| ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

শিরোনাম

এবার মুস্তাফিজকে নিয়ে অ-বাস্তব মন্তব্য করলেন সৌরভ গাঙ্গুলি*** ব্রেকিং নিউজ ; জাতীয় দলে আর কখন ফিরছেন না তামিম*** অবশেষে মুস্তাফিজের দেশে ফেরা নিয়ে কান্নার স্বরে মুখ খুললেন ধোনি*** মুস্তাফিজ ২, পাথিরানা ২, তুষার দেশপাণ্ডে ৪, এক ম্যাচেই উল্টে গেল পার্পল ক্যাপের হিসাব, দেখে নিন মুস্তাফিজের অবস্থা*** ১৯ রানে ২ উইকেট নিয়েছেন মুস্তাফিজ, এক ম্যাচ পরেই দেশে ফিরবেন ; কান্নার স্বরে ম্যাচ শেষে যা বললেন চেন্নাই অধিনায়ক*** হায়দ্রাবাদের বিপক্ষে দুই উইকেট নিয়ে ম্যাচ শেষে একি বললেন মুস্তাফিজুর রহমান*** হায়দ্রাবাদের বিপক্ষে ২ উইকেট নিয়ে আইপিএলে একমাত্র ক্রিকেটার হিসাবে যে রেকর্ড গড়লেন মুস্তাফিজ***

এইমাত্র শেষ হলো ঢাকা ও সিলেটের ম্যাচ,জেনেনিন ফলাফল

খেলাধুলা ডেস্ক . স্পোর্টস আওয়ার ২৪
২০২২ জানুয়ারি ২৫ ১৫:৩৬:০০
এইমাত্র শেষ হলো ঢাকা ও সিলেটের ম্যাচ,জেনেনিন ফলাফল

আগে ব্যাট করে ১৮.৪ ওভারে অল আউট হওয়ার আগে ১০০ রান সংগ্রহ করেছিল ঢাকা। মাত্র ৩ উইকেট হারিয়েই লক্ষ্যে পৌঁছায় সিলেট। হাতে ছিল আরো ১৮ বল।

সিলেটের হয়ে রান তাড়া করতে নামেন লেন্ডল সিমন্স ও আনামুল হক বিজয়। উদ্বোধনী জুটিতে দুজনে যোগ করেন ২১ রান। দীর্ঘদিন পর এ ম্যাচ দিয়েই মাঠে নেমেছেন মাশরাফী বিন মোর্ত্তজা। তার শিকার হয়ে ফেরেন সিমন্স। এর আগে করেন ১৬ রান।

দ্বিতীয় উইকেট জুটিতে ৩৮ রান। মাঝে জীবন পেলেও ইনিংস বড় করতে পারেননি মোহাম্মদ মিঠুন। ১৫ বলে ১৭ রান করেন তিনি। তাকে সাজঘরে পাঠান হাসান মুরাদ। কলিন ইনগ্রামকে সঙ্গে নিয়ে বাকি পথ সহজেই পাড়ি দেন বিজয়।

তবে অপরাজিত থেকে ম্যাচ শেষ করতে পারেননি বিজয়। ইনিংসের শেষ দিকে যখন মাত্র ২ রান প্রয়োজন, তখন মাশরাফীকে উড়িয়ে মারতে গিয়ে ৪৫ রানে আউট হন তিনি। অন্যপ্রান্তে কলিন ইনগ্রাম ২১ ও রবি বোপারা ১ রানে অপরাজিত থেকে ম্যাচ শেষ করেন।

এর আগে মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেন সিলেট অধিনায়ক সৈকত। শুরু থেকেই ঢাকাকে বল হাতে চেপে ধরে সিলেটের বোলাররা। ১৭ রানের মাঝেই ৩ উইকেট হারায় ঢাকা। তামিম ইকবাল ৩, মোহাম্মদ শেহজাদ ৫ ও জহুরুল হক ৪ রান করেন।

দুরত ৩ উইকেট হারানোর পর দলের হাল ধরেন মাহমুদল্লাহ রিয়াদ ও মোহাম্মদ নাইম। দুজনে মিলে গড়েন ৪০ রানের জুটি। আম্পায়ারের হাস্যকর ভুল সিদ্ধান্তে ভাঙে এ জুটি। যার ফলে ৩০ বলে ১৫ রানে আউট হন নাইম। একই ওভারে আম্পায়ারের ভুল সিদ্ধান্তে রানের খাতা খোলার আগেই সাজঘরে ফেরেন আন্দ্রে রাসেল।

এরপর ঢাকার আর কেউই ক্রিজে বেশিক্ষণ টিকতে পারেননি। দলের পক্ষে ২৬ বলে সর্বোচ্চ ৩৩ রান করেন মাহমুদউল্লাহ রিয়াদ। এছাড়া শুভাগত হোম ২১ রান করেন। আর কেউই দুই অঙ্কের ঘরে রান করতে পারেননি।

সিলেটের হয়ে একাই ৪ উইকেট নেন নাজমুল হোসেন অপু। এছাড়া তাসকিন আহমেদ তিনটি, সোহাগ হাজী দুটি ও মোসাদ্দেক হোসেন সৈকত একটি করে উইকেট শিকার করেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ

ক্রিকেট

ব্রেকিং নিউজ ; জাতীয় দলে আর কখন ফিরছেন না তামিম

ব্রেকিং নিউজ ; জাতীয় দলে আর কখন ফিরছেন না তামিম

এই বছর আর একটা বিশ্বকাপ কড়া নাড়ছে। গতবছর ভারত বিশ্বকাপে বাংলাদেশ দল খুবই বাজে ফর্ম ...

এবার মুস্তাফিজকে নিয়ে অ-বাস্তব মন্তব্য করলেন সৌরভ গাঙ্গুলি

এবার মুস্তাফিজকে নিয়ে অ-বাস্তব মন্তব্য করলেন সৌরভ গাঙ্গুলি

মোস্তাফিজের দুই উইকেটে বিশাল বড় জয় পেয়েছে চেন্নাই সুপার কিংস। আর তাই তো লাইভে এসে ...

ফুটবল

অবশেষে নিজের অবসরের সময় জানিয়ে দিলেন মেসি

অবশেষে নিজের অবসরের সময় জানিয়ে দিলেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলার। তার বয়স এখন প্রায় ৩৭ বছর। অনেকেই তার অবসরের কথা ...

ব্রেকিং নিউজ ; বাংলাদেশে আসছেন মেসি

ব্রেকিং নিউজ ; বাংলাদেশে আসছেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আগমনের সম্ভাবনা দেখছেন বাংলাদেশের যুব ও ...



রে