| ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

অবশেষে বিশ্বকাপ দলে সুখবর পেতে যাচ্ছেন সৌম-শরিফুল

খেলাধুলা ডেস্ক . স্পোর্টস আওয়ার ২৪
২০২২ সেপ্টেম্বর ২৬ ২১:৪২:০১
অবশেষে বিশ্বকাপ দলে সুখবর পেতে যাচ্ছেন সৌম-শরিফুল

শুরুতেই আসি সাব্বির রহমানের কথায়।সাব্বিরের দলে সুযোগ পাওয়াটাই একটা বড় বিস্ময়। কারন ঘরোয়া লিগ গুলোতে তেমন আহামরি কোনো পারফরম্যান্স তার নেই। কোন বিবেচনায় তিনি দলে আসলেন তা টিম ম্যানেজমেন্টই ভালো বলতে পারবেন। তার উপর তাকে নামিয়ে দেয়া হলো ওপেনিংএ। দুই ম্যাচে ৫ রান করা সাব্বির কে নিয়ে তাই নতুন করে ভাবতে হবে।

সাব্বিরের জায়গায় হয়তো সৌম্য সরকার একটা অপশন হতে পারেন। তাই কালকের ম্যাচে সৌম্য খেলতে পারেন। বিশ্ব কাপের আগে বাকি ম্যাচগুলো ভালো করলে মুল দলে সৌম্য জায়গা পেতেই পারেন।

শান্ত কে বিশ্ব কাপ দলে জায়গা দিয়েও টিম ম্যানেজমেন্ট যথেষ্ট সমালোচিত হয়েছে।তাদের ভাষ্য ছিলো শান্ত ইমপ্যাক্টফুল খেলোয়াড়। তো তাদের সেই ইমপ্যাক্ট খেলোয়াড় গতকাল একাদশেই জায়গা পাননি। এই জাগাটাও হয়তো তাদের নজরে থাকবে।

ঘোষিত বিশ্ব কাপ দলে আরও একটা সমস্যা হলো পেস বোলিং নিয়ে। হাসান মাহমুদ ইনজুরি থেকে ফিরলেও এখনো মাঠে নামতে পারেনি। তাছাড়া তাকে একটানা খুব বেশি ম্যাচও খেলতে দেখা যায় নি। সাইফুদ্দিনও তেমন ভালো ফর্মে নেই।গতকাল একাদশে থাকলেও তাকে নিয়ে রয়েছে সংশয়।

এক্ষেত্রে শরিফুল ইসলামের বিশ্ব কাপ দলে যায়গা পাওয়ার সম্ভাবনা খুবই বেশি। প্রথম টি২০ তে তাকে যে সুযোগ দেয়া হয়েছিলো তা পুরোপুরি কাজে লাগিয়েছেন শরিফুল। ২১ রানে তুলে নিয়েছেন ৩ উইকেট।

তাই বিশ্ব কাপের যে দলটা ঘোষণা করা হয়েছে তাতে যে পরিবর্তন আসবে এটা অনেকটাই অনুমেয়। সামনে কয়েটা ম্যাচে দলে সৌম্য শরিফুল সুযোগ পাবেন।যদি ওই ম্যাচগুলোতে তারা ভালো করতে পারেন তাহলে বিশ্ব কাপে তারা যাচ্ছেন এটা বলাই যায়।

এ বিভাগের অন্যান্য সংবাদ

ক্রিকেট

ব্রেকিং নিউজ ; জাতীয় দলে আর কখন ফিরছেন না তামিম

ব্রেকিং নিউজ ; জাতীয় দলে আর কখন ফিরছেন না তামিম

এই বছর আর একটা বিশ্বকাপ কড়া নাড়ছে। গতবছর ভারত বিশ্বকাপে বাংলাদেশ দল খুবই বাজে ফর্ম ...

এবার মুস্তাফিজকে নিয়ে অ-বাস্তব মন্তব্য করলেন সৌরভ গাঙ্গুলি

এবার মুস্তাফিজকে নিয়ে অ-বাস্তব মন্তব্য করলেন সৌরভ গাঙ্গুলি

মোস্তাফিজের দুই উইকেটে বিশাল বড় জয় পেয়েছে চেন্নাই সুপার কিংস। আর তাই তো লাইভে এসে ...

ফুটবল

অবশেষে নিজের অবসরের সময় জানিয়ে দিলেন মেসি

অবশেষে নিজের অবসরের সময় জানিয়ে দিলেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলার। তার বয়স এখন প্রায় ৩৭ বছর। অনেকেই তার অবসরের কথা ...

ব্রেকিং নিউজ ; বাংলাদেশে আসছেন মেসি

ব্রেকিং নিউজ ; বাংলাদেশে আসছেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আগমনের সম্ভাবনা দেখছেন বাংলাদেশের যুব ও ...



রে