| ঢাকা, শনিবার, ২৮ মে ২০২২, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯

ক্রিকেটার মোশাররফ রুবেলের সর্বশেষ অবস্থা

২০২২ মার্চ ১৬ ১৭:৪৮:৪৩
ক্রিকেটার মোশাররফ রুবেলের সর্বশেষ অবস্থা

ক্রিকেটার মোশাররফ রুবেলের যে করুণ ছবি একদিন আগে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে, তা দেখে অনেকেই হায় হায় করেছেন। দেশের জার্সিতে প্রতিনিধিত্ব করা একজন ক্রিকেটার, যিনি কি না দুই-তিন বছর আগেও নিয়মিত ঘরোয়া ক্রিকেট খেলেছেন, তার এতটা খারাপ অবস্থা দেখে সবারই মন খারাপ।

কেমন আছেন মোশাররফ রুবেল? তিনি কী এখনো স্কয়ার হাসপাতালের আইসিউতেই আছেন? তার সর্বশেষ অবস্থা কী? ভক্ত, সমর্থক এবং শুভানুধ্যায়ীদের এটা নিয়ে জানার অনেক আগ্রহ। বুধবার দুপুরের খবর, ম্ঙ্গলবারের চেয়ে আজ একটু ভাল বোধ করছেন তিনি।

দুপুরে মোশাররফ রুবেলের স্ত্রী চৈতি জানালেন, সোমবার যে অবস্থায় হাসপাতালে আনা হয়েছিল, আজ বুধবার তার তুলনায় ভালো। চৈতি যোগ করেন, ‘গতকাল মঙ্গলবার একটু-আধটু রেসপন্স করলেও কথা বলতে পারেনি রুবেল। আল্লাহর রহমতে আজ একটু আধটু কথা বলেছেন এবং রেসপন্সও আগের চেয়ে ভালো।

মুখে না পারলেও নাকে নল দিয়ে তরল খাবার গ্রহণ করেছেন।’ কর্তব্যরত চিকিৎসকের উদ্ধৃতি দিয়ে তিনি জানান, ‘ডাক্তাররা আশা করছেন, আগামীকাল অবস্থা আরও একটু স্টেবল হবে এবং বৃহস্পতিবার না হলেও শুক্রবার নাগাদ তাকে আইসিইউ থেকে কেবিনে স্থানান্তর করার সম্ভাবনা আছে।’

প্রসঙ্গতঃ ব্রেন টিউমারে আক্রান্ত রুবেল সর্বশেষ গত ২৩ ফেব্রুয়ারি ভারত থেকে চিকিৎসা নিয়ে দেশে ফেরার পর মুখে একদমই খেতে পারছিলেন না। না খেতে খেতে অনেক বেশি দুর্বল হয়ে পড়েন। প্রচন্ড পানি শূন্যতায় ভুগতে শুরু করেন। পাশাপাশি তার সোডিয়াম লেভেলও অনেক বেড়ে যায়। চিকিৎসকরা আশা করছেন পানি শূন্যতা কাটিয়ে উঠতে পারলে এবং সোডিয়াম লেভেল কমানো গেলে রুবেলের অবস্থা স্থিতিশীল হবে।

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

লাইফস্টাইল এর সর্বশেষ খবর

লাইফস্টাইল - এর সব খবর



রে