| ঢাকা, রবিবার, ১৯ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

ফাঁকে মাঠে মেসিকে গোল দিতে চায় বিশ্বের সবচেয়ে বাজে ক্লাব

খেলাধুলা ডেস্ক . স্পোর্টস আওয়ার ২৪
২০২১ জুলাই ০১ ১৪:৪৫:১৯
ফাঁকে মাঠে মেসিকে গোল দিতে চায় বিশ্বের সবচেয়ে বাজে ক্লাব

সেই সুযোগটাই লুফে নিতে চাইছে ব্রাজিলিয়ান ফুটবল দল ইবিস স্পোর্ট ক্লাব। যারা নিজেরাই নিজেদের ডাকনাম দিয়েছে ‘বিশ্বের সবচেয়ে বাজে ক্লাব’, কারণ টানা ৩ বছর ১১ মাস কোনো ম্যাচ জেতেনি তারা। যা কি না গিনেস বুকের বিশ্ব রেকর্ড। সেই ক্লাবই এখন মেসিকে দলে নিতে চাইছে।

আর দলে নেয়ার কথা বলে দিয়েছে ছয়টি অদ্ভুত প্রস্তাব। যা রীতিমতো ভাইরাল হয়ে গেছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। নিজেদের অফিসিয়াল টুইটার পেজে তারা লিখেছেন, ‘আজ (বুধবার) বার্সার সঙ্গে মেসির চুক্তির শেষ দিন। আগামীকাল থেকে মেসির থাকবে নতুন ক্লাব। সাক্ষর করুন, মেসি।’

এই ক্যাপশনে করা পোস্টের সঙ্গে একটি চুক্তিপত্রের ছবি সংযোজন করেছে ইবিস স্পোর্ট ক্লাব। যেখানে লেখা রয়েছে ছয়টি প্রস্তাব। প্রথমটি হলো, মেসির সঙ্গে চুক্তিটি হবে ১৫ বছরের। যা শুরু হবে বৃহস্পতিবার (১ জুলাই) থেকেই। ক্লাবে খেলার পারিশ্রমিক হবে ক্লাবের আয়ের ওপর ভিত্তিরে।

ক্লাবের সঙ্গে চুক্তি বহাল রাখতে বেশি বেশি গোল করতে পারবেন না মেসি। পাশাপাশি চ্যাম্পিয়ন হওয়া থেকে সাফ বারণ। কেননা ইবিস স্পোর্ট ক্লাবের পরাজয়ের বিশেষ ‘ঐতিহ্য’ রয়েছে।

বার্সেলোনায় ১০ নম্বর জার্সি পরলেও, ইবিস স্পোর্ট ক্লাবে তার পরতে পারবেন না। কারণ ইবিসে ১০ নম্বর জার্সি পরে খেলতেন মাউরো শাম্পু। যিনি ১৯৮৭ থেকে ১৯৯৫ পর্যন্ত ক্লাবে খেললেও, কোনো গোল করেননি। যে কারণে ক্লাবটির সমর্থকদের কাছে বিশেষ সমাদৃত তিনি।

মেসিকে দলে পাওয়ার চুক্তির প্রস্তাবে সবচেয়ে হাস্যকর বিষয়টি হলো, এ চুক্তিতে সাক্ষর করার আগে একটি আয়নার সামনে দাঁড়িয়ে তিনবার বলতে হবে, ডিয়েগো ম্যারাডোনার চেয়ে পেলে ভালো ফুটবলার। এসব চুক্তি মেনে নিয়ে মেসি চুক্তিপত্রে সাক্ষর করতে আহ্বান জানিয়েছে ইবিস স্পোর্ট ক্লাব।

ক্রিকেট

শঙ্কার মুখে এবার বাংলাদেশ–যুক্তরাষ্ট্র সিরিজ

শঙ্কার মুখে এবার বাংলাদেশ–যুক্তরাষ্ট্র সিরিজ

যুক্তরাষ্ট্রের মাটিতে প্রথমবারের মতো সিরিজ খেলতে গেছে বাংলাদেশ। আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতির জন্য এই সিরিজটিকে ...

হাইভোল্টেজ ম্যাচে শেষ বলে নির্ধারণ হল ফলাফল

হাইভোল্টেজ ম্যাচে শেষ বলে নির্ধারণ হল ফলাফল

আইপিএলে নিজেদের শেষ ম্যাচে আজ মুখোমুখি হয়েছে চেন্নাই এবং ব্যাঙ্গালুরো। প্লে অফের জন্য এই ম্যাচ ...

ফুটবল

কোপার আগে ব্রাজিল শিবিরে নেমে এলো বড় দুঃসংবাদ

কোপার আগে ব্রাজিল শিবিরে নেমে এলো বড় দুঃসংবাদ

কোপা আমেরিকা টুর্নামেন্ট শুরু হবে ২০ জুন। মহাদেশীয় শ্রেষ্ঠত্বের মরসুম থেকে আমরা মাত্র এক মাসেরও ...

এবছর আর্জেন্টিনার না, টুর্নামেন্টে যোগ দিচ্ছে জাপান

এবছর আর্জেন্টিনার না, টুর্নামেন্টে যোগ দিচ্ছে জাপান

বঙ্গবন্ধু কাবাডি কাপের চতুর্থ আসর শুরু হচ্ছে আগামী ২৬ মে। গতবারের আলোচিত দেশ এবারে আর্জেন্টিনা ...



রে