| ঢাকা, রবিবার, ৫ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

ক্ষুধার্ত মেসির নতুন চাওয়া

খেলাধুলা ডেস্ক . স্পোর্টস আওয়ার ২৪
২০২১ মে ৩১ ২৩:২৮:৪৫
ক্ষুধার্ত মেসির নতুন চাওয়া

সর্বশেষ তিন আসরের দুটিতে ফাইনাল খেলেছে আর্জেন্টিনা। দুই বারই হেরেছে। অধিনায়ক লিওনেল মেসির অপূর্ণতাও বেড়েছে। আসন্ন কোপা আসরকে সামনে রেখে নিজের দলের প্রশংসাই শোনা গেলো মেসির মুখে।

আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশনের ওয়েবসাইটে দেওয়া সাক্ষাৎকারে রেকর্ড ছয়বারের বর্ষসেরা মেসি বলেন, দলের সঙ্গে যোগ দিতে পেরে আমি খুশি। আমরা এক অদ্ভুত ও ভিন্নরকম পরিস্থিতির মধ্যে দিয়ে যাচ্ছি। আমরা ঐক্যবদ্ধ হচ্ছি, কঠোর পরিশ্রম করছি এবং বাছাইপর্বের জন্য প্রস্তুতি নিচ্ছি। আমি খুবই রোমাঞ্চিত এবং ভালো করার জন্য ক্ষুধার্ত। গত কোপা আমেরিকায় আমরা ভালো একটি ছাপ রেখেছিলাম। কিন্তু এতেই আমরা খুশি হতে পারি না। আমরা উন্নতি করে যেতে চাই।

তিনি বলেন, বাছাইপর্বে সর্বশেষ ম্যাচগুলোয় আমরা খুব ভালো খেলেছি। দুর্ভাগ্যক্রমে, এরপর অনেকটা সময় কেটে গেছে। মাঝে আমরা আবার খেলার জন্য একত্রিত হতে পারিনি। যত তাড়াতাড়ি সম্ভব আমাদের ছন্দ ফিরে পেতে হবে এবং উন্নতি করতে হবে। জাতীয় দলের হয়ে খেলা সবসময়ই বিশেষ কিছু। আমরা জিততে চাই, আর এটাই আমাদের লক্ষ্য। তরুণ ও অভিজ্ঞরা এর জন্য প্রস্তুত। আমি মনে করি, শক্ত একটা ভিত নিয়ে আমরা খুব ঐক্যবদ্ধ একটা দল। লিওনেল স্কালোনি দায়িত্ব নেওয়ার পর এবং তার নেওয়া তরুণ খেলোয়াড়দের নিয়ে দলটা গড়ে উঠেছে। আমাদের সামনে থাকা চ্যালেঞ্জগুলো মোকাবেলা করতে এমন শক্তিশালী দলই প্রয়োজন।

ক্রিকেট

মাঠে ফেরার ঘোষণা দিলেন সাকিব

মাঠে ফেরার ঘোষণা দিলেন সাকিব

জিম্বাবুয়ে ও যুক্তরাষ্ট্রের বিপক্ষে সিরিজ দিয়ে আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতি নিচ্ছে বাংলাদেশ। দক্ষিণ আফ্রিকা অঞ্চল ...

ব্রেকিং নিউজ ; লিটনের বাজে ফর্মে বিশ্বকাপ দলে ফিরছেন তামিম, জানালেন পাপন

ব্রেকিং নিউজ ; লিটনের বাজে ফর্মে বিশ্বকাপ দলে ফিরছেন তামিম, জানালেন পাপন

পাপন বলেন আসলে আমাদের অরিজিনাল প্লান সাথে এখন কিছুই কাজ করছে না। সত্যি কথা যদি ...

ফুটবল

অবশেষে নিজের অবসরের সময় জানিয়ে দিলেন মেসি

অবশেষে নিজের অবসরের সময় জানিয়ে দিলেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলার। তার বয়স এখন প্রায় ৩৭ বছর। অনেকেই তার অবসরের কথা ...

ব্রেকিং নিউজ ; বাংলাদেশে আসছেন মেসি

ব্রেকিং নিউজ ; বাংলাদেশে আসছেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আগমনের সম্ভাবনা দেখছেন বাংলাদেশের যুব ও ...



রে