| ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

মেসিকে চরম অপমান

খেলাধুলা ডেস্ক . স্পোর্টস আওয়ার ২৪
২০২০ সেপ্টেম্বর ২৫ ২১:২২:৪৬
মেসিকে চরম অপমান

তবে দুর্দান্ত ফর্মে থেকেও দলে ডাক না পাওয়ায় ফুঁসছেন ডি মারিয়া। বাছাইপর্বে নিজেদের প্রথম দুই ম্যাচে আগামী ৮ ও ১৩ অক্টোবর যথাক্রমে ইকুয়েডর ও বলিভিয়ার বিপক্ষে লড়বেন লিওনেল মেসিরা। আগুয়েরোর হাঁটুতে চোট থাকলেও ডি মারিয়ার কোনো সমস্যা নেই।

পিএসজির হয়ে দুর্দান্ত পারফর্ম করে যাচ্ছেন। তাই সুযোগ না পেয়ে হতবাক ডি মারিয়া, ‘আমি এর ব্যাখ্যা খুঁজে পাচ্ছি না। আমার বলার কোনো ভাষা নেই। কেউ কেউ বলছে আমার বয়স ৩২ হয়ে গেছে, আমি বুড়িয়ে গেছি, তাই আমাকে দলে ডাকা হয়নি।

কিন্তু আমি তো এখনো আগের মতো দৌড়াই। আগের মতোই খেলি।’ তাকে যে ‘বুড়ো’ বলা হচ্ছে সেটা একেবারেই মানতে নারাজ ডি মারিয়া। যুক্ত দেখাতে গিয়ে মেসিকেও টেনে এনেছেন তিনি, ‘৩২ বছর বয়সেই আমি বুড়ো?

৩২ বছর বয়সেই যদি সবার বিকল্প খোঁজা শুরু হয় তাহলে সেটা সবার ক্ষেত্রেই করা হোক। মেসি, ওতামেন্দি- আরও যারা এই বয়সে শীর্ষ পর্যায়ে খেলে যাচ্ছে তাদের ক্ষেত্রেও করা হোক। আমি দলে না থাকলে তাদেরও এ কারণে থাকা উচিত না।

প্রতি খেলায় আমি প্রমাণ করি যে, আমি নেইমার ও এমবাপ্পের (জুনিয়র) কাতারে থাকার যোগ্যতা রাখি।’ ডি মারিয়া আর্জেন্টিনার হয়ে এরই মধ্যে তিনটি বিশ্বকাপ খেলে ফেলেছেন। ২০১০ বিশ্বকাপে তিনি ছিলেন দলের তরুণ এক ফুটবলার।

২০১৪ বিশ্বকাপে দুর্দান্ত ফর্মে ছিলেন ডি মারিয়া। কিন্তু সেমিফাইনাল-ফাইনালে ইনজুরির কারণে খেলতে পারেননি। রাশিয়া বিশ্বকাপে খেলেছেন পিএসজি অ্যাটাকার। ফ্রান্সের বিপক্ষে তার দুর্দান্ত গোলেই ঘুরে দাঁড়ানোর আভাস দেয় আর্জেন্টিনা। যদিও শেষটা ভালো হয়নি।

ক্রিকেট

আজ লখনৌর বিপক্ষে হাইভোল্টেজ ম্যাচে দুই পরিবর্তন নিয়ে একাদশ ঘোষণা করল চেন্নাই

আজ লখনৌর বিপক্ষে হাইভোল্টেজ ম্যাচে দুই পরিবর্তন নিয়ে একাদশ ঘোষণা করল চেন্নাই

চলমান আইপিএলে দারুন ফর্মে রয়েছে মুস্তাফিজের চেন্নাই দল। গত ম্যাচে ঘরের মাঠে মুম্বাইকে হারানোর পর ...

এই মাত্র শেষ হল চেন্নাই বনাম লখনউর ম্যাচ, দেখে নিন ফলাফল

এই মাত্র শেষ হল চেন্নাই বনাম লখনউর ম্যাচ, দেখে নিন ফলাফল

আজ শুক্রবার চলমান আইপিএলের ৩৪ তম ম্যাচে মুখোমুখি হয়েছে চেন্নাই সুপার কিংস এবং লখনউ সুপার ...

ফুটবল

অবশেষে নিজের অবসরের সময় জানিয়ে দিলেন মেসি

অবশেষে নিজের অবসরের সময় জানিয়ে দিলেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলার। তার বয়স এখন প্রায় ৩৭ বছর। অনেকেই তার অবসরের কথা ...

ব্রেকিং নিউজ ; বাংলাদেশে আসছেন মেসি

ব্রেকিং নিউজ ; বাংলাদেশে আসছেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আগমনের সম্ভাবনা দেখছেন বাংলাদেশের যুব ও ...



রে