| ঢাকা, মঙ্গলবার, ২৫ জানুয়ারি ২০২২, ১২ মাঘ ১৪২৮

সমর্থকদের ধন্যবাদ জানালেন আগুয়েরো

২০২১ ডিসেম্বর ০৩ ১৫:১৬:১৫
সমর্থকদের ধন্যবাদ জানালেন আগুয়েরো

সময়টা ভালো কাটছে না সার্জিও আগুয়েরোর। যে ফুটবল তার ধ্যান জ্ঞান, শারীরিক অসুস্থতার কারণে যে সেই ফুটবল খেলা নিয়েই সৃষ্টি হয়ে গেছে শঙ্কা! সেটা এতটাই প্রভাব ফেলেছে তার জীবনে, যে কারণে এতদিন জনসম্মুখে কথাও বলেননি তিনি। অবশেষে তিনি মুখ খুললেন। পুরো বিশ্বকে ধন্যবাদ জানালেন তাকে সমর্থন দেওয়ার জন্য।

গত ৩০ অক্টোবর বার্সেলোনা আলাভেস ম্যাচে শুরুর একাদশেই ছিলেন সার্জিও আগুয়েরো। তবে পুরো ম্যাচটা খেলা হয়নি তার। ম্যাচের ৪০ মিনিটে তিনি বুকে ব্যথা অনুভব করেন। এরপরই উঠে যেতে হয় মাঠ থেকে।

কিছু পরে জানা যায়, তার হৃৎস্পন্দন অস্বাভাবিক। যা থেকে সেরে উঠতে অন্তত ৩ মাস সময় চাই আগুয়েরোর।

তবে সম্প্রতি স্প্যানিশ সংবাদ মাধ্যমে গুঞ্জন শোনা যায় তার অবসর নিয়ে। বলা হয়, তার সমস্যা ধারণার চেয়েও বেশি কঠিন। যে কারণে ফুটবল থেকেই অবসরের ঘোষণা দিয়ে দিতে পারেন তিনি। শোনা যাচ্ছিল, সংবাদ সম্মেলনের মাধ্যমে ঘোষণাটা আসতে পারে যে কোনো সময়।

পরে অবশ্য বার্সেলোনা কোচ জাভি হার্নান্দেজ এ গুঞ্জন উড়িয়ে দিয়েছেন। জানিয়েছেন, অন্তত সহসাই এ সিদ্ধান্ত আসার কোনো সম্ভাবনা নেই।

পুরোটা সময় আগুয়েরো মুখে কুলুপ এঁটে বসে ছিলেন। তবে গতকাল বৃহস্পতিবার এ বিষয়ে মুখ খুলেছেন তিনি। ব্যক্তিগত টুইচ স্ট্রিমে তিনি অল্প সময়ের জন্য এসেছিলেন লাইভে। তখনই তিনি সবাইকে ধন্যবাদ জানান।

তিনি বলেন, ‘আমি আমার বিষয় নিয়ে খুব বেশি কিছু বলবো না। আপনি জানেন আমি ভালোই আছি। সামাজিক যোগাযোগ মাধ্যমে আপনারা যেভাবে সমর্থন দিয়ে গেছেন আমাকে, তার জন্য আমি আপনাদের সবাইকে ধন্যবাদ জানাতে চাই। অনেকেই অনেক কিছু লিখে শুভকামনা জানিয়েছেন, আপনাদের ধন্যবাদ জানাই। আমি আপাতত ক্রু’র (তার ই-স্পোর্টস দল) খেলা উপভোগ করতে চাই। আমার পাশে থাকার জন্য ধন্যবাদ।’

পাঠকের মতামত:

ফুটবল এর সর্বশেষ খবর

ফুটবল - এর সব খবর



রে