| ঢাকা, রবিবার, ৫ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

মেসিকে নতুন প্রস্তাব দিলো বার্সা

খেলাধুলা ডেস্ক . স্পোর্টস আওয়ার ২৪
২০২১ মে ২৮ ১৫:৩৫:১০
মেসিকে নতুন প্রস্তাব দিলো বার্সা

এর মধ্যে এখনও পর্যন্ত নতুন চুক্তির ব্যাপারে বার্সাকে কোনো প্রতিশ্রুতি দেননি তিনি। এরমধ্যে মেসিকে পেতে ওঁতপেতে আছে ইউরোপের আরও অনেক নামি-দামি ক্লাব।

ইতোমধ্যে মেসিকে বিশাল এক প্রস্তাব দিয়ে রেখেছে প্যারিসের ক্লাব পিএসজি। ইংলিশ প্রিমিয়ার লিগের ক্লাব ম্যানচেস্টার সিটিও সুযোগ পেলে লুফে নেবে বার্সার এই আর্জেন্টাইন সুপারস্টারকে।কিন্তু দ্বিতীয়বার বার্সার সভাপতি হিসেবে নির্বাচিত হয়ে আসার পর হুয়ান লাপোর্তা ঘোষণা দিয়েছেন, তিনি কোনোভাবেই মেসিকে ছাড়তে চান না। যে কোনো মূল্যেই হোক, তারা মেসিকে ধরে রাখার ঘোষণা দিয়েছেন।

সে লক্ষ্যেই এবার মেসির সামনে আনুষ্ঠানিকভাবে প্রস্তাব উত্থাপন করেছে বার্সেলোনা। বার্সেলোনার অডিট রিপোর্ট তৈরি না হওয়া পর্যন্ত আনুষ্ঠানিক কোনো প্রস্তাব মেসিকে দেয়ার ক্ষেত্রেও বেশ একটা জটিলতা রয়েছে। কিন্তু হুয়ান লাপোর্তা কোনো কিছুর জন্যই আর অপেক্ষা করতে রাজি নন। এ কারণে, আনুষ্ঠানিক প্রস্তাবটা তিনি দিয়ে দিলেন মেসিকে।

টিভি থ্রি জানিয়েছে মেসিকে দেয়া বার্সার এই আনুষ্ঠানিক প্রস্তাবটি সম্পর্কে। তারা একই সঙ্গে জানিয়েছে, মেসি এখনও বার্সকে কোনো জবাব দেয়নি। তিনি মূলতঃ ২০২১-২২ মৌসুমের জন্য বার্সার পরিকল্পনা কী, তা না জানা পর্যন্ত কোনো জবাব দেবেনও না।

ক্লাবের ব্যস্ততা এখন আর নেই। এ কারণে, মেসি এখন রয়েছেন আর্জেন্টিনায়, নিজ দেশের জাতীয় ফুটবল দলে। আগামী কোপা আমেরিকা এবং বিশ্বকাপ বাছাই পর্বের ম্যাচ খেলার জন্য তিনি যোগ দিয়েছেন আর্জেন্টিনা দলে। কোপা আমেরিকা নিয়ে মেসি এখন খুব সিরিয়াস। কারণ, তার সামনে একটি বড় ট্রফি জেতার প্রায় শেষ সুযোগ এটা।

মেসি বার্সায় থাকবেন কী থাকবেন না, তা নিয়ে মোটেও কোনো সিদ্ধান্ত এখনও নেননি। তিনি মূলতঃ চান বার্সেলোনা আগমী দিনগুলোর জন্য যেন একটি আকর্ষণীয় স্পোর্টিং প্রজেক্ট হাতে নেয়। যেন বড় বড় শিরোপাগুলো জিততে পারেন তারা। সুতরাং,

তিনি যদি বিশ্বাস করেন যে বার্সা আগামী মৌসুমের জন্য তার চাওয়া পূরণ করছে, তখন তিনি হয়তো আর ‘না’ করবেন না। বার্সাতেই থেকে যাবেন।তবে মেসিকে দেয়া নতুন প্রস্তাবে কী রেখেছে বার্সেলোনা তা প্রকাশ করেনি কেউ। মেসি রাজি হলে হয়তো প্রকাশ্যে আসবে এসব বিষয়গুলো।

ক্রিকেট

মাঠে ফেরার ঘোষণা দিলেন সাকিব

মাঠে ফেরার ঘোষণা দিলেন সাকিব

জিম্বাবুয়ে ও যুক্তরাষ্ট্রের বিপক্ষে সিরিজ দিয়ে আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতি নিচ্ছে বাংলাদেশ। দক্ষিণ আফ্রিকা অঞ্চল ...

ব্রেকিং নিউজ ; লিটনের বাজে ফর্মে বিশ্বকাপ দলে ফিরছেন তামিম, জানালেন পাপন

ব্রেকিং নিউজ ; লিটনের বাজে ফর্মে বিশ্বকাপ দলে ফিরছেন তামিম, জানালেন পাপন

পাপন বলেন আসলে আমাদের অরিজিনাল প্লান সাথে এখন কিছুই কাজ করছে না। সত্যি কথা যদি ...

ফুটবল

অবশেষে নিজের অবসরের সময় জানিয়ে দিলেন মেসি

অবশেষে নিজের অবসরের সময় জানিয়ে দিলেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলার। তার বয়স এখন প্রায় ৩৭ বছর। অনেকেই তার অবসরের কথা ...

ব্রেকিং নিউজ ; বাংলাদেশে আসছেন মেসি

ব্রেকিং নিউজ ; বাংলাদেশে আসছেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আগমনের সম্ভাবনা দেখছেন বাংলাদেশের যুব ও ...



রে