালয়েশিয়ান রিংগিতের রেট, দেখে নিন আজকের রেট কত***

চরম দুঃসংবাদ : অনিশ্চিত মেসি

খেলাধুলা ডেস্ক . স্পোর্টস আওয়ার ২৪
২০২০ আগস্ট ১০ ২০:৫০:৫৬
চরম দুঃসংবাদ : অনিশ্চিত মেসি

রাউন্ড অব সিক্সটিনে নাপোলির বিপক্ষে ম্যাচে ইনজুরিতে পড়েন ক্ষুদে জাদুকর। নাপোলি ডিফেন্ডার কৌলিবালির ট্যাকলে ম্যাচ থেকে ছিটকে যান মেসি। ম্যাচ শেষে জানা গেছে, ইনজুরিটা বেশ গুরুতর। তবে বার্সা কোচ কিকে সেতিয়েন আশাবাদ ব্যক্ত করেছিলেন, বায়ার্নের বিপক্ষে কোয়ার্টার ফাইনালের ম্যাচের আগে ফিট হয়ে উঠবেন আর্জেন্টাইন তারকা।

তবে অবস্থাদৃষ্টে কোচের এমন আশাবাদ এখন উল্টো প্রমাণিত হওয়ার পথে। স্প্যানিশ গণমাধ্যম 'রেডিও কোপে' বলছে, এলএমটেন এর ইনজুরিটা বেশ গুরুতর। এ কারণে ক্লাবের রোববারের অনুশীলনে ছিলেন না মেসি। শুক্রবার ম্যাচের আগে তার শতভাগ ফিট হয়ে ওঠা অসম্ভব বলেও দাবি করেছে গণমাধ্যমটি।

রেডিও কোপে বলছে, মেসির পায়ে আঘাত পাওয়া স্থানে কালশিটে দাগ পড়ে গেছে এবং তাকে খুঁড়িয়ে হাঁটতে হচ্ছে। এ অবস্থায় ম্যাচটিতে খেলা তার পক্ষে কতোটা সম্ভব, এ নিয়ে শঙ্কা আছে তাদের।

শুক্রবার পর্তুগালের লিসবনে চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনালে জার্মান জায়ান্ট বায়ার্ন মিউনিখের মুখোমুখি হবে বার্সেলোনা। করোনার প্রভাবে চ্যাম্পিয়ন্স লিগের বাকি ম্যাচগুলো হবে সিঙ্গেল লেগের অর্থাৎ এক ম্যাচের। এই অবস্থায় সেমিফাইনালে যেতে একটি মাত্র ম্যাচ পাচ্ছে বার্সেলোনা।

চলতি মৌসুমে রিয়াল মাদ্রিদের কাছে লিগ শিরোপা হারিয়েছে বার্সা। জিততে পারেনি কোপা দেল রে'ও। চ্যাম্পিয়ন্স লিগও জিততে না পারলে, এক দশকে প্রথমবারের মতো ট্রফিবিহীন মৌসুম কাটাতে হবে কাতালানদেরকে। আর সেক্ষেত্রে চাকরি হারাতে হবে কোচ কিকে সেতিয়েনকে। অনিশ্চিত হয়ে যাবেন আরো অনেকে। এমন একটা ঝড় থামাতে জিততেই হবে চ্যাম্পিয়ন্স লিগ। আর এমন মুহূর্তে দলের সেরা খেলোয়াড় না থাকলে কি অবস্থা হবে বার্সেলোনার? ভাবাই মুশকিল সমর্থকদের জন্য।

ক্রিকেট

শেষ ৩ ম্যাচে ১৪৯ রান দেওয়া মুস্তাফিজকে পরের ম্যাচে সুযোগ দেওয়া হবে কিনা জানালো ধোনিরা, দেখে সম্ভাব্য নিন একাদশ

শেষ ৩ ম্যাচে ১৪৯ রান দেওয়া মুস্তাফিজকে পরের ম্যাচে সুযোগ দেওয়া হবে কিনা জানালো ধোনিরা, দেখে সম্ভাব্য নিন একাদশ

পর পর দুই ম্যাচে হেরে পয়েন্ট টেবিলে নিজেদের অবস্থান বেশ দুর্বল করেছে চেন্নাই। তবে এর ...

টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে নির্বাচক প্যানেলের জরুরি মিটিংয়ে নতুন পরিকল্পনা সাজিয়েছেন হাথুরুসিংহে

টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে নির্বাচক প্যানেলের জরুরি মিটিংয়ে নতুন পরিকল্পনা সাজিয়েছেন হাথুরুসিংহে

বাংলাদেশের ক্রিকেট নিয়ে দীর্ঘমেয়াদি উন্নয়ন পরিকল্পনা রয়েছে প্রধান কোচ চন্দিকা হাথুরুসিংহের। ২০২৩ সালে ওয়ানডে বিশ্বকাপ ...

ফুটবল

অবশেষে নিজের অবসরের সময় জানিয়ে দিলেন মেসি

অবশেষে নিজের অবসরের সময় জানিয়ে দিলেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলার। তার বয়স এখন প্রায় ৩৭ বছর। অনেকেই তার অবসরের কথা ...

ব্রেকিং নিউজ ; বাংলাদেশে আসছেন মেসি

ব্রেকিং নিউজ ; বাংলাদেশে আসছেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আগমনের সম্ভাবনা দেখছেন বাংলাদেশের যুব ও ...



রে