| ঢাকা, রবিবার, ১১ এপ্রিল ২০২১, ২৮ চৈত্র ১৪২৭

সংযুক্ত আরব আমিরাতে

২০২১ ফেব্রুয়ারি ২৬ ০১:১৬:৫১
সংযুক্ত আরব আমিরাতে

বৃহস্পতিবার সকাল থেকে ১৬ বছরের দুবাইয়ের তরুণী হরিনী করণি উম্ম সুকিম ২-এর বাড়ি থেকে নিখোঁজ রয়েছে। জিইএমএস স্কুলের প্রতিষ্ঠাতা আল বর্ষা জানিয়েছে ১১ গ্রেডের শিক্ষার্থী ভোর ছয়টার দিকে বাসা থেকে বের হয়ে বৃহস্পতিবার গভীর রাত পর্যন্ত ফিরে আসেনি।

যখন তিনি সকাল ৯ টার মধ্যে ফিরতে ব্যর্থ হন, তখন তার বাবা-মা 999 নম্বরে কল করে পুলিশকে জানান, যারা তাদের বাড়িতে এসে নিখোঁজ অভিযোগ দায়ের করেন।

নিখোঁজ মেয়ের বাবা ভরত করণি জানিয়েছেন, যে একা একা সকালের হাঁটাচলা করা তাঁর পক্ষে স্বাভাবিক ছিল না।

“হরিনী সাধারণত তাড়াতাড়ি বিছানায় যায় এবং তাড়াতাড়ি উঠে পড়ে তবে তিনি দূরবর্তী শিক্ষার ক্লাস গ্রহণ করায় বিদ্যালয়ের কাজে ব্যস্ত হয়ে পড়তেন।

তিনি সাধারণত মর্নিং ওয়াকের জন্য একা যেতেন না এবং তাঁর দুই বোনদের মধ্যে একজনকে তাঁর সাথে নিয়ে যেতেন না হলে তাদের জানিয়ে যেতেন।

ভরত জানান, তিনি তার সমস্ত বন্ধুবান্ধব এবং পরিচিতজনদের সাথে যোগাযোগ করে যাচ্ছেন এবং সকাল থেকেই তাঁর মেয়ের সন্ধান করছেন তবে নিরর্থক।

“সর্বশেষ আমরা যখন তাকে শুতে যাওয়ার আগে সন্ধ্যাবেলায় (বুধবার) দেখেছি, আমরা একসাথে ডিনারও করি নি। আমি কেবল আশা করি যে আমার মেয়েটি নিরাপদ এবং ক্ষতিগ্রস্থ হয়নি।

তিনি বলেন যে তিনি খুব ভোরেই চলে গেছেন, তাই সত্যিই কেউ দেখেনি যে সে কী রঙ বা পোশাক পরেছিল। “তিনি সাধারণত কালো পছন্দ করেন, তাই আমরা ধরে নিই যে সে কালো পোষাক পরেছে।

তবে আমার স্ত্রী বলেন যে তিনি তার নীল রঙের হুডিকে সনাক্ত করতে পারবেন না তাই সম্ভবত তিনি কালো ট্র্যাক প্যান্ট এবং নীল রঙের সোয়েশার্টে ছিলেন।

তার বন্ধুরা একটি ফেসবুক পোস্টে জানিয়েছেন, “হারিনী ৫.৫ ফিট লম্বা এবং লম্বা কালচে চুল রয়েছে। তিনি চশমা পরেন এবং কালো টি-শার্ট, ব্ল্যাক লেগিংস পরে থাকতেন।

তিনি তার ফোনও সাথে রাখেননি। তার পরিবার উম্মে সাকিম-২ অঞ্চলে এবং আশেপাশের লোকদের – যেমন আল মনারা স্ট্রিট এবং আল থানিয়া স্ট্রিটের মধ্যবর্তী, আল ওয়াসল রোড এবং বিচ রোডের মধ্যবর্তী লোকদের – তাদের মেয়েকে খুঁজে পেতে সহায়তা করার জন্য আবেদন করছে। ”

পাঠকের মতামত:

বিশ্ব এর সর্বশেষ খবর

বিশ্ব - এর সব খবর



রে